হাসি

আলোহীন ল্যাম্পপোস্ট: কিছু হাসি ছুয়ে থাকে মন বড় ভালো লাগে স্বপ্নীল ক্ষন আমি তার অনুভবে ভেসে কোথায় যেন চলে যাই হয়তো ভালোবাসি তাই এই সুখের নেই উপমা নেই দাড়ি-কমা বুকের ভিতর সারাক্ষন ভালোবাসা করি জমা' ভাবনাতে বারবার তার পানে দু'হাত বাড়াই..... https://www.youtube.com/watch?v=cu-Te6ZRA0s

*প্রিয়গান* *হাসি* *অনূভবে* *নীলাদ্রী*

আলোহীন ল্যাম্পপোস্ট: খুব জানতে ইচ্ছে করে, ওখানে তুমি কেমন আছো? এখনো কি হঠাৎ করে উচ্চ কন্ঠে হেসে ওঠো?

*আবেগ* *ভালোবাসা* *জানা* *ইচ্ছা* *হাসি*
জোকস

Ahmed Faysal: একটি জোকস পোস্ট করেছে

চায়ের দোকানে- : কিরে তুমি নাকি স্টেজে জোক্স টোক্স বলো? - হ চাচা : ওই কুদ্দুস, ভাতিজারে চা দে। তা বাবা, টাকা পয়সা দেয়? - দেয় তো চাচা। : ওই ভাতিজারে চায়ের সাথে ভালো একটা কেক দে তো। তা কি রকম টাকা পয়সা দেয়? - বেশির ভাগই তো পরিচিত লোকজনে ডাকে, টাকা পয়সা চাইতে পারি না। : ওই কেক দেয়া লাগবে না। মানে টাকা দেয় না? - না চাচা, ফ্রি ফ্রি ই জোক্স শুনান লাগে। . : ওই কুদ্দুস, আমি গেলাম। ভাতিজার চায়ের টাকাটা ভাতিজার কাছ থেকেই নিস।
*জোক্স* *হাসি*

আলোহীন ল্যাম্পপোস্ট: একজন পুরুষ মানুষকে হাউ-মাউ করে কাদতে দেখে খুব হাসি পাচ্ছে তাই না? কিছুক্ষণ আগেই হয়তো তার মা মারা গেছেন।

*মা* *আবেগ* *বাস্তবতা* *হাসি*

আলোহীন ল্যাম্পপোস্ট: এই ঘুণে ধরা শহরের বুক চিরে আছে মানুষে মানুষে টেনে আনা শহরের অদ্ভুত প্রাণ। আছে তিক্ত মুখের ঠোট বাঁকানো রহস্যময় হাসি, আছে অসহায়ত্ব ও ভালোবাসার সৎকার।

*আবেগ* *শহর* *হাসি*
ছবি

দীপ্তি: ফটো পোস্ট করেছে

হাসি কেন ভালো?

হাসার কারণে মস্তিষ্কের বিশেষ এক রাসায়নিক পদার্থ মানুষকে ভালো অনুভূতি দেয়। এটি একধরনের ব্যায়ামও বটে। এতে শ্বাস–প্রশাস দ্রুত ঘটে, শরীরের পেশি ব্যবহৃত হতে কাজ করে এবং হৃৎপিণ্ড ও ফুসফুস ভালো রাখতে সাহায্য করে। আপনি যদি কোনো কিছু নিয়ে উদ্ধিগ্ন থাকেন বা ভয়ের মধ্যে থাকেন, তাহলে হাসি তা দূর করে দিতে পারে। বিজ্ঞানীরা মনে করেন, মানুষের ইমিউন (যা শরীরকে সহায়তা করে রোগ প্রতিরোধ করতে) ব্যবস্থা ভালো রাখতে সহায়তা করে হাসি। খোশমেজাজে রাখা ও ব্যথা দূর করে স্বাচ্ছন্দ্যে রাখতেও হাসির বিকল্প নেই। সূত্র: মেন্টালফ্লস ও প্রথমআলো

*হাসি*

ঈশান রাব্বি: একটি বেশব্লগ লিখেছে

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় মাদক কোনগুল‌ো‌? ‌বিশ্বের ৫০টি দেশে করা এই সমীক্ষায় হেরোইন, সিগারেট, মদ্যপান, গাঁজার পাশাপাশি উঠে এল লাফিং গ্যাসের নামও!‌ র‍্যাঙ্কিং-এ একেবারে খারাপ অবস্থাতেও নেই। জনপ্রিয় নেশার তালিকায় সাত নম্বরে রয়েছে এটি।

নাইট্রাস অক্সাইডের আরেক নাম লাফিং গ্যাস। নাম শুনেই বোঝা যায় এই গ্যাস হাসাতে পারে। আসলেও তাই। তবে এই গ্যাস প্রাথমিকভাবে হাসির অনুভূতি জাগালেও পরে চেতনা লোপ করতে সাহায্য করে। নেশার অনুভূতিও তৈরি হয়।

ইউরোপে ৩৮ শতাংশ মানুষই গতবছরে লাফিং গ্যাসের নেশা করেছেন। চেতনানাশক ওষুধ হিসাবে দীর্ঘদিন ধরেই লাফিং গ্যাস ব্যবহার করা হচ্ছে। আইনি নিষেধাজ্ঞা না থাকায় ইউরোপের বিভিন্ন জায়গায় বালবের মতো আকারের কাচের পাত্রে রমরমিয়ে বিক্রি হয় এই বর্ণহীন মিষ্টি গন্ধের গ্যাস। চাহিদাও হু-‌হু করে বাড়ছে। বিশেষত যাঁরা নিয়মিত নাইটক্লাবে যান, তাঁদের মধ্যে লাফিং গ্যাসের দারুণ জনপ্রিয়তা রয়েছে।

এদিকে বেলজিয়ামের পুলিশ জানিয়েছে, বিশৃঙ্খল জনতাকে ছত্রভঙ্গ করতে এবার লাফিং গ্যাস ব্যবহার করার কথা ভাবছে তারা

*হাসি* *নেশা* *অবাকনিউজ* *আজবখবর*

কবিয়াল সাদমান: মজার খেলা হাসতে হাসতে দম বন্ধ হয়ে গেলে আমি দায়ী নাহ :) ১০ সেকেন্ডে পাগলামি শুরু https://www.youtube.com/watch?v=nmbzuAMskFQ

*এলোমেলো* *যান্ত্রিকজীবন* *বিনোদন* *স্মৃতি* *গেইম* *গন্তব্য* *বাংলাদেশ* *বেশতো* *ছায়াবতী* *বেশম্ভব* *ফেসবুক* *ঢাকা* *ফলোয়ার* *আমারকথা* *হাসি* *জোকস* *বেশতোবাসী* *ভোর* *শুভ-সকাল* *রসিকতা*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

যে মানুষ নিঃশব্দে হাসে, তাহার বিষয়ে খুব সাবধান। দুই ধরনের মানুষ নিঃশব্দে হাসে-- অতি উঁচু স্তরের সাধক এবং অতি নিম্নশ্রেণীর পিশাচ চরিত্রের মানুষ। ---হুমায়ূন আহমেদ।
*হাসি* *উক্তি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

অতি উচ্চহাস্য শুন্য মনের পরিচায়ক। ---গোল্ডস্মিথ।
*হাসি* *উক্তি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

যে-দিনটিতে হাসা গেল না, সে দিনটাই সবচেয়ে ব্যর্থ। ---নিকোলাস চ্যামফোর্ট।
*হাসি* *উক্তি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

মন খুলে যে হাসতে পারে না সেই পৃথিবীর সবচেয়ে অসুখী ব্যক্তি। ---জন লিলি।
*হাসি* *উক্তি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

"ইতিবাচক মনোভাব> ভালোবাসা> ক্ষমা> হাসি> সুস্বাস্থ্য> শান্তি মুখে হাসি রাখার অব্যর্থ পদ্ধতি।"
*হাসি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

“অনেক হাসিই অন্যের হাসি থেকে সৃষ্ট হয়।“
*হাসি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

“প্রতি মুহূর্তে বাঁচুন, প্রতি দিন হাসুন। বর্ণনার অতিরিক্ত ভালোবাসুন।“
*হাসি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

"শক্ত থাকুন, যাতে আপনার হাসি দেখে সকলে বিস্মিত হয়।"
*হাসি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

"হাসির পটভূমিতে পৃথিবীকে উজ্জ্বলতর দেখায়।"
*হাসি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

"হাসি দিয়ে জীবনকে সুন্দর করা যায়।"
*হাসি*

Mahi Rudro: একটি বেশটুন পোস্ট করেছে

"হাসি বন্ধ করবেন না, তাতে হতাশাগুলো হতাশ হয়ে আপনাকে আর বিরক্ত করবে না।"
*হাসি*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★