স্ট্রবেরি ফোন

স্ট্রবেরিফোন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফিচার ফোন ও অ্যান্ড্রয়েডের কম্বো অফারে আজকের ডিল দিচ্ছে একটির দামে দুটি ফোন। স্বল্প আয়ের মানুষদের কথা চিন্তা করে জনপ্রিয় ব্র্যান্ড স্ট্রবেরিরর ডিএক্স ২০ ও এসবি ১০২ মডেলের ফোনটি আজকের ডিলে পাওয়া যাবে মাত্র ৫,০১৯ টাকায়। ঝামেলা মুক্ত ভাবে যারা ঘরে বসেই কম্বো অফারে সেট দুটি  কিনতে চান তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডট কমের ওয়েব সাইটে গিয়ে অর্ডার করুন। 
চলুন সেট দুটির কনফিগারেশন জেনে নেই। 
 
স্ট্রবেরি ডিএক্স ২০
প্লাস্টিক অ্যালয় দিয়ে ডিসপ্লে দিয়ে তৈরি করা সেটটিতে রয়েছে ক্যাপাসিটিভ ডিসপ্লে ৪.৫ ইঞ্চি, যার রেজুল্যুশন ৪৮০*৮৫৪ পিক্সেল।  সেটটি অ্যান্ড্রয়েড কিটক্যাটের ওএস সাপোর্টেট। এ ফোনে রয়েছে ডুয়েল কোর ১ গিগাহার্জ প্রসেসর।  ৫১২ মেগাবাইট র‍্যাম, ৪ মেগাবাইট রম, ৪ গিগাবাইট মেমরি কার্ড বিল্ট-ইন সংযুক্ত করা আছে যা বাড়ানো যাবে ৬৪ গিগাবাইট পর্যন্ত। সামনে ও পেছনে দুটি ক্যামেরা আছে যার ফলে করা যাবে ভিডিও কল। ফ্রন্ট ক্যামেরা ০.৩ মেগাপিক্সেল ও মূল ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ফোনটির বিশেষ দিক হল থ্রিজি সাপোর্ট করে। ব্লুটুথ, ওয়াই-ফাই ও মাইক্রোইউএসবি তো থাকছেই। ১৭০০ মিলিঅ্যাম্পিয়ার-আওয়ার ব্যাটারি রয়েছে যেটা প্রায় ৫ ঘণ্টার মতো ব্যাকাপ দিতে সক্ষম।
 
স্ট্রবেরি এসবি ১০২ 
জমিয়ে কথা বলার জন্য এই সেটটি বেশ জমজমাট। সেটটিতে রয়েয়ে ১.৮ ইঞ্চি ডিসপ্লে। রয়েছে ১৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সাথে আছে ডিজিটাল ক্যামেরা। ব্যবহার করতে পারবেন ডুয়েল সিম। থাকবে ১ বছরের সার্ভিস ওয়ারেন্টি।
 
স্টক শেষ হবার পূর্বেই ফোনটি কিনতে এখানে ক্লিক করুন
*অফার* *কম্বোঅফার* *স্ট্রবেরিফোন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★