স্পোর্টসআইটেম

স্পোর্টসআইটেম নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

খেলাধুলা বিনোদন ও মনস্তাত্বিক বিকাশের অন্যতম মাধ্যম। খেলাধুলা মানসিক আনন্দ প্রদান ছাড়াও দৈহিক বৃদ্ধি এবং শারীরিক সুস্থতা দান করে। কর্মব্যস্ত মানুষের ছুটে চলা জীবনে একটুখানি বিরতিতে খেলাধুলার বিকল্প আর কিছু হতে পারেনা। বলা চলে- সুস্থ দেহ সবল মন, খেলাধুলার প্রয়োজন। সুতরাং যারা এখনো খেলাধুলায় অভ্যস্থ না তারা খেলাধুলোয় মনোনিবেশ করুন আর যতদ্রুত সম্ভব কিনে নিন আপনার পছন্দের খেলার আনুসাঙ্গিক অনুসঙ্গটি।

কর্মব্যস্ততার জন্য যারা আপনার ও আপনার শিশুটির জন্য খেলাধুলার প্রয়োজনীয় অনুসঙ্গটি কেনার সময় পান না তাদের জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে সব ধরনের খেলাধুলার সামগ্রী। দেশের যেকোন প্রান্ত থেকে সহজেই যেকোন স্পোর্টস আইটেম কিনে নিতে পারবেন আজরেকডিলের ওয়েবসাইট থেকে। চলুন এবার কিছু স্পোর্টস আইটেম দেখে নেই।

রোলার স্কেটসঃ

চাকা লাগানো জুতো পায়ে ঘুরে বেড়ানো , দৌড়ানোর নানান আর্ট সৃষ্টি কারি খেলার নাম রোলার স্কেটিং। যারা স্কেটিং পছন্দ করেন তারা আজকেরডিল থেকে রোলার স্কেটস কিনে নিতে পারেন। এই খেলার মূল মন্ত্র হচ্ছে ব্যলান্স ঠিক রাখা। একটি ছোট পাথরও পায়ের নিচে পড়ে আপনার ব্যলান্স ভেঙ্গে আপনাকে ফেলে দিতে পারে । ব্যলান্স হারানোর পরিনতি নাক , দাঁত , চোয়াল , কব্জি , হাতের কুনই , হাঁটু । তাই এই খেলা যখনই খেলুন না কেন? স্টিং-কেডস ঠিক আছেকিনা ? চাকা গুলো টাল হয়েছেকিনা দেখেনিবেন । অকারন ঝুঁকি কে স্বাগত জানাবেন না । একটি হালকা হেলমেট হাঁটু কুনই এর সেফটি সরঞ্জাম ব্যবহার করতে ভুলবেন না ।

কীডস বক্সিং ব্যাগ এন্ড গ্লোভস

বক্সিং খেলতে অনেকেই পছন্দ করে। বড়দের পাশাপাশি ছোটরাও বক্সিং খেলাতে অংশ গ্রহণ করতে পারেন। আপনার সন্তানকে বক্সিংয়ে অভ্যস্থ করতে চাইলে আজই কীডস বক্সিং ব্যাগ ও গ্লোভস সেট কিনে দিন দেখবেন কাল থেকে ও ঢিসুম ঢিসুম করা শুরু করে দিবে।

বাস্কেট বল-নেট

যারা নিয়মিত বাস্কেট বল খেলেন তারা বাস্কেট বল খেলার প্রয়োজনীয় অনুসঙ্গ কিনে নিতে পারবেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে। এখানে ভালো মানের বাস্কেট বল ও নেট পাওয়া যায়। দাম ২ থেকে ৩ হাজারের মধ্যে।

ক্রিকেট ব্যাট

ক্রিকেট খেলার প্রয়োজনীয় অনুসঙ্গ গুলোর মধ্যে ব্যাট অন্যতম। আপনার বাসার সামনে খোলা জায়গায় কিংবা সম্ভভ হলে মাঠে খেলাধুলার জন্য বাচ্চাকে কিনে দিতে পারেন ব্যাট। অনলাইন শপ আজকেরডিলে বিভিন্ন সাইজের ব্যাট পাওয়া যায়। পছন্দমত আপনি আপনারটি বেছে নিতে পারবেন।

প্লেয়িং কার্ড

বন্ধু-বান্ধরা একসাথে থাকতে গিয়ে যখন বোর ফিল করেন তখন মনটাকে ভালো করতে কার্ড খেলতে পারেন। বাজারে হাতের কাছে কম টাকাতেও প্লেয়িং কার্ড পাওয়া যায় কিন্তু সেগুলো ভালো মানের না। ভালোমানের কার্ড ও দীর্ঘদিন খেলার জন্য হাই কোয়ালিটি কার্ড কিনতে পাবেন আজকেরডিলে। প্রদর্শিত ছবিটির উপর ক্লিক করে কার্ডটি কিনে নিতে পারবেন।

ম্যাগনেটিক চেস সেটঃ

দাবা অনেকের কাছেই প্রিয় একটি খেলা। মেধার পূর্ণ প্রয়োগ ঘটে এই খেলায়। এই খেলাটিতে একটু ভিন্নতা নিয়ে আসতে কিনে নিতে পারেন আকর্ষণীয় ম্যাগনেটিক চেস সেট। ব্র্যান্ড নিউ এই আইটেমটি যেকোন জায়গায় সহজে নিয়ে যেতে পারবেন। খেলার সময় রিয়েল টাইম অনুভূতি পেতে আজই চেস সেটটি কিনে নিন।

ফুটবল

সবার কাছে জনপ্রিয় খেলা ফুটবল। এই খেলাটির অন্যতম অনুসঙ্গ হচ্ছে বল। যারা নিয়মিত ফুটবল খেলেন তারাই জানেন ভালো মানের একটি ফুটবল বলের কত কদর। এজন্য টেকসই ও ভালোমানের ফুটবল দিয়েই প্র্যাক্টিস করা উচিৎ। এজন্য আজকেরডিলে পাচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লীগের রেপ্লিকা ফুটবল। চাইলে অনলাইনে অর্ডার করে এখনি কিনে নিতে পারবেন।

বন্ধুরা এগুলো ছাড়াও বিভিন্ন ধরেনের খেলাধুলা আধুনিক সব আইটেম পাবেন আজকেরডিলের ওয়েবসাইটে। ঘরে বসে দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে স্পোর্টস আইটেম কিনতে ও দেখতে এখানে ক্লিক করুন

*স্পোর্টসআইটেম* *খেলাধুলারসরঞ্জাম* *খেলাধুলা* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★