হঠাৎ

মুখোশ: আধো আলো ছায়াতল অন্ধকার নির্জন চারিদিক নিস্তেজ হঠাৎ কে জানি ডেকে বলে উঠে, আমি রূপা

*রূপা* *হঠাৎ*

সাদাত সাদ: *রাগ* কমবেশি সবারই আছে। আবার *অভিমান* ও আছে, *মানুষ* বলে *কথা* এই রাগ অভিমান টা প্রায় অনেকেই *বেশতো* এর সাথেই করে। নিয়মিত এক্টিভ থাকার পরেও দেখা যায় *হঠাৎ* একদিন হারিয়ে যায়, অনেকটা না ফেরার দেশের মতো। এই গুলো অভিমান নাকি অন্য কিছু সেটা তাঁরাই ভাল বলতে পারবেন। আমি *বড়জোর* *ছোট* করে এতটুকু বলতে পারব দয়াকরে ফিরে আসুন আমরা আপনাদের *অপেক্ষা*য়

*রাগ* *অভিমান* *মানুষ* *কথা* *বেশতো* *হঠাৎ* *বড়জোর* *ছোট* *স্টারওয়ার্ড* *আবোলতাবোল* *বদমাশ*

সাদাত সাদ: দিন সুখেই কাটছে ব্যাচেলরদের জীবন সুখেই কাটে

*হঠাৎ*

পাগলী: *হঠাৎ* করে পাওয়া *সুখ* আর হঠাৎ করে আসা *ভালোবাসা* এই দুটো জিনিসের মধ্যে অনেক মিল, কারন দুটো জিনিসই বেশির ভাগ সময় ক্ষণস্থায়ী হয়। যেমনই হঠাৎ করে আসে তেমনি হঠাৎ করে *জীবন* থেকে হারিয়ে যায়,মাঝে শুধু রেখে কিছু না ভুলতে পারার মত *স্মৃতি*। __হুমায়ূন আহমে্দ

*হঠাৎ* *ভালবাসা* *স্মৃতি* *জীবন* *হঠাৎ* *সুখ* *ভালোবাসা* *জীবন*

হিজবুল আমিন রূপস: *হঠাৎ* তোমাকে দেখলে আমি এলোমেলো হয়ে যাই... (লজ্জা)

মোঃ রাশেদ: *আমিচাই* *হঠাৎ* একদিন *ঘুম* ভেঙ্গে দেখবো, আমি *ল্যাপটপ* এ *থ্রিজি* কানেকশন নিয়ে টিভি দেখছি। সেখানে দেখাচ্ছে *যানজট* এর *গ্যাঞ্জাম* আর *জনভোগান্তি*, ইচ্ছে করে মেয়র কে *চিরকুট* লিখি। কিন্তু *ব্যাচেলরলাইফ* এর *অবসাদদূর* করে আর লিখা হয় না। *ধন্যবাদ*(গ্যাংনাম)

*আমিচাই* *হঠাৎ* *ঘুম* *ল্যাপটপ* *থ্রিজি* *যানজট* *গ্যাঞ্জাম* *চিরকুট* *ব্যাচেলরলাইফ* *অবসাদদূর* *ধন্যবাদ*

Aakifa Raniya Raihana: *হঠাৎ* মনে হয় যদি মরে যেতে পারতাম আবার মনে হয় যদি একা কোনো জায়গায় সারা জীবনের জন্য একা যেতে পারতাম কোনো কষ্ট নাই যেইখানে আর সুখ না হয় না ই থাকলো ,,,,সুধু একাকিত্ব থাকবে ঊউফ্ফ্ফ্ফ ....(খুকখুকহাসি)

শিবলী সাদিক শিমুল: *হঠাৎ* বেশতো জয়েন করে ফেললাম (খুশী২) (কিমজা) এক গাদা *ধন্যবাদ* এডমিন এবং প্রতিষ্ঠাতা কে এমন সুন্দর একটি মাধ্যম উপহার দেবার জন্য (তালি) (থাম্বসআপ)

অভী আহমেদ খান: *আমিচাই* *ঘুম* থেকে উঠে *হঠাৎ* মোবাইলের কোনায় *থ্রীজি* লেখা দেখতে। এমনিতেই *ব্যাচেলরলাইফ* চাকরী শেষে, বাড়ি ফিরেই *ল্যাপটপ* টা চার্জে দিয়ে দু পা দুলিয়ে সূয়ে একটু *অবসাদদূর* করি। এমন সময় *চিরকুট* নিয়ে *গ্যাঞ্জাম* করে *জনভোগান্তি* ? কি দরকার? *ধন্যবাদ*

*আমিচাই* *ঘুম* *হঠাৎ* *থ্রীজি* *ব্যাচেলরলাইফ* *ল্যাপটপ* *অবসাদদূর* *চিরকুট* *গ্যাঞ্জাম* *জনভোগান্তি* *ধন্যবাদ*

মোহাম্মাদ আরিফ হোসাইন: একটু আগে *হঠাৎ* লক্ষ্য করলাম আমার নামের পাশে একটি তারকা চিহ্ন জ্বলজ্বল করছে। কেমন যেন নিজেকে একটু তারকা তারকা মনে হচ্ছে। বেশতো পরিবারকে ধন্যবাদ। (ফিলিং প্রাউড এন্ড অনার্ড)

ছবি

মন্টি মনি: ফটো পোস্ট করেছে

jayed জায়েদ: *হঠাৎ* অনেক দিন পর ২ বান্ধবির দেখা, ১ম বান্ধবিঃ কিরে তোর নাকি বিয়ে হইছে, টা আমাদের দাওয়াত দিলি না......... ২য় বান্ধবী ঃ আরে *হঠাৎ* করে হয়ে গেল , তাই জানাতে পারি নাই......... মেয়েদের ১ টা কমন ডায়লগ......... (কুল)

অনীশ ভট্টাচার্য্য: ভূত এফএম শুনছিলাম, গল্পে বলা হচ্ছিল, গল্পকথক যখন ঐ হন্টেড জায়গায় যায়, তখন *হঠাৎ* কারেন্ট চলে যায়। আর এক্সাক্টলি ঐ মোমেন্টে তখন *হঠাৎ* আমার বাসারও কারেন্ট চলে যায়...বিশাল ভয় পাইছিলাম।। (ভয়পাইসি)(ভয়পাইসি)

অভী আহমেদ খান: বেশ কিছুদিন যাবত *হঠাৎ* হঠাৎ মনে হয় আমার রুমে কেউ প্রবেশ করলো, মনে হয় আমি কারো পায়ের আওয়াজ শুনলাম, শুধু রাতে হলে কথা ছিলো, কিন্তু না , দিনের বেলাতেও মনে হয়। এমনকি আমার আব্বা মাঝে মাঝে বলে উঠেন কে গেলো ওই রুমে? আমি বলিঃ কেউ না (ব্যাপকটেনশনেআসি৩)

সাইফ: একটু আগে আমি কি সুন্দর শান্তির কাজ করতে ছিলাম (ঘুম২)(ঘুম) *হঠাৎ* শুনি দরজাতে টক টক শব্দ করছে কে যেন খুলে দেখি ভাবি (হাইতুলি)বলতে লাগলো যাও তো তোমার ভাতিজার চুল গুলো ছোট করে নিয়ে আসো (আম্মুউউউ) এইডা কোনো কথা হইলো (মাইরালা২)শান্তিতে একটু কাজ করতে দিবে (নাআআআ)(চিৎকার)(মাইরালা২)

*ঘুম* *হঠাৎ*

জয়তী নাথ: *হঠাৎ* জীবনটা এত বদলে গেন কেন। সব উলট পালট হয়ে গেল

মোঃ শাহ আলম: *হঠাৎ* হঠাৎ বেশতোকে দেখলাম তাই বন্ধু হলাম

বাবলু: *হঠাৎ* *হঠাৎ* আমার শুধু শুধু পাগলামো করতে ইচ্ছে করে !!! জানিনা কেনো !!!

মি. মাসুদ রানা: ঘুমন্ত অবস্থায় *হঠাৎ* করে কেউ যদি রুম এ লাইট জ্বালিয়ে দেয় তবে মেজাজটা খুব খারাপ হয়।

মন্টি মনি: *হঠাৎ* করেই মাঝে মাঝে মনটা খারাপ হয়ে যায় কোন এক অজানা কারণে...(মনখারাপ)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★