স্মার্ট ব্রেসলেট

স্মার্টব্রেসলেট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্মার্ট ব্রেসলেট কিনতে ক্লিক করুনপ্রযুক্তি আর ফ্যাশনে নতুন মাত্রা যোগ করেছে স্মার্ট ব্রেসলেট। শুধু ফ্যাশন নয় এই ব্রেসলেট ব্যবহারে যেকোন বিপদ থেকেও রক্ষা পাবেন আপনি। হাতের কবজিতে থাকা ফ্যাশনেবল ব্রেসলেটটি ব্যবহারকারীর হৃত্স্পন্দন, রক্তে অক্সিজেনের মাত্রাসহ শরীরের তাপমাত্রা বিশ্লেষণ করে মনের উদ্বেগ শনাক্ত করতে পারে। শুধু তা-ই নয়, উদ্বেগের মাত্রার তথ্য ব্যবহারকারীদের স্মার্টফোনেও পাঠাতে পারে। চলুন স্মার্ট ব্রেসলেট গিয়ারের ব্যবহার জেনে নেই।

যেভাবে কাজ করবে স্মার্ট ব্রেসলেট:

স্মার্ট ব্রেসলেট কিনতে ক্লিক করুন
ফোন এবং ম্যাসেজ নোটিফিকেশন:
যখন কোনো ফোন বা মেসেজ আসবে তখন সাথে সাথ আপনি ভাইব্রেশনের মাধ্যমে নোটিফিকেশন পেয়ে যাবেন । সুতরাং আপনার গুরুত্বপূর্ণ ফোন এবং মেসেজ হাত-ছাড়া হওয়ার কোন সুযোগই নেই ।

পদক্ষেপ গণক(Pedometer): 
এই মিটারের মাধ্যমে আপনি কতো ধাপ হাঁটলেন বা দৌড়ালেন তা আপনি জানতে পারবেন । এমনকি আপনি কি পরিমান ক্যালরি ক্ষয় , কতো দূরত্ব পার করলেন তাও জানতে পারবেন ।

স্মার্ট ব্রেসলেট কিনতে ক্লিক করুন

স্লিপ মনিটর:
বলার কোন অবকাশ নেই যে আদর্শ ঘুম আমাদের সুসাস্থ্যের জন্য কতটুকু দরকারি । স্লিপ মনিটরের সাহায্যে আপনি কতোটুকু ঘুমালেন , সেই ঘুম আপনার কতোটুকু সাস্থ্যসম্মত তাও জানতে পারবেন ।

অ্যালার্ম নোটিফিকেশন (ভাইব্রেশন):

আমাদের কর্ম ব্যস্তময় জীবনে অফিসে , অনলাইনে কাজ করতে করতে আমরা অনেক সময় গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যাই , বা সারাদিন কাজের শেষে যখন ঘুমাতে যাই , পরে উঠতে যেয়ে দেরি হয়ে যায়। এই গ্যাজেটে আছে অ্যালার্ম কল নোটিফিকেশন যার মাধ্যমে আপনি আপনার গুরত্ত্বপূর্ণ কাজের কথা ভুলবেন না।

স্মার্ট ব্রেসলেট কিনতে ক্লিক করুন

অ্যাপ্লিকেশন নোটিফিকেশন:
এই অপশনের চালু করার মাধ্যমে আপনি ফেসবুক, টুইটার , হোয়াটসআপের সব নোটিফিকেশন সহজে ভাইব্রেশনের মাধ্যমে পেয়ে যাবেন।

দারুন এই স্মার্ট ব্রেসলেট আপনি পেয়ে যাবেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলে। ঘরে বসে আপনার পছন্দের ব্রেসলেট অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*স্মার্টব্রেসলেট* *ব্রেসলেট* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★