স্কুলে শাস্তি

স্কুলেশাস্তি নিয়ে কি ভাবছো?

অভ্র মেঘ: *স্কুলেশাস্তি* আমার বাবু দুইটা কে এমন ভাবে মানুষ করব যাতে *স্কুলেশাস্তি* পেতে না হয় .

syeed sazzad: *স্কুলেশাস্তি* কিছুই ভাব ছি না ... স্যার মারতে গেলেই পলাইওন করতাম

দাঁড়কাক: *স্কুলেশাস্তি* কানে ধরে নাকে মলে দাঁড়িয়ে, সবা মাথা ছাড়িয়ে, বেঞ্চির উপরে, পড়েছি তো ফাঁপরে, আহারে! ক ত বা র! সেই দিন ভেবেছিনু দুষ্টুমি এইবার খ্যামা দিয়ে ভাল হয়ে চলব, মিঠে বুলি বলব আহারে! ক তো বা র! (শয়তান২)(শয়তান২)

ফ্যাশনফ্লুইড: ক্লাস করলে তো শাস্তি পাবো (খুশী২)

*স্কুলেশাস্তি*
জোকস

শাকিল আহমেদ: একটি জোকস পোস্ট করেছে

স্কুল পড়ুয়া ছেলেটা তার ফেসবুক স্ট্যাটাসে লিখল, ‘ক্লাসরুমে বসে বসে ফেসবুকিং করছি। হা হা… কী মজা। ‘ সঙ্গে সঙ্গেই কমেন্ট লিখলেন শিক্ষক, ‘বেরিয়ে যাও।’ শিক্ষকের কমেন্টে লাইক দিয়ে ছেলেটির মা লিখলেন, ‘আজকে আসো বাসায়। এই অপরাধের শাস্তি স্বরূপ তুমি আজ ঘর ঝাড় দেবে ঘর মুছবে এবং থালা বাসন ধুবে।’ মায়ের কমেন্টে লাইক দিল বাসার কাজের লোক।
*স্কুলেশাস্তি* *জোকস*

জিয়াউদ্দিন বাবলু: মনচুর স্যারের ছিল হাসি হাসি মুখ।মাইর দেওয়ার সময়ও তিনি হাসতেন। যেন তেন হাসি না এক্কেবারে অট্টহাসি।স্যার হেসে হেসে মাইর চালিয়েই যেতেন আর আমি বুঝতে পারতাম না যে কি করতে হবে?ব্যাথা পাচ্ছি কিন্তু উহ আহ...না করে আমিও কঠিন মুখে হেসে হেসে মাইর খেয়ে যেতাম।

*স্কুলেশাস্তি* *হাসিমুখ*

রিংকু: *স্কুলেশাস্তি* কম পেয়েছি তবে পাইনি বললে ভুল হবে (ভেঙ্গানো২) টগর সারের সেই _ছায় দাগ বসানো বেতের বারি, আর ফিরোজ সারের দাঁত কাপান থাপ্পর্‌...... জীবনের *চিরস্মরণীয়* *স্কুলেশাস্তি* (কুল)

*স্কুলেশাস্তি* *চিরস্মরণীয়* *স্কুলেশাস্তি*

ভালবাসা কবি..!!!: *স্কুলেশাস্তি* স্কুল এ শাস্তি খুব কম ই পাইসি। একটু বেশি ভালো ছিলাম মনে হয়।। কখনো স্কুল পালাইনি কিন্তু এখন কলেজ এ উঠে এই পর্যন্ত ৩দিন পালালাম। স্কুল এ দুষ্টামির জন্য ৫-৬বার মাইর খাইসি। কলেজ এ এ পর্যন্ত একদিন মাইর খাইসি স্যার না বুঝে মারসে পরে সরি বলে।

নিপু: বহুত পেয়েছি *স্কুলেশাস্তি* আমি একটু টেলা টাইপের ছিলাম (লজ্জা) স্কুল পালাতে গিয়ে মাঝে মাঝেই ধরা খেতাম তার পর শুরু হতো মাইর (আম্মুউউউ)(আম্মুউউউ) আমার কিছু করার থাকতো না মাঠ আমায় ডাকতো, আমি ক্লাস্সে বসে থাকতে পারতাম না..

জোকস

খায়রুল বাশার: একটি জোকস পোস্ট করেছে

একবার হেডস্যার মেয়েদের সামনে আমাদের ক্লাসের সবগুলো ছেলের কান মলে দিয়েছিল। সবাই চিৎকার করে উঠেছিল। উঃ আঃ করছিল। মেয়েরা তো হেসেই অস্থির (খিকখিক)। (এদিকেআসো) সবার শেষে আমি গেলাম। স্যার কান টানছিল কিন্তু আমি সম্মান বাচাতে শব্দ করিনি। স্যার বলল কিরে তোর ব্যাথা লাগেনা। আমি বললাম জি স্যার লাগে। তখন উনি আরও জোরে কান মোচড়ালেন কিছুক্ষণ তারপর ছাড়লেন। যখন বেঞ্চে ফিরে আসলাম তখন মনে হচ্ছিল আমার কান থেকে ধোঁয়া বের হচ্ছে। (কান্না২)
*স্কুলেশাস্তি*

আজমি ইতু: *স্কুলেশাস্তি* স্কুল এ শাস্তি খুব একটা পাই নাই,দাড়িয়ে থাকা ছাড়া,একবার ক্লাস ফোর এ লোপা মেডাম দেরী করেছিল আসতে আর আমরা খুব হইচই করছিলাম ,উনি এসে দেখে রেগে সবাইকে বাস্কেট বল রাউন্ড এ রোদের মাঝে দাড় করিয়ে রেখেছিল এক ঘন্টা.এখনো ভুলি নাই.

ছবি

নাকিব ওসমান : ফটো পোস্ট করেছে

*স্কুলেশাস্তি* (শয়তানিহাসি)

*স্কুলেশাস্তি* *আবারওঅনন্ত*

আল ইমরান: *স্কুলেশাস্তি* পেতাম শ্রেফ পড়া পেরেও না দেয়ার কারনে।

ইসরাত: *স্কুলেশাস্তি* ছোট বেলায় আমি খুব আদরেই ছিলাম | সবার ছোট আবার বাবা ছিলনা |আমার শাস্তিটা ছিল খুব মজার | দুষ্টুমি করলেই আমাকে ভাই ডেকে একটা সোফায় বসিয়ে রাখত | তারপর ওখানেই ঘুমেই পরতাম |এখনো ভাই এর সাথেই কাজ করি | তবে এখন সোফায় আর ঘুমিয়ে পরিনা |

মোঃ শাহাদাত হোসেন নাদিম: *স্কুলেশাস্তি* প্রাইমারী স্কুলে 02 বার মুরগী হইছি......কি পরিমান কষ্ট যে এই শাস্তিটাতে, এখনও মনে পড়লে কষ্ট লাগে(বেশীটেনশনেআসি)

মুহাম্মাদ নাজমুল হোসাইন: *স্কুলেশাস্তি* পড়া না পারলে, টেবিলের তলায় মাথা ঢুকাইয়া, পাছা উপরের দিকে কইরা বেতের বাড়ী... কি যে ব্যথা ! উফ !

ফৈরা দার্শনিক: ছোটবেলায় *স্কুলেশাস্তি* পাওয়ার হাত হেকে রেহাই পাবার ১০১ তরিকা আমার জানা ছিল। তাই ২-১ বার ছাড়া খুব বেশি শাস্তি পায়নি আমি। কিন্তু যে ২-৩ বার পেয়েছি তা মনে রাখার মতোই।

Osman Gani: *স্কুলেশাস্তি* মনে করার মত স্কুলে শাস্তি একবার ই পাইছিলাম , ক্লাস ফাইভ এ থাকতে মরহুম মাস্টার মোহাম্মদ হানিফ 26ta বেতের বাড়ি দিছিলেন স্কুল ফাকি দেবার কারণে.মাইর খাইয়া জ্বর চলে আসছিল. স্যার এর ওই মাইরের কথা সারাজীবন মনে থাকবে.

হাফিজ উল্লাহ: *স্কুলেশাস্তি* তখন ক্লাস টেন এ পড়ি একদিন এক ছুট ভাই এসে বলল এক ছেলে তাকে সামনে বসতে দেয় না আমি *দাদাগিরি* করতে সোজা গিয়ে ওর কান ধরে ক্লাসের বাহিরে আনতে গিয়ে স্যার এর সামনে পরে গেলাম ব্যাস আর যাই কোথায় সারাদিন আমায় কান ধরে থাকতে হয়েছিল সেদিন (রাগী)

Aakifa Raniya Raihana: *স্কুলেশাস্তি* স্কুলে এর একটা সস্তি সারা জীবন ভুলব না.....কারণ সেই শাস্তি একজনের মনের কথা জানতে সাহায্য করে ছিল ....আমার favouite মাদাম হয়ে গিয়েছে সারা জীবনের জন্য ...

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★