স্মারক মগ

স্মারকমগ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে ভাষার মাস ফেব্রুয়ারি। আমাদের জাতীয় জীবনের সব জাগরণ ও স্বাধিকার আন্দোলনের চেতনার মূলে রয়ে এই ফেব্রুয়ারি মাস। মহান ভাষা আন্দোলনের স্মৃতিবিজড়িত, শোক, শক্তি আর গর্বের গৌরবদীপ্ত ফেব্রুয়ারি মাসকে সামনে রেখে  বাজারে পাওয়া যাচ্ছে ২১ ফেব্রুয়ারির  নানা স্মারক। আজকের আয়োজন ২১ ফেব্রুয়ারির স্মারক মগ নিয়ে। বন্ধুকে উপহার দেয়ার জন্য কিংবা নিজের ঘরে ফেব্রুয়ারির স্মারক জমিয়ে রাখার জন্যও একবার বাজারে ঢুঁ-মারতে পারেন। অথবা ক্লিক করতে পারেন কনটেন্টটির ছবি গুলোতে। 
 
নানান রকমের মগ
স্মারক হিসেবে আপনার দারুণ পছন্দ হতে পারে সিরামিক ও  চীনামাটির মগ। বাজারে ক্রিস্টালের মগও পাবেন। লাল-সবুজ রঙের আল্পনা আঁকা, নানা রকমের অক্ষর ও বর্ন সংবলিত বা শহীদ মিনার আঁকা মগ পাবেন বাজারে। ফেব্রুয়ারি মাসে আপনার বাসায় অন্যরকম আমেজ নিয়ে আসবে এসব মগ। নিজের জন্য কেনার পাশাপাশি বন্ধুকেও উপহার দিতে পারবেন বিজয়ের প্রেরণায় বানানো মগ।
 
 
 
২১ শে ফেব্রুয়ারীর থিমের উপর ডিজাইন করা এসব মগগুলোতে রয়েছে কালো ব্যাকগ্রাউন্ডে অক্ষরে তৈরী শহীদ মিনার । এগুলো স্পেশাল লিমিনেটেড প্রিন্ট করলে দেখতে খুব সুন্দর লাগবে। বাড়িতে শো-পিস হিসেবে মগগুলো সাজিয়ে রাখতে পারেন। উপহার হিসেবে দিতে পারেন প্রিয় মানুষটিকে। মগ ছাড়াও এবারও ফ্যাশন হাউসগুলো ২১ ফেব্রুয়ারির স্মারক হিসেবে শাড়ি, ফতুয়া, টি-শার্ট, পাঞ্জাবি, চাবির রিং, মগ, কার্ড, ভাষা আন্দোলনের ছবি-সংবলিত বই, দেশের গানের অডিও সিডিসহ নানা সামগ্রীর আয়োজন করেছে।
 
কোথায় কিনবেন দাম কেমন?
প্রতিটি মগ কিনতে আপনাকে খরচ করতে হবে ২০০ থেকে ৪০০ টাকা পর্যন্ত। দেশীয় ফ্যাশন হাউস আড়ং, রঙ, সাদাকালোয় পাবেন মগ। এ ছাড়া নিউমার্কেট বা এলিফেন্ট রোডের দিকেও খোঁজ নিতে পারেন। যারা ঘরে বসে মগগুলো কিনতে চান তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে পছন্দমত অর্ডার করে কিনে নিতে পারবেন। আপনার চাহিদা মত দেশের যে কোন প্রান্তে তারা আপনার পন্যটি পৌঁছে দেবে। 
 
একুশের সব আয়োজন দেখতে এখানে ক্লিক করুন
*মগ* *স্মারকমগ* *উপহার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★