হাতুড়ে ডাক্তার

হাতুড়েডাক্তার নিয়ে কি ভাবছো?

অভি: চট্টগ্রামের মানুষজন *হাতুড়েডাক্তার*দের কোয়াক না ডেকে *লেম্পু* নামে সম্বোধন করে।কোত্থেকে এই নামের উত্পত্তি কেউ সঠিকভাবে বলতে পারবে না হয়তো।তবে আমরা ছোটবেলা থেকেই আমাদের এলাকার *হাতুড়েডাক্তার* দের গলা ফাটিয়ে এই নামেই ডাক দিতাম,"ও লেম্পু ভাই" (চিৎকার)

*লেম্পু* *হাতুড়েডাক্তার*
ছবি

হাফিজ উল্লাহ: ফটো পোস্ট করেছে

এর নাম হাতুড়ে ডাক্তার

(মামাকিদেখলাম) (ভাগোওওও)(ভাগোওওও)

*হাতুড়েডাক্তার*

লীনা জাম্বিল: *হাতুড়েডাক্তার* মানুষ যখন কোন উপায় খোঁজে পায়না তখন হাতুরেডাক্তার খুব দামী হয়ে যায় ।দেয়ালে পীঠ থেকে হেলে সবার কাছেই খুব মূল্যবান হয় হাতুড়েডাক্তার ---

জোকস

আব্দুস সালাম জোকসটি শেয়ার করেছে
"*হাতুড়েডাক্তার* (না) ...পাথুরে ডাক্তার .....(খুশী২)(খুশী২)"

হাতুড়ে নয় ....পাথুরে ডাক্তার ....(খুশী২)

ফজলে রাব্বি খান: *হাতুড়েডাক্তার* এই লোক গুলোর প্রতি তথাকথিত সমাজের একশ্রেনীর লোক দের কেমন মনোভাব আছে নাই বা বললাম। কিন্তু আমার জেলার যত মিরাকল এনাদের হাত ধরে আসে । আমি কৃতজ্ঞ উনাদের প্রতি। (জোস)

ফৈরা দার্শনিক: আমি ঢালাওভাবে *হাতুড়েডাক্তার* -দের বিপক্ষে নয়। গ্রাম এলাকায় এদের কারণে অনেকের সুবিধা হয়। আর ডাক্তারদের ফিস, লম্বা লাইন, বোঝা বোঝা ওষুধ সবার পক্ষে সম্ভব নয়। আর ছোট মোট ব্যাপারে ডাক্তার দেখানো সম্ভবও না।

জোকস

শাকিল আহমেদ: একটি জোকস পোস্ট করেছে

রোগীঃ ডাক্তার সাহেব, আমি কি ভাল হব? শুনেছিলাম এক ডাক্তার রোগ ধরতে না পেরে নিউমোনিয়ার চিকিৎসা করলেন, কিন্তু রোগী মারা গেল টাইফয়েডে। ডাক্তারঃ ওসব হাতুড়ে ডাক্তারের কথা আর বলবেন না। আমি নিউমোনিয়ার চিকিৎসা করলে আপনি নিউমোনিয়াতেই মারা যাবেন। (ভয়পাইসি)(নাআআআ)(মাইরালা২)
*হাতুড়েডাক্তার* *জোকস*

বাংলার বেদুঈন: *হাতুড়েডাক্তার* এক বন্ধুর প্রেসক্রিপশন নিয়ে হাতুড়ে ডাক্তার বাজে মন্তব্যে করল।আমি গিয়ে জিজ্ঞেস করলাম ভাই গর্ভবতী রোগীর জ্বর,কি ওষুধ দেয়া যায় ?উনি সিপ্রসিন দিলেন।বল্লাম প্রেগ্ননেন্সিতে এটার ক্যাটাগরি কত ? হা করে তাকিয়ে রইল।মোড অফ একশন কি ? ব্যস সেই শেষ

রাজকুমার: *হাতুড়েডাক্তার* এরা খুবই মারাত্মক ভয়ানক লোক । না জেনে অনেক উল্টা পাল্টা ঔষধ দিয়া বহু লোকের বারোটা বাজাইছে আবার ভাল ডাক্তারও পাওয়া যায় । তবে এখন সেটা খুবই দুষ্কর।একটা সময় তো এরাই ছিল একমাত্র ভরসা।

মিঃ খান: *হাতুড়েডাক্তার* একটা সময় আমার বডির ডান পাশটা খুব ব্যাথা করত। অনেক ডাক্তার দেখালাম। কিন্তু কোন কাজ হলো না।যখন সুস্থ হওয়ার আশা একেবারে ছেরেই দিলাম, ঠিক তখন একদিন, ফুটপাত থেকে ১০ টকা দিয়ে একটা অষ্ট ধাতুর আংটি কিনে হাতে দিলাম। আলহামদুলিল্লাহ এখন ভাল আছি।

সেলিম রেজা: *হাতুড়েডাক্তার* এর কাছ থেকে সাবধান !!! এদের কাজ " অন্ধকারে ঢিল মারার মত " আমাদের টাঙ্গাইলের করোটিয়ার হাটে প্রতি সপ্তাহে এই " হাতুড়ে ডাক্তারের " মেলা বসে !!! ......অথচ এখানকার পুলিশ নির্বাক ! (রাগী)(রাগী)(রাগী)

জোকস

আব্দুস সালাম: একটি জোকস পোস্ট করেছে

হাতুড়ে নয় ....পাথুরে ডাক্তার ....(খুশী২)
*হাতুড়েডাক্তার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★