হিল ফ্যাশন

হিলফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হাল ফ্যাশনে পোশাকের সাথে এক জোড়া মানানসই স্টাইলিশ হিল না হলে ফ্যাশন পরিপূর্ণ হয় না। তাইতো ফ্যাশন সচেতন নারীরা বরাবরই হিল জুতোর প্রতি দূর্বল । আপনি যদি ফ্যাশন সচেতন নারী হয়ে থাকেন তাহলে এখন সময় এসেছে নতুন এক জোড়া হিল জুতা কেনার। কারণ হিল আপনার হাঁটার ছন্দ, বসার ভঙ্গি পাল্টে দেবে। শরীরের ভাষাও এতে বেশ স্মার্ট হয়ে ওঠে। সুন্দর হাতব্যাগ, মানানসই জুয়েলারি আর দামি পোশাকের সাথে; সুন্দর পা দুটোর জন্য চাই মানানসই আরামদায়ক এবং সুন্দর হিল।

হিল ফ্যাশন
আধুনিক মেয়েরা বা ফ্যাশন সচেতন মেয়েরা হিল পরে না এটা ভাবা মোটেও ঠিক হবে না ।হালের ফ্যাশন জগতে হিল জুতা তার শ্রেষ্টত্ব ধরে রেখেছে । হিল জুতা পড়লে মেয়েদের যেমন স্মার্ট দেখা যায় তেমনি তারা নিজেরাও পড়ে স্বাচ্ছন্দ্য মনে করেন । এখনকার যে কোনো ফ্যাশন সচেতন মেয়েই পোশাকের সঙ্গে ম্যাচিং করে হিল পরে থাকেন। ফ্যাশনেবল হিলের জুতা পরতে আরামদায়ক এবং দেখতেও অনেক সুন্দর। হিল পরলে পায়ের পাতার সৌন্দর্য আকর্ষণীয় হয়ে ওঠে এবং পা সাবলীল থাকে। সালোয়ার কামিজ, প্যান্ট বা শাড়িসহ যে কোনো পোশাকের সঙ্গেও মানিয়ে পরা যায় হিল। আর যে কোনো পোশাকের সঙ্গেও এ জুতা মানিয়ে পরা যায়। এছাড়া একই জুতা পরে অফিসে যেমন যাওয়া যায়, তেমনি বাইরের যে কোনো অনুষ্ঠানেও যাওয়া যায় স্বাচ্ছন্দ্যে।

ফ্যাশনে যে হিল গুলো চলছে
রঙবেরঙের নিত্যনতুন ডিজাইনের নানা নামের হিল বর্তমানে বেশ চলছে,  যেমন- প্লাটফর্ম হাই হিল, সেমি হাই হিল, হাই হিল স্যান্ডেল, কর্ক প্লাটফর্ম সু, থাই হাই বুটস, স্ট্রাইপার সু, হ্যালোউইন কন্টিউম সু, এরকম আরও অনেক নাম। হিলের জুতাগুলোর কোনোটাতে রয়েছে পুঁতি-চুমকির ব্যবহার, আবার কোনোটা শুধুই স্ট্র্যাপ বেইজড। নানা রকম ধাতুর এমব্লিশমেন্ট আর বাকল এগুলোকে দিয়েছে নতুন চেহারা। সেই সঙ্গে এগুলোয় ব্যবহার করা হয়েছে বিভিন্ন আকার ও রঙের স্টোন। হিলগুলো দেখতে যেমন আকর্ষনীয় তেমন পরতেও বেশ আরামদায়ক।  

বেগুনি, নীল, গোলাপি, লাল, সবুজ এমনসব রঙের হিলও দেখা যাচ্ছে। তবে ট্রেন্ডে রয়েছে ব্ল্যাক আর ব্রাউনের আধিপত্য। বাছবিচারের সুযোগও আছে। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ভিন্ন ভিন্ন ডিজাইন ও রঙের হিল পাওয়া যাচ্ছে, তবে ব্রাউন, স্প্রে ব্লু আর হাই ফ্রিকোয়েন্সি এফেক্টের প্রতিই মেয়েদের বেশি দুর্বলতা। তা ছাড়া আছে ক্রিস্টাল, গিল্ডেড বল, থ্রি স্টেপ হিল ইত্যাদি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়ার পাশাপাশি শর্ট স্কার্ট, গাউন- এগুলোর সঙ্গে সমান জম্পেশ এই হিলের জুতা। তবে ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে যথেষ্ট মানানসই। অফিস কিংবা জমকালো পার্টিতেও দিব্যি মানিয়ে যায় এ ধরনের ট্রেন্ডি হাই-টপ হিল। গোড়ালি মোড়ানো চিকন ফিতার হিল পরলেও মেয়েদের অসাধারণ লাগে।

কোথায় থেকে কিনবেন?
দেশের সব ধরনের সু-স্টোরেই ফ্যাশনেবল হিল পাওয়া যাবে। দামদর করে পছন্দেরটি বেছে নিতে পারবেন। যারা অনলাইন থেকে ঘরে বসে অর্ডার দিয়ে স্টাইলিশ হিল কিনতে চান তারা দেশের বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকম থেকে ঘুরে আসতে পারেন।  আপনাদের সুবিধার্থে নিচে একটি লিংক দিয়ে রাখলাম।
*হিল* *হিলফ্যাশন* *সু* *শু* *জুতা* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★