স্লিপার

স্লিপার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনফ্যাশন প্রেমীদের কাছে স্যান্ডেলের আবেদন পোশাকের চেয়ে কম নয়। সময়ের সঙ্গে বদলে গেছে এর ডিজাইনও। আজকালের স্লিপারগুলো পরতে যেমন স্বস্তির, তেমনি দেখতে আধুনিক। ছেলেদের ক্যাজুয়াল পোশাকে তো বটেই, এটা মেয়েদের পোশাকেও মানানসই। পছন্দমতো ডিজাইনের স্লিপার, যা আপনাকে এই গরমে দিতে পারে প্রশান্তির পাশাপাশি দারুণ একটা ফ্যাশনের আমেজ।

স্টাইলিশ স্লিপার

কিনতে ক্লিক করুনপরতে আরাম, দেখতেও ট্রেন্ডি। এই সময়ের স্লিপারগুলো আপনার স্টাইল স্টেটমেন্টে যোগ করতে পারে নতুন মাত্রা। রোদ বৃষ্টির এই সময়ে পায়ের ত্বকের পাশাপাশি নজর রাখতে হয় জুতোর ধরনেও। সারাক্ষণ ফরমাল জুতো পরে থাকাটা পায়ের জন্য ভালো নয়। তাই বলে স্যান্ডেল পরে বেরিয়ে যাওয়াও মানায় না। সেই ভাবনা থেকেই বাজার ছেয়ে গেছে ফ্যাশনেবল ট্রেন্ডি সামার স্লিপারে।

স্লিপারের নানা ধরণ

কিনতে ক্লিক করুনচামড়া, বার্মিজ আর স্পঞ্জ, মূলত এই তিন ধরনের উপাদানে পাওয়া যাচ্ছে আধুনিক স্লিপার। চামড়া বা রেকসিনের স্লিপারগুলো সবচেয়ে সুবিধাজনক। এটি পরে যে কোনো জায়গায় যেতে পারবেন। ক্লাস, ছোটখাটো উৎসব বা ভ্রমণেও উপযোগী। পাবেন দেশের প্রায় সব মার্কেটে।

 

স্লিপার মানাবে
রাফ ইউজের জন্যে বার্মিসের স্লিপার সবচেয়ে উপযোগী। গরমে যেমন দেবে পায়ের আরাম, অন্যদিকে ঝড়-বৃষ্টিতে দেবে স্বস্তি। ছেলেদের ফ্যাশনে বড়সড় জায়গা করে নিয়েছে বার্মিজ স্লিপার। মোবাইল প্যান্ট, গ্যাবার্ডিন বা ডি-জিন্সের সঙ্গেই বেশি মানায় এসব স্যান্ডেল। কিন্তু ফ্যাশনেবল হয়ে ওঠে হাফপ্যান্ট, থ্রি-কোয়ার্টারের সঙ্গে।
বিয়ে কিংবা অন্য কোন অনুষ্ঠানে স্লিপার সবসময়ই পরা যায়। শাড়ি, সেলোয়ার-কামিজ তো আছেই যদি ব্লু জিন্স আর সাদা শার্টের সাথে সুন্দর একটি স্লিপার পরেন তাতে যেকোন উচ্চতার নারীকে দারুণ লাগবে।

কোথায় পাবেন দাম কেমন?

কিনতে ক্লিক করুন

বাটা, অ্যাপেক্স গ্যালারী, ক্লোজেট (গুলশান অটবীর উপরে) নানা ডিজাইনের স্টাইলিশ স্লিপার পাওয়া যায়। এছাড়া এলিফ্যান্ট রোড, বসুন্ধরা সিটি, উত্তরার পলওয়েল কারনেশন, নর্থ টাওয়ার, মাসকট প্লাজা, ধানমণ্ডির রাপা প্লাজা, বসুন্ধরা সিটি ও নিউ মার্কেটে পাবেন বাহারি স্লিপার। দাম ও খুব একটা বেশি না। মাত্র ২০০ টাকা থেকে দুই হাজার টাকার মধ্যেই হরেক রকম স্লিপার পেয়ে যাবেন। যারা অনলাইন থেকে ভালমানের স্টাইলিশ স্লিপার কিনতে চান তারা ঘুরে আসতে পারেন দেশ সেরা অনলাইন শপিংমল আজরকের ডিলের ওয়েবসাইট থেকে।  অনলাইনে স্লিপার কিনতে এখানে ক্লিক করুন। 

কনটেন্ট সহযোগতিা: উর্বশী

*স্লিপার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★