স্মার্ট গ্যাজেট

স্মার্টগ্যাজেট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিজ্ঞানের নানান ধরনের আবিষ্কারগুলো আমাদের প্রতিদিনের জীবনযাপনকে করে  তুলেছে আরো কমফোর্টেবল আর সময়সাশ্রয়ী। আজ এমনই কিছু ইউনিক গ্যাজেট নিয়ে আলোচনা করবো যে গ্যাজেটগুলো সত্যিকার অর্থে আপনার প্রাত্যাহিক জীবনযাপনকে আরো স্মার্ট ও সহজ করে তুলবে । 
চলুন দেখে নিই এমন কিছু গ্যাজেট যার একটিভিটি গুলো এতো স্মার্ট ও ইন্টেলিজেন্ট যে আপনি হয়তো ভাবতেও পারবেন না এমন কিছু কাজ সমাধা করবে এই গ্যাজেটগুলি 
 
 
এই ব্লুটুথ কানেকশনের মাধ্যমে আপনার প্রয়োজনীয় সকল জিনিস নিজের নিয়ন্ত্রনে রাখতে পারবেন। এটি ব্যবহার করলে আজ থেকে আর আপনার প্রয়োজনীয় কোনো জিনিস আর হারাবে না। এটি যার সাথে লাগানো থাকবে সে জিনিসটি আপনার থেকে একটু দূরে গেলেই আপনি সংকেত পাবেন। তাই সাথে সাথে সেটির দিকে খেয়াল যাবে এবং খুজে পাবেন আপনার প্রিয় জিনিষটি। ডিসট্যান্স:10-20mছোট শিশুদের প্রতি লক্ষ্য রাখতেও ব্যবহার করতে পারেন ডিভাইসটি। 
 
 
এই লাইটটি ব্যবহার করতে কোনো ইলেক্ট্রিসিটি বা ক্যাবল এর প্রয়োজন হয় না। এটিতে কর্ডলেস; ইন্সটল করা খুবই সহজ। ৭টি সুপার ব্রাইট LED লাইট । লাইটের বেজ ৩৬০ ডিগ্রী এঙ্গেলে মুভ করে। এনার্জী সেভিং; ১০০০০০ ঘন্টা পর্যন্ত জ্বলবে ওয়াটার রেজিস্টান্ট। মোশন-অ্যাক্টিভেটেড LED লাইটটি মোশন সেন্সরের মাধ্যমে জ্বলে; সর্বোচ্চ ১০ ফুট দূর থেকে মোশন ডিটেক্ট করে জ্বলে উঠে এবং ৬০ সেকেন্ডের জন্য জ্বলে থাকে আপনার বাসস্থান বা অফিসের নিরাপত্তার জন্য পোর্চ, ওয়াকওয়ে ইত্যাদি স্থানে ব্যবহার করতে পারেন। এর মুল্য ৬৮০ টাকা মাত্র।
 
 
 
 
 
 
 
একটি বইয়ের মধ্যে শুন্যে ভাসবে সমগ্র পৃথিবী । এটি একটি ম্যাগনেটিক লেভিয়েশন গ্লোব ৬’। এটির রং – ব্ল্যাক/ গোল্ডেন। ম্যাগনেটিক ল্যান্ড বোর্ড থেকে গ্লোবটি কমপক্ষে ১.৫ ‘’ ওপরে শুন্যে ভেসে থাকবে। ম্যাগনেটিক লেভিয়েশন থেকে কমপক্ষে ৮ ইঞ্চির এর মধ্যে কোন ইলেক্ট্রনিকস, কম্পিউটার পণ্য সামগ্রী রাখা যাবেনা। মানব দেহের জন্য কোন ক্ষতিকর নয়। এটি বিদ্যুতের সংযোগ দিয়ে চালাতে হবে। এটির বিদ্যুৎ খরচ একে বারেই কম। এগুলোর দাম মাত্র-৫,৯৯৯ টাকা। 
 
 
 
 
 
 
 
*স্মার্টগ্যাজেট* *গ্যাজেট* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★