হালকা শীত

হালকাশীত নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীত একটু দূরে থাকলেও সন্ধ্যা না নামতেই হালকা কুয়াশায় ঢেকে যায় শহরসহ সারাদেশে। পড়ন্ত বিকেলেই শুরু হতে থাকে শীতল হওয়া। সারারাত যেমন তেমন, ভোরে হালকা ফ্যানের বাতাসের সাথে হালকা কম্বল টেনে গায়ে জড়ানোর সময় চলছে এখন। হীম শীতের হালকা ঠাণ্ডা হাওয়া শরীরকে নিমেষেই শীতল করে দেয়। শীতের এই সময়ে উষ্ণতার পরশ নিতে ফ্যাশন ও ট্রেন্ড বজায় রেখে চলছে শীতের পোশাক কেনার ধুম। হিম কুয়াশায় আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসকে ফাঁকি দিয়ে তরুণ তরুনীরা মেতে উঠছে শীত ফ্যাশনে। শীতে তরুণ-তরুণীর পোশাক মানেই চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুল স্লিভ টি-শার্ট, ফুল স্লিভ পোলো শার্ট, জ্যাকেট, কাশ্মীরি শাল, চাদর, মাফলার সঙ্গে যোগ হয় শীত ফ্যাশনের মুডি পোশাক।

 

 

 

 

 

 

 

 

 

সবাই এখন এই হালকা ঠাণ্ডা আবহাওয়াকে পোষ মানাতে ফুলস্লিভ ড্রেসের দিকেই বেশি ঝুঁকছে। আর পোশাক ও ফ্যাশনকে প্রাধান্য দেওয়া তরুণ-তরুণীদের কাছে হুডওয়ালা ফুলস্লিভ পোশাক সবচেয়ে জনপ্রিয়। তবে, হালকা শীতে ফুলহাতা টি-শার্ট আর ফুল হাত পোলো শার্টের চাহিদা প্রচুর। আর ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে!  ২০০ টাকা থেকে ৪৫০ টাকার মধ্যে কিনতে পারেন ফুল হাতা গেঞ্জি। তাই হালকা এই পোশাকটি পরলে বেশ আরাম বোধ হয়। এই পোশাক পরে হালকা গরম ও হালকা  ঠাণ্ডা অর্থাৎ মিশেলি আবহাওয়ায় বেশ মানিয়ে চলা যায়।  বাসা হোক কিংবা বাইরে, যে কোনো জায়গাতেই ফুল স্লিভ টি শার্ট বেশ মানানসই। ফ্যাশন এখন টিনএজদের মধ্যে জনপ্রিয় একটি পোশাক ও স্টাইল হয়ে উঠেছে। হালকা শীতের মধ্যে এ পোশাকটির চাহিদা সবচেয়ে বেশি থাকে। একেক সময় একেক রকম তাপমাত্রা থাকে শীতে। তাই শীতের সহনীয় আঁচ গায়ে অনুভূত হওয়ামাত্রই তরুণ-তরুণীরা গায়ে জড়ান তাদের প্রিয় এই পোশাক।

 

 

 

 

 

 

 

 

 

 

শুধু ফ্যাশন হাউসগুলোই না, রাজধানীর নিউমার্কেট, বঙ্গবাজার, ধানমণ্ডি হকার্স মার্কেটসহ নগরীর অভিজাত শপিং মলগুলোতেও খুঁজে পাবেন আপনার সঙ্গে মানানসই হরেক রকম ফুল স্লিভ টি শার্টের কালেকশন। অনলাইন শপিং মল আজকের ডিলে রয়েছে  ফুল স্লিভ টি শার্টের বিশাল কালেকশন। কালেকশনগুলো দেখতে ছবিগুলোতে আর এখানে ক্লিক করুন।  ব্র্যান্ডের ফুল স্লিভ টি শার্ট গুলোর দাম পড়বে ৭০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত। তবে নিউমার্কেট, বঙ্গবাজার হকার্স মার্কেটে এগুলোর  দাম পড়বে ২৫০ থেকে ১৫০০ টাকা পর্যন্ত। 

 

*হালকাশীত* *ফুলহাতাগেঞ্জি* *ফুলস্লিভটিশার্ট* *ফুলস্লিভপোলোশার্ট* *শীতেরফ্যাশন*

শ্রীলা উমা: শুভ শীত শীত প্রহর.....(শুভরাত্রি)

*হালকাশীত* *শীত* *শীতআসছে*

শ্রীলা উমা: শীত ফিস ফিস করে, "আমি আসছি,আরেকটু অপেক্ষা করো,এইতো আমি আসছি।'' আর আমি মনে মনে বলি, "শীত তুমি আসো,এবার একটু তাড়াতাড়িই আসো।"

*হালকাশীত* *শীত* *শীতআসছে* *শীতভাবনা*
ছবি

ফ্যাশনফ্লুইড: ফটো পোস্ট করেছে

*হালকাশীত* এ হালকা রঙের ফুল হাতা শার্ট পড়ুন , মন দিয়ে কাজ করুন (খুশী২)

www.facebook.com/fashionfluid www.fashionfluid.com

*ফ্যাশনটিপস* *হালকাশীত*

মোঃ শারযিল সামাদ: *হালকাশীত* তো বেশ কিছুদিন ধরেই টের পাচ্ছিলাম, এরই মাঝে নাকে ভারী সর্দিও লেগে গেছে। উফফ্‌, শীতের এই একটা বড় যন্ত্রণা (রাগী)

নাজমুল এহসান সবুজ: *হালকাশীত* fan chalao, abar katha muri dia gumao....... (jobbor bapar)

রোদেলা: খুব ভোরে ঘুম ভাঙলো,মাকে নিয়ে বাইরে গেলাম হাঁটবো বলে।আজকের সকালটা একটু অন্যভাবে কাটলো। *হালকাশীত* মা-মেয়েকে কাবু করতে পারলো না।আনন্দদিঘির পাড়ে গিয়ে বসলাম। শীতের পাখি চলে আসার জোর প্রস্তুতি নিয়েছে বোঝা যায়।আকাশজুড়ে অবাধ বিচরণ করছে গুটিকয়েক অতিথি পাখি।

মারিয়া আক্তার অর্পিতা: *হালকাশীত* (না) আমি অনেক বেশি শীতের অপেক্ষায় আছি ....(গ্যাংনাম)

শুভ্র আহাম্মেদ: *হালকাশীত* সকাল সকাল অফিস যাওয়ার পথে টং দোকানের সামনে বাইক থামিয়ে এক কাপ চা আর সিগারেট খাওয়ার মজাই আলাদা !!!!

সাদা মানুষ: *হালকাশীত* তাই এখনই আমি ছালার বস্তা যোগার করতেছি কারণ পরে আবার অভাব পরব (খুশী২)(খুকখুকহাসি)কারো লাগলে আমার সাথে নাইমা পরেন (খিকখিক)(হাসি-৩)(এদিকেআসো)

মন্টি মনি: *হালকাশীত* না আমিতো প্রচন্ডশীতে এখন কম্বলের নিচে বসে (চাখাই) আর বেশতোতে উকি মারছি (খিকখিক)

*হারকাপানোশীত* *প্রচন্ডশীত*

সুমন (দুষ্ট পাখির বাবা): *হালকাশীত* শীত আসছে ঠিকই কিন্তু দেশতো শীতল না হয়ে বরং উতপ্ত্প হচ্ছে (ব্যাপকটেনশনেআসি)

মোঃ নাদিম: *হালকাশীত* জীবনে যা এ চোখে দেখেছি রাজশাহীর প্রথম হালকা শীতের দিনগুলো বেশী মজার

দীপ মজুমদার: *হালকাশীত* ভালোই লাগে

আশিকুর রাসেল: *হালকাশীত* এটা অনেক বিরক্তিকর। ফ্যান ছাড়লে একটু বেশিই শীত লাগে। আবার ফ্যান বন্ধ করে দিলে গরম লাগে। (মাইরালা২)

ছবি

ফ্যাশনফ্লুইড: ফটো পোস্ট করেছে

*হালকাশীত* এ *বিকেলেরনাস্তা* গরম গরম চিতই পিঠা, ঝাল ঝাল ভর্তা দিয়ে (ভেঙ্গানো২)

www.facebook.com/fashionfluid www.fashionfluid.com

*হালকাশীত* *বিকেলেরনাস্তা* *বিকালেরনাস্তা*

সুরাইয়া: *হালকাশীত* কুয়াশা আমার অনেক প্রিও... সকালে যখন বের হই কুয়াশা দেখি। এত্ত সুন্দর ক্যান জিনিসটা?? বেশি সুন্দর!!

Aakifa Raniya Raihana: *হালকাশীত* হালকা কই ? ভালই তো শীত .এইযে এখন ই ঠান্ডা লাগতাসে আমার uuhhhh(লালকার্ড)

শুভ্র: *হালকাশীত* যদিও খারাপ লাগেনা,তবে চরম শীতেই আমি পরম মজা পাই! শীত যতো তীব্র হয়,আমার আনন্দের মাত্রাটাও ততই বাড়ে! আমার আনন্দময় একটা দিবাস্বপ্ন- ঝিরঝির তুষার পরছে! যতদূর দেখা যায় সাদা বরফে মোড়ানো সব! কবে যে স্বপ্নটা সত্যি হবে? একটা দিন ও যদি তুষারপাত হতো!(প্লিইইজ)(প্লিইইজ)(প্লিইইজ)

পাগলী: *হালকাশীত* ভালই লাগে, কিন্তু বেশী শীত আমার একটুও ভাল লাগেনা।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★