হুডি

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রকৃতিতে শীতের উপস্থিতি জানান দিচ্ছে খুব দ্রুত শীতের ফ্যাশনেবল পোশাক কেনার কথা। ইতোমধ্যে কানের ভেতর দিয়ে ঠান্ডা বাতাস পৌঁছে সমস্ত শরীর ঠান্ডা করে দিচ্ছে। ভাবছেন এ সময় কানঢাকা টুপিপরা ছাড়া গতি নেই। কিন্তু জিনিসটা তো বড্ড সেকেলে। ফ্যাশনেবল না হলে কি আর তা পরা যায়? তাই এই সমস্যার সমাধান সমাধান হিসেবে ছেলেদের পাশাপাশি শীত ফ্যাশনে মেয়েরাও বেছে নিয়েছেন নানান ডিজাইনের ফ্যাশনেবল হুডি। চলুন মেয়েদের কয়েকটি ফ্যাশনেবল হুডি দেখে নেই।


হুডি যেমন আকর্ষণীয় তেমনি মানানসই। বর্তমান বাজারে মেয়েদের জন্য আছে নানা রঙের স্ট্রাইপ দেয়া হুডি টপ। মেয়েরা ডেনিম প্যান্টের সঙ্গেই হুডি বেশি পরছেন। মেয়েরা স্কার্টের সঙ্গেও হুডি পরতে পারেন। তাছাড়াও লেগিংস প্যান্ট, এবং সবধরনের জিন্সপ্যান্ডের সাথেও মেয়েরা মানানসই হুডি পরতে পারেন।


ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে হুডি খুব ভালো মানিয়ে যায়। সারা দিন শাল বা ভারী সোয়েটার সামলানোটা বেশ বিরক্তিকর। স্টাইলিশ হুডিগুলো দিনের বেলায়ও ভালো লাগে। আর রাতে তো কথাই নেই—টুপি তুলে, পকেটে দুহাত ভরে শীত উপভোগ করা। মেয়েদের হুডিগুলো সাধারণত উজ্জ্বল রঙের হয়ে থাকে। হলুদ, গোলাপি, বেগুনি, নীল, লাল, কালো ইত্যাদি রঙের।


এ ছাড়া প্রিন্টেড হুডি, সামনে রঙিন কার্টুন, বার্বির ছবি আঁকা হুডিও পাওয়া যায়। নিট কাপড়ের হুডিগুলো টি-শার্টের মতো পাতলা হওয়ায় দিনের অল্প শীতে বেশ আরামদায়ক। মেয়েদের হুডির কাটছাঁটে বৈচিত্র্য আরো বেশি। কটি, টি-শার্ট, টু ইন ওয়ান হুডি এমনকি টপস স্টাইলের হুডিরও দেখা মেলে। মেয়েদের হুডিতে ব্যবহার করা হয় বৈচিত্র্যময় বোতাম, স্টিকার, এমব্রয়ডারি।


কম দামে বৈচিত্র্যময় ডিজাইনের হুডি কিনতে চাইলে দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই আকর্ষণীয় হুডি কিনে নিতে পারবেন। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে এসেছে নতুন নতুন হুডির অস্থির সব কালেকশন। সেই সাথে সারাদেশে দ্রুত ডেলিভারী তো থাকছে। দেশের যে কোন প্রান্ত থেকে ছবির পণ্য গুলো কিনতে চাইলে এক্ষনি এখানে ক্লিক করুন

*হুডি* *লেডিসহুডি* *মেয়েদেরহুডি* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতের সবচেয়ে ফ্যাশনেবল পোশাক হুডি। তাইতো শীত আসার সাথে সাথেই হুডি কেনার ধুম পড়ে যায়। শীত পোশাকের পাশাপাশি ফ্যাশনটাও হয়ে যায় হুডির মাধ্যমে। আর তাই এখন বাজারে বেশ চাহিদা রয়েছে শীতের পোশাক হুডির। মূলত তরুণ-তরুণীরা এই হুডির বেশি ভক্ত। যখন গরম লাগবে, তখনহুড ফেলে রাখলেই যথেষ্ট। আবার ঠাণ্ডার সময় হুড পরে ফেললেই ঠান্ডা গায়েব! ফ্যাশনের সঙ্গে সঙ্গে শীত মোকাবেলার ভালো বন্ধুও বটে এ হুডি পোশাক।

এবার শীত উপলক্ষ্যে বাজারে বিভিন্ন ডিজাইন ও মডেলের হুডি পাওয়া যাচ্ছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে প্রতিদিন শতশত হুডি কিনছে ক্রেতারা। ক্রেতাদের পছন্দ এবং সবচেয়ে বেশি বিক্রির তালিকায় থাকা সেরা ১০টি হুডি আপনাদের মাঝে তুলে ধরালাম। শীতের কাপড় তো আর প্রতি বছর কেনা হয় না। তাই যারা ভাবছেন এবার পছন্দসই এক-দুটি হুডি কিনে নেবেন, তাদের জন্য রইলো এই ১০টির যেকোন একটি।

০১. কোরিয়ান স্টাইল জেন্টস ফুল স্লিভ কটন হুডি

কিনতে ক্লিক করুন

০২. মেনজ ফুল স্লিভ হুডি

কিনতে ক্লিক করুন

০৩. Ghost কটন জেন্টস ফুল স্লিভ হুডি

কিনতে ক্লিক করুন

০৪. Ghost কটন জেন্টস ফুল স্লিভ হুডি ২

কিনতে ক্লিক করুন

০৫. মেনজ ফুল-স্লিভ হুডি

কিনতে ক্লিক করুন

০৬. হুডি উইথ লেদার (আর্টিফিশিয়াল) হ্যান্ড ফর মেন

কিনতে ক্লিক করুন

০৭. ফুল স্লিভ জেন্টস হুডি

কিনতে ক্লিক করুন

০৮. জেন্টস ফুল স্লীভ হুডি

কিনতে ক্লিক করুন

০৯. মাল্টিকালার ফুল স্লিভ হুডি ফর মেন

কিনতে ক্লিক করুন

১০. হুডি ফর মেন

কিনতে ক্লিক করুন

বাহারি ডিজাইন আর নানান রঙের সমন্বয়ে তৈরী উপরের হুডিগুলি শীত ফ্যাশনে অন্যতম অলংকারে পরিণত হয়েছে। এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে যুক্ত করতে পারেন এসব ফ্যাশনেবল হুডি। এ যেন ফ্যাশনের সঙ্গে নিত্যনতুন পথচলা। শীতে পরার মতো পোশাক তো অনেক কিছুই আছে। কিন্তু শীত তাড়ানো এবং ফ্যাশন একসঙ্গে এই দুই শর্ত পূরণ করতে আজই হুডি কিনে নিন।


হুডির হুলুস্থুল কালেকশন থেকে সেরা হুডিগুলো কিনতে চাইলে অন্যতম মাধ্যম হতে পারে আজকেরডিল ডটকম। দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে হুডি কিনতে চাইলে আজকের ডিল ছাড়া আর সহজ উপায় কি হতে পারে? কারণ আজকের ডিলে আছে হুডির অস্থির কালেকশন ! আজকের ডিলের হুডির কালেকশন দেখতে ছবিগুলোতে ক্লিক করুন অথবা এখানে ক্লিক করুন

*স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *হুডি* *সেরা১০টিহুডি* *শীতেরপোশাক* *শীতফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

৫০% ছাড়ে আকর্ষণীয় হুডিকেনাকাটায় চমকের পর চমক দিয়ে যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম। কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস, গ্যাজেট ফেস্ট ও ক্যাশব্যাক অফারে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এবার শীতকালীন স্টক ক্লিয়ারেন্স সেল অফার নিয়ে এসেছে আজকেরডিল। এই অফারে পণ্য কিনলেই পেয়ে যাবে ১৫% থেকে ৫০% পর্যন্ত ছাড়। চলুন ক্যাশ ব্যাক অফারে শীতের যে হুডি গুলো কিনলেই ৫০% ছাড় পাবেন সেগুলো দেখে নেই।

RALPH LAUREN ফুল স্লিভ জেন্টস ব্লু হুডি

আকর্ষণীয় ও স্টাইলিশ ডিজাইনের এই হুডিটি ফ্যাশনে আপনাকে করে তুলবে আরও স্মার্ট। কমফোর্টেবল উইন্টার ওয়্যারটির রেগুলোর দাম ৮৫০ টাকা হলেও আপনি এই হুডিটি ৫০% ছাড়ে পাচ্ছেন মাত্র ৪২৫ টাকায়।

হুডিটি কিনতে ক্লিক করুন

মেনজ ফুল স্লীভ হুডি কম্বো অফার

মেনজ ফুল স্লীভ হুডির কম্বো অফারে ১২০০ টাকা মূল্যের এই হুডি দুটি আপনারা পাচ্ছেন মাত্র ৬০০ টাকায়। আধুনিকতার সাথে মানানসই এই ফুলস্লিভ হুডি আপনি বিভিন্ন সাইজে পাবেন। 

৫০% কিনতে এখানে ক্লিক করুন

RALPH LAUREN ফুল স্লিভ জেন্টস হুডি (কপি)
কমফোর্টেবল উইন্টার ওয়্যারটির রেগুলোর দাম ৮৫০ টাকা হলেও আপনি এই হুডিটি ৫০% ছাড়ে পাচ্ছেন মাত্র ৪২৫ টাকায়।
 
এক্সপোর্ট কোয়ালিটি ফুল স্লিভ জেন্টস হুডি
এক্সপোর্ট কোয়ালিটি ফুল স্লিভ জেন্টস হুডিটির রেগুলার দাম ৯০০ টাকা কিন্তু স্টক ক্লিয়ারেন্স সেলে আপনি এটি পাচ্ছেন মাত্র ৪৫০ টাকায়। 
হুডিটি কিনতে এখানে ক্লিক করুন
 
ব্লু, ব্ল্যাক এন্ড হোয়াইট কন্ট্রাস্ট হুডি জ্যাকেট
স্টাইলিশ ব্লু, ব্ল্যাক এন্ড হোয়াইট কন্ট্রাস্ট হুডি জ্যাকেট। রেগুলার দাম ৯০০ টাকা কিন্তু স্টক ক্লিয়ারেন্স সেলে আপনি এটি পাচ্ছেন মাত্র ৪৫০ টাকায়।
হুডিটি কিনতে এখানে ক্লিক করুন
 

বন্ধুরা! উপরের আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্লিয়ারেন্স সেল অফার থেকে।

*হুডি* *অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনশীতের হিমেল বাতাস বইছে সাথে সকালের ঘন কুয়াশা। কানের ভেতর বাতাস আর মাথায় পড়া কুয়াশার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাথা আর কানঢাকা টুপি পরা ছাড়া গতি নেই। এক পোশাকেই কুয়াশা আর হিমেল হাওয়াকে টেক্কা দিতে ফ্যাশনেবল কি পরা যায়? আমার মনে হয়, ৮০ ভাগ তরুণ তরুণীদের উত্তর হবে হুডি। জ্যাকেট বা সোয়েটারের শুধু হুডটা টেনে মাথা ঢেকে নেয়া। দেখতেও দারুণ। ব্যস, আর কী চাই? হুড পরা তরুণ-তরুণীর সংখ্যা তাই বাড়ছেই। আর এজন্য ফ্যাশন হাউসগুলো গড়ে তুলেছে হুডির হুলুস্থুল কালেকশন। চলুন শীত ফ্যাশনের কিছু আকর্ষণীয় হুডি কালেকশন দেখে নেই।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনহুডি কেন পরা হয়_ এর উত্তর বোধ হয় ফ্যাশন আর শীতে আরাম। যে কোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে। আর শীতে তো এটা দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেকে হুডসহ শার্ট পরতে পছন্দ করেন। একটু ভিন্নরকম ক্যাজুয়াল ভাব আসে তাতে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঅনেকের কাছে সাদামাটা কাটের সোয়েটার পরতে ভালো লাগে না। আবার পাশ্চাত্য ধাঁচের পোশাক পরতেও খুব পছন্দ করেন। হুড দেয়া সোয়েটার বা জ্যাকেট তাই ভালো লাগে তাদের কাছে। শীতে তো পরেনই, গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালো লাগে। তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএকটা সময় হুডি ব্যবহার হতো শুধু জ্যাকেটেই। জিপারওয়ালা বা জিপার ছাড়া বড় পকেট থাকত পোশাকে। জরুরি জিনিসগুলো বহন করা আবার মাথা ঢাকা দুটো প্রয়োজনই মিটত। তবে এখন রূপ বদলেছে এর। শুধু জ্যাকেট নয়, সোয়েটার, টি-শার্ট নানা ধরনের পোশাকেই হুড জুড়ে দেয়া হচ্ছে। মেয়েদের জন্য করা হচ্ছে নানা কাটের টপ। সঙ্গে থাকছে হুড।


কিনতে ক্লিক করুনকয়েক বছর ধরেই হুডসহ পোশাক ডিজাইন করা হচ্ছে। ছেলেমেয়ে সবার জন্যই খাদি, সুতি, চেক কাপড়ে তৈরি জ্যাকেট করা হয়েছিল। ফ্যাশন হাউস 'যাত্রা'য় শিশুদের জন্য হুডসহ পোশাক ডিজাইন করা হয়েছে। মেয়েদের ফ্রক বা ছেলেদের ফতুয়ায় জুড়ে দেয়া হয়েছে হুড।

কোথায় থেকে কিনবেন?

কিনতে ক্লিক করুন
কম দামে বৈচিত্র্যময় ডিজাইনের হুডি কিনতে চাইলে চলে যেতে পারেন বঙ্গবাজার, বদরুদ্দোজা সুপার মার্কেট, নিউমার্কেটে। তাছাড়া ইচ্ছে করলে দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই আকর্ষণীয় হুডি কিনে নিতে পারবেন। সাথে দ্রুত ডেলিভারী তো থাকছে। দেশের যে কোন প্রান্ত থেকে ছবির পণ্য গুলো কিনতে চাইলে এক্ষনি এখানে ক্লিক করুন

*হুডি* *শীতেরফ্যাশন* *হুডিফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীত শুরুর এই সময়টাতে ফ্যাশন নিশ্চয় থেমে থাকবেনা... হালকা শীতে ফ্যাশন ও উষ্ণতা দুটোই হবে এক সাথে। কারণ বাংলাদেশের সবচেয়ে বড় শপিং মল আজকের ডিল ফ্যাশনেবল কিছু সিলেক্টটেড  হুডিতে দিচ্ছে ৪০% ছাড়! এই সুযোগ আর মাত্র দুই দিন। দেশের সেরা এই অনলাইন শপটিতে চলছে বছরের সবচেয়ে বড় অফার। এখন আজকেরডিল থেকে পণ্য কিনলেই আপনি পেয়ে যাবেন আপটু ৫০% ক্যাশব্যাক।  তাহলে আর দেরি কেন? এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে মিলিয়ে পরুন ফ্যাশনেবল হুডি।




শীতে হুডি ফ্যাশন

শীতে তরুণ-তরুণীর আকর্ষণীয় পোশাক হুডি। বাহারি ডিজাইন আর নানান রঙের সমন্বয়ে তৈরী হুডি শীত ফ্যাশনে অন্যতম অলংকারে পরিণত হয়েছে। এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে যোগ হয় যোগ হয় ফ্যাশনেবল হুডি। এ যেন ফ্যাশনের সঙ্গে নিত্যনতুন পথচলা। শীত ফ্যাশনে হুডি মূলত সোয়েটারের উন্নত সংস্করণ। শীতে পরার মতো পোশাক তো অনেক কিছুই আছে। কিন্তু শীত তাড়ানো এবং ফ্যাশন একসঙ্গে এই দুই শর্ত পূরণ করছে হুডি। এবারের শীতে জনপ্রিয় হয়ে উঠেছে জিন্স হুডি। এগুলো শীতের হাত থেকে আপনাকে রক্ষার পাশাপাশি এনে দেবে ফ্যাশনেবল স্টাইলিশ ভাব।


ফ্যাশনেবল ছেলেদের যদি প্রশ্ন করা হয় হুডি কেন পরা হয় এর উত্তর বোধহয় ফ্যাশন আর শীতে আরাম। ছেলেদের যেকোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে। শীতে হুডি দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেক তরুনরা হুডসহ শার্ট পরতে পছন্দ করেন। হডি পরলে একটু ভিন্ন রকম ক্যাজুয়াল ভাব আসে । যে সকল তরুন রা গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালবাসেন। তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়। জিন্স প্যান্ট, টিশার্ট, ফুলশার্ট সব ধরনের পোশাকের উপরেই হুডি পরা যায়।
 

কোথায় পাবেন, দাম কেমন?

শীত উপলক্ষে বাংলাদেশের বড় অনলাইন শপিংমল আজকের ডিলে ফ্যাশনেবল সব ধরনের হুডি পাবেন। তাছাড়া ক্যাশব্যাক অফারতো আরও দুই দিন থাকছেই। ফুরফুরে মেজাজে শীতকে উপভোগ করতে সেইসঙ্গে শীতে স্মার্ট থাকতে আজই কিনে নিন আপনার পছন্দের হুডি। 

এই লিংকে গিয়ে ৪০% ক্যাশব্যাকের হুডি কালেকশন দেখতে পারবেন। 

*হুডি* *আজকেরডিল* *ক্যাশব্যাক* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মাফলার, কান টুপি এই পোশাকগুলো তো বড্ড সেকেলে। শীত থেকে বাঁচতে কান মাথা বাঁচাতে যা তা কি আর পড়া যায়?  ফ্যাশনেবল না হলে কি আর তা পরা যায়? এর স্মার্ট সমাধান হুডি। জ্যাকেট বা সোয়েটারের শুধু হুডটা টেনে মাথা ঢেকে নেয়া। দেখতেও দারুণ। ব্যস আর কী চাই। হুড পরা তরুণ-তরুণীর সংখ্যা তাই বাড়ছেই। হুডিতে যেমন শীত থেকে সহজেই মুক্তি মেলে, তেমনি হাল ফ্যাশনের সব পোশাকের সঙ্গে দারুণ মানিয়ে যায়। ছেলে ও মেয়েদের জন্য আলাদা আলাদা ডিজাইন রং ও কাটের বৈচিত্র্যময় হুডি দিয়ে ভরে আছে ফ্যাশন হাউসগুলো। যেকোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে। আর শীতে তো এটা দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেকে হুডসহ শার্ট পরতে পছন্দ করেন। একটু ভিন্ন রকম ক্যাজুয়াল ভাব আসে তাতে।

অনেকের কাছে সাদামাটা কাটের সোয়েটার পরতে ভালো লাগে না। আবার পাশ্চাত্য ধাঁচের পোশাক পরতেও খুব পছন্দ করেন। হুড দেয়া সোয়েটার বা জ্যাকেট তাই ভালো লাগে তাদের কাছে। শীতে তো পরেনই, গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালো লাগে। তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়। 

একটা সময় হুডি ব্যবহার হতো শুধু জ্যাকেটেই। জিপারওয়ালা বা জিপার ছাড়া বড় পকেট থাকত পোশাকে। জরুরি জিনিসগুলো বহন করা আবার মাথা ঢাকা দুটো প্রয়োজনই মিটতো। তবে এখন রূপ বদলেছে এর। শুধু জ্যাকেট নয়, সোয়েটার, টি-শার্ট নানা ধরনের পোশাকেই হুড জুড়ে দেয়া হচ্ছে। মেয়েদের জন্য করা হচ্ছে নানা কাটের টপ। সঙ্গে থাকছে হুড। 

মেয়েদের হুডি :

ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে হুডি খুব ভালো মানিয়ে যায়। সারা দিন শাল বা ভারী সোয়েটার সামলানোটা বেশ বিরক্তিকর। স্টাইলিশ হুডিগুলো দিনের বেলায়ও ভালো লাগে। আর রাতে তো কথাই নেই—টুপি তুলে, পকেটে দুহাত ভরে শীত উপভোগ করা। মেয়েদের হুডিগুলো সাধারণত উজ্জ্বল রঙের হয়ে থাকে। হলুদ, গোলাপি, বেগুনি, নীল, লাল, কালো ইত্যাদি রঙের।

এ ছাড়া প্রিন্টেড হুডি, সামনে রঙিন কার্টুন, বার্বির ছবি আঁকা হুডিও পাওয়া যায়। নিট কাপড়ের হুডিগুলো টি-শার্টের মতো পাতলা হওয়ায় দিনের অল্প শীতে বেশ আরামদায়ক। মেয়েদের হুডির কাটছাঁটে বৈচিত্র্য আরো বেশি। কটি, টি-শার্ট, টু ইন ওয়ান হুডি এমনকি টপস স্টাইলের হুডিরও দেখা মেলে। মেয়েদের হুডিতে ব্যবহার করা হয় বৈচিত্র্যময় বোতাম, স্টিকার, এমব্রয়ডারি।

ছেলেদের হুডি :

হুডি শুধু এখন সোয়েটার আর পেছনের একটা টুপি না, ব্লেজার, কটি, টি-শার্ট এমনকি শার্টের কাটছাঁটেও তৈরি হচ্ছে হুডি। আর ছেলেদের হুডির কাপড় হিসেবে লেদার, কোটের কাপড়, গ্যাবার্ডিন, কড, নিট, ডেনিম ইত্যাদি কাপড় ব্যবহার করা হচ্ছে। নকশায় প্রাধান্য পায় চেক, স্টাইপ, পলকা ডট ইত্যাদি। ছেলেদের হুডির রং হিসেবে কালো, বাদামি, কফি, অফ হোয়াইট, নেভি ব্লু প্রভৃতি রং মানিয়ে যায়। অনেক সময় এক রঙা হুডির ভেতরের অংশে ব্যবহার করা হয় অ্যানিমেল প্রিন্টসহ বিভিন্ন প্রিন্ট। হুডির সঙ্গে ক্যাজুয়াল যেকোনো প্যান্টই পরতে পারেন, জিন্স, গ্যাবার্ডিন কিংবা ডেনিম। হুডির হাতায়ও আছে বৈচিত্র্য । ম্যাগি হাতা, হাফ হাতা, ফুল হাতার সঙ্গে ফোন্ড করার বাড়তি বোতামসহ হুডিগুলো বেশ স্টাইলিশ। ছেলেদের হুডিগুলোতে পেছনের টুপি খোলার ব্যবস্থা করা থাকে অনেক সময়। দিনের বেলায় শীত কম থাকলে বাড়তি টুপিটা পিঠে বয়ে বেড়াতে না চাইলে বাড়িতে রেখেই বের হতে পারেন।

 

কোথায় পাবেন? কেমন দামে?

দেশের সব ফ্যাশন হাউসেই পাবেন হুডি। এ ছাড়া ঢাকা কলেজের বিপরীত পাশের গ্লোব সুপার মার্কেটে, গুলিস্তান স্টেডিয়াম মার্কেটেও পাবেন অনেক বৈচিত্র্যময় হুডি। ব্রান্ডের হুডি পাবেন এক হাজার ৫০০ থেকে সাড়ে তিন হাজার টাকার মধ্যে। নন ব্রান্ড হুডির দাম ৬০০ থেকে এক হাজার ৫০০ টাকার মধ্যেই। আর অনলাইনে কিনতে চাইলে আজকের ডিল ছাড়া আর কি হতে পারে। কারণ আজকের ডিলে চলছে হুডির অস্থির কালেকশন ! ৪২০ টাকা থেকেই পাওয়া যাচ্ছে। আজকের ডিলের হুডির কালেকশন দেখতে ছবিগুলোতে এবং হুডি এই লিংকে ক্লিক করুন।

*হুডি* *শীতেরফ্যাশন* *হালফ্যাশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

একদিকে মাঘের শীত অন্যদিকে শৈত্যপ্রবাহ সাথে ভারী কুয়াশাতো আছেই। তাই বলে কি ফ্যাশন থেমে থাকবে? এই শীতে ফ্যাশন ও উষ্ণতা দুটোই হবে এক সাথে। কারণ বাংলাদেশের সবচেয়ে বড় শপিং মল আজকের ডিল ফ্যাশনেবল সব হুডিতে দিচ্ছে ২৬% ছাড়। তাহলে আর দেরি কেন? এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে মিলিয়ে পরুন ফ্যাশনেবল হুডি। 


শীতে হুডি ফ্যাশন
শীতে তরুণ-তরুণীর আকর্ষণীয় পোশাক হুডি। বাহারি ডিজাইন আর নানান রঙের সমন্বয়ে তৈরী হুডি শীত ফ্যাশনে অন্যতম অলংকারে পরিণত হয়েছে। এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে যোগ হয় যোগ হয় ফ্যাশনেবল হুডি। এ যেন ফ্যাশনের সঙ্গে নিত্যনতুন পথচলা। শীত ফ্যাশনে হুডি মূলত সোয়েটারের উন্নত সংস্করণ। শীতে পরার মতো পোশাক তো অনেক কিছুই আছে। কিন্তু শীত তাড়ানো এবং ফ্যাশন একসঙ্গে এই দুই শর্ত পূরণ করছে হুডি। এবারের শীতে জনপ্রিয় হয়ে উঠেছে জিন্স হুডি। এগুলো শীতের হাত থেকে আপনাকে রক্ষার পাশাপাশি এনে দেবে ফ্যাশনেবল স্টাইলিশ ভাব।
 

ফ্যাশনেবল ছেলেদের যদি প্রশ্ন করা হয় হুডি কেন পরা হয় এর উত্তর বোধহয় ফ্যাশন আর শীতে আরাম। ছেলেদের যেকোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে।  শীতে  হুডি দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেক তরুনরা হুডসহ শার্ট পরতে পছন্দ করেন।  হডি পরলে একটু ভিন্ন রকম ক্যাজুয়াল ভাব আসে । যে সকল তরুন রা গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালবাসেন। তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়। জিন্স প্যান্ট, টিশার্ট, ফুলশার্ট সব ধরনের পোশাকের উপরেই হুডি পরা যায়।  


কোথায় পাবেন, দাম কেমন?
শীত উপলক্ষে বাংলাদেশের বড় অনলাইন শপিংমল আজকের ডিলে ফ্যাশনেবল সব ধরনের হুডি পাবেন। তাছাড়াও থাকছে ক্রেজি ডিল অফার। ফুরফুরে মেজাজে শীতকে উপভোগ করতে সেইসঙ্গে শীতে স্মার্ট থাকতে আজই কিনে নিন আপনার পছন্দের হুডি। 
নিচে প্রায় এক হাজারটি হুডির কালেশন তুলে ধরলাম। দেখতে নিচের লিংকে ক্লিক করুন।
*হুডি* *শীতফ্যাশন* *শপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতে তরুণ-তরুণীর আকর্ষণীয় পোশাক হুডি। বাহারি ডিজাইন আর নানান রঙের সমন্বয়ে তৈরী হুডি শীত ফ্যাশনে অন্যতম অলংকারে পরিণত হয়েছে। এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে যোগ হয় যোগ হয় ফ্যাশনেবল হুডি। এ যেন ফ্যাশনের সঙ্গে নিত্যনতুন পথচলা। শীত ফ্যাশনে হুডি মূলত সোয়েটারের উন্নত সংস্করণ। শীতে পরার মতো পোশাক তো অনেক কিছুই আছে। কিন্তু শীত তাড়ানো এবং ফ্যাশন একসঙ্গে এই দুই শর্ত পূরণ করছে হুডি। চলুন শীতের সঙ্গী হুডি পোশাকের মেনজ ও লেডিস সংস্করণ সম্পর্কে জেনে নেই। 


মেনজ হুডি
ফ্যাশনেবল ছেলেদের যদি প্রশ্ন করা হয় হুডি কেন পরা হয় এর উত্তর বোধহয় ফ্যাশন আর শীতে আরাম। ছেলেদের যেকোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে।  শীতে  হুডি দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেক তরুনরা হুডসহ শার্ট পরতে পছন্দ করেন।  হডি পরলে একটু ভিন্ন রকম ক্যাজুয়াল ভাব আসে । যে সকল তরুন রা গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালবাসেন। তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়। জিন্স প্যান্ট, টিশার্ট, ফুলশার্ট সব ধরনের পোশাকের উপরেই হুডি পরা যায়।  


লেডিস হুডি
ফ্যাশনে মেয়েরাও পিছিয়ে নেই। ছেলেদের পাশাপাশি শীত ফ্যাশনে মেয়েরাও বেছে নিয়েছেন নানান ডিজাইনের ফ্যাশনেবল হুডি। হুডি যেমন আকর্ষণীয় তেমনি মানানসই। বর্তমান বাজারে  মেয়েদের জন্য আছে নানা রঙের স্ট্রাইপ দেয়া হুডি টপ। মেয়েরা ডেনিম প্যান্টের সঙ্গেই হুডি বেশি পরছেন।  মেয়েরা স্কার্টের সঙ্গেও হুডি পরতে পারেন। তাছাড়াও লেগিংস প্যান্ট, এবং সবধরনের জিন্সপ্যান্ডের সাথেও মেয়েরা মানানসই হুডি পরতে পারেন। 


কোথায় পাবেন, দাম কেমন?
ফ্যাশন হাউসগুলোর পাশাপাশি নিউমার্কেট, বঙ্গবাজারসহ নগরীর অভিজাত শপিং মলগুলোতেও বেশ হুডি কালেকশন রয়েছে।  ব্র্যান্ডের হুডিগুলোর দাম পড়বে ৭০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত। আর নিউমার্কেট, বঙ্গবাজার হকার্স মার্কেটে হুডির দাম পড়বে ২৫০ থেকে ৭৫০ টাকা। শীত উপলক্ষে বাংলাদেশের বড় অনলাইন শপিংমল আজকের ডিলে ফ্যাশনেবল সব ধরনের হুডি পাবেন। তাছাড়াও থাকছে ক্রেজি ডিল অফার। ফুরফুরে মেজাজে শীতকে উপভোগ করতে সেইসঙ্গে শীতে স্মার্ট থাকতে আজই কিনে নিন আপনার পছন্দের হুডি। 
নিচে প্রায় এক হাজারটি হুডির কালেশন তুলে ধরলাম। দেখতে নিচের লিংকে ক্লিক করুন।
*হুডি* *শীতেরপোশাক* *শীতফ্যাশন* *ফ্যাশন* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে মাঘ মাস! হীম শীতের ঠাণ্ডা হাওয়া শরীরটাকে নিমেষেই শীতল করে দিচ্ছে। শীতের এই সময়টাতে উষ্ণতার পর নিতে ফ্যাশন ও ট্রেন্ড বজায় রেখে চলছে শীতের পোশাক কেনার ধুম। হিম কুয়াশায় আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসটাকে ফাঁকি দিয়ে তরুণ তরুনীরা মেতে উঠছে শীত ফ্যাশনে। প্রতিবারের মত শীতের ফ্যাশনে এসেছে হুডি। শীতে তরুণ-তরুণীর পোশাক মানেই চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুল স্লিভ টি-শার্ট, ফুল স্লিভ পোলো শার্ট, জ্যাকেট, কাশ্মীরি শাল, চাদর, মাফলার সঙ্গে যোগ হয় শীত ফ্যাশনের মুডি পোশাক হুডি। 

হুডি: 
হুডি পোশাক পশ্চিমা ফ্যাশনের গুরুত্বপূর্ণ একটি সংস্করণ। সময় বদলের ফ্যাশনে হুডি টিনএজদের মধ্যে জনপ্রিয় একটি পোশাক ও ফ্যাশন হয়ে উঠেছে। শুধু ছেলেরাই নয়, স্বাচ্ছন্দ্যে চলাফেরার জন্য টিনএজ মেয়েরাও বেছে নিচ্ছেন চমৎকার এ শীত পোশাকটি। শীতে হিমেল হাওয়ার হাত থেকে কানকে বাঁচাতে হুডির বিকল্প নেই। কলেজ, বিশ্ববিদ্যালয়সহ যে কোনো জায়গায় হুডি পরে সহজেই চলাচল করা যায় এবং অন্যান্য শীত পোশাকের মতো বাড়তি কোনো ঝামেলা নেই। হুডির সবচেয়ে বড় সুবিধা হল জিন্স, সালোয়ার-কামিজসহ যে কোনো পোশাকের সঙ্গে মানানসই। হালকা শীতের মধ্যে এ পোশাকটির চাহিদা সব থেকে বেশি থাকে।  তবে হাড় কাপানো শীতের মোকাবিলা দিতেও হুডির জুড়ি নেই l দেশের শীতের তাপমাত্রা অনুযায়ী নরম উলের হুডি এবং ভারী সিন্থেটিক হুডি সব রকমের কালেকশনই এখন সর্বত্রই পাওয়া যায় l একবার ঢু মেরে দেখতে পারেন আজকের ডিল ডট কমের উইন্টার কালেকশনে, তরুণ তরুনীদের জন্য সেখানে রয়েছে বিভিন্ন স্টাইলের হুডি l 


জ্যাকেট/ব্লেজার/ওয়েস্ট কোট: 
শীতে ফ্যাশনেবল পুরুষের সবচেয়ে পছন্দ এবং আরামদায়ক পোশাক হলো  জ্যাকেট। কারণ এগুলো কর্মক্ষেত্রে যেমন পরা যায়, তেমনি মানিয়ে যায় অন্য যে কোন স্থানেও। যাদের বাইকে করে  কাজে যেতে হয় তাদের জন্য জ্যাকেটের সবচেয়ে কমফর্টেবল পোশাক কারণ এটি যেমন ফ্যাশনেবল তেমনি শীত থেকে আমাদের রক্ষা করে দারুণভাবে। আজকের ডিলে রয়েছে জ্যাকেটের দারুন সব সম্ভার l  সিন্থেটিক লেদার, ডেনিম, ফ্লিচ এবং পলিয়েস্টারের জ্যাকেটকে রং-বেরঙের স্টিকার, পকেট, জিপার এবং প্রিন্ট যুক্ত করে করা হয়েছে আকর্ষণীয়। আজকাল মেয়েদের মধ্যেও জ্যাকেট পরার প্রবণতা বেশ লক্ষ্যনীয় l ডেনিম ট্রাউজার্স এবং হাই টপ স্নিকার্সের সঙ্গে  জ্যাকেট বেশ মানিয়ে যায় l হালকা-পাতলা গরম কাপড়ই পছন্দ এই সময়ের তরুণ তরুনীদের। আর তাই দেখা আজকাল ডিলে মিলছে পাতলা কাপড়ের জ্যাকেটের। শীতের পোশাকের মধ্যে পুরুষরা ফর্মাল গেট আপ নিতে বেছে নেয় কোট এবং ব্লেজারকে। কারণ এগুলো কর্মক্ষেত্রে যেমন পরা যায়, তেমন যেকোনো পার্টিতেও বেশ মানিয়ে যায়, কারণ শীতে মানেই তো বিয়ের মৌসুম l  এবারের শীতের ফ্যাশনে তরুণদের চাহিদা মাথায় রেখে ব্লেজারেও এসেছে পরিবর্তন। ব্লেজারের কাপড়, কাট-ছাঁট, বেতাম, রং ইত্যাদি বিষয়ে এবার বৈচিত্র্যের ছোঁয়া লেগেছে বেশি। জিনস, চামড়া, সুতির বাইরে এবার নতুন এসেছে মখমলের জ্যাকেট বা ওয়েস্ট কোট। চলুন দেখে নেই এক ঝলক আজকের ডিলে জ্যাকেট, ব্লেজার এবং ওয়েস্ট কোটের সব এক্সক্লুসিভ কালেকশন l


কাশ্মীরি শাল:
কুয়াশার প্রভাবে হালকা শীতে শাল হয়ে ওঠে নারীর প্রধান স্টাইল স্টেটমেন্ট। শীতের পোশাকের মধ্যে মেয়েদের পছন্দের তালিকায় অন্যতম শীর্ষে কাশ্মীরি শাল, হাজার ফ্যাশনের মধ্যেও চোখ আটকে যায় সব সময়। গোটা প্রকৃতি যেন প্রস্তুত হচ্ছে কাশ্মীরি বাহারি শালে নিজেকে জড়িয়ে শীত উপভোগ করতে। তাই আজকের ডিলেও লেগেছে শীতের আমেজ, সেখানে রয়েছে নানা ডিজাইনের আকর্ষনীয় সব কালেকশন l অনেক জায়গাতেই পশমিনা বা কাশ্মীরি  শাল বলে যা বিক্রি করা হয় সেগুলি কি আসল কাশ্মীরি শাল? একটি প্রশ্ন থেকেই যায়। তবে একটু সচেতন হলে আপনি নিজেই চিনে নিতে পারবেন আজকের ডিল থেকে আসল কাশ্মীরি শাল। চলুন তবে দেখে আসি কাশ্মীরি শালের এক্সক্লুসিভ সব কালেকশন l 


টুপি ও মাফলার: 
হাড়কাঁপানো শীত আর তার সঙ্গে তাল মিলিয়ে শুরু হয়েছে শীত ফ্যাশনের জোয়ার। সোয়েটার, জ্যাকেট আর অন্যসব শীতের পোশাকে আকর্ষণীয় করে তোলে এর এক্সেসরিজ। এর মধ্যে অন্যতম মাফলার ও টুপি। শীতের ফ্যাশনে অনেক বড় ভূমিকা রাখে টুপি। পুরো স্টাইলকে যেন পাল্টে দেয়। তবে মাফলরও বেশি মানানসই। এর পাশাপাশি এসেছে মেয়েদের জন্য বিনি ক্যাপ। শীত থেকে রক্ষার পাশাপাশি কানও সুরক্ষা করবে বিনি ক্যাপ। টুপির সঙ্গে ম্যাচ করে নিন মাফলারও। টুপির রং ও ম্যাটেরিয়ালের সঙ্গে মানানসই মাফলার বেশ আকর্ষণীয় করে তুলবে আপনাকে। পছন্দের কানটুপি ও মাফলার পেয়ে যাবেন রাজধানীর বিভিন্ন মার্কেট সহ আজকের ডিলেও l 


লেডিজ ওয়্যার/সোয়েটার: 
এবার পাশ্চাত্য ধারা অনুসরণ করে তৈরি করা হয়েছে মেয়েদের শীতপোশাক, বিশেষ করে সোয়েটার। দৈর্ঘ্য একটু বেশি ও স্ট্রাইপ সোয়েটার এবার বেশি চলছে। সোয়েটারের গলায় ওভার ফ্লিপ ডিজাইন ব্যবহার করা হয়েছে। এটি স্কার্ফের বিকল্প হিসেবে কাজ করে। শীতে অফিসে কর্মরত মেয়েদের পাশাপাশি সাধারণ মেয়েরাও স্যুটকে শীতের ফ্যাশন হিসেবে বেছে নিতে পারেন। এধরনের পোশাক শুধু আভিজাত্যই প্রকাশ করে না সেই সাথে করপোরেট লুকও বজায় রাখে। টি-শার্ট ও শার্টের ওপর পরার জন্য হাতাকাটা সোয়েটার মানানসই। মধ্যে কুচি দেওয়া, চুড়িদার হাতা তরুণীদের পছন্দ। এবার সম্পূর্ণ আঁঁটসাঁট নয় বরং একটু ঘের দেওয়া, ঢোলা শীতপোশাকের বেশ চল দেখা যাচ্ছে। নিট কাপড় দিয়েই মূলত তৈরি হয়েছে এসব সোয়েটার। এ ছাড়া পশমি উলের, ক্রুশ কাজের সোয়েটারও পরছেন অনেকে। তবে সোজা কাটের প্যান্ট বা জিনসের সঙ্গে পরতে পারেন ব্লেজার ও কোট। দৈর্ঘ্যে হাঁটুর ওপর পর্যন্ত এমন সোয়েটার মেয়েদের কাছে এবার জনপ্রিয়। ফুলহাতার পাশাপাশি খাটো হাতার সোয়েটারও চলছে। কালো, সাদা, চাপা সাদা, ছাই, ধূসর ছাড়াও হলদে সবুজ, লাল, গোলাপি, নীল ইত্যাদি বিভিন্ন রঙের স্ট্রাইপ দেওয়া সোয়েটার প্রাধান্য পেয়েছে। আপনি ঘুরে দেখতে পারেন আজকের দিলের উইন্টার কালেকশন সেই সাথে নিচের লিঙ্কটিতে রয়েছে স্টাইলিশ কিছু সোয়েটারের কালেকশন l 


সোনামনিদের শীতের পোশাক: 
এবারের শীতে শিশুদের জন্যও পাওয়া যাচ্ছে নানা ধরনের পোশাক। শিশুদের শীতের এসব পোশাক তৈরি করা হয়েছে শৈল্পিকভাবে। ফুল, লতাপাতা, প্রাণিজগৎ ও তারার মোটিফগুলো সোয়েটার, জ্যাকেট বা জিন্সে যোগ করেছে ভিন্ন মাত্রা। নবজাতক শিশু থেকে শুরু করে সব মেয়েশিশুর শীতপোশাকেই আনন্দের ছোঁয়া আনার চেষ্টা করা হয়েছে। নবজাতক শিশুদের জন্য রয়েছে বেবিকিপার, যা পায়ের তালু থেকে মাথা পর্যন্ত উষ্ণ রাখবে শিশুকে। মেয়েদের ফতুয়া ও ফ্রকে যোগ করা হয়েছে হুডি আর থ্রি-কোয়ার্টার প্যান্টের বদলে ফুলপ্যান্ট। রয়েছে ডেনিমের জ্যাকেট আর উলের সোয়েটারও। এছাড়া চামড়ার জ্যাকেটও কিনতে পারেন। আর এসবই রয়েছে আজকের ডিলে l চলুন দেখে নেই l 

সোয়েটার: 
প্রচণ্ড শীতে চাই উষ্ণতায় মোড়া সোয়েটার। পোশাকের সঙ্গে ফ্যাশনেবল সোয়েটার নিয়ে আসে বৈচিত্র্য। এবার পাতলা কাপড়ের সোয়েটার চলছে বেশ। অল্প শীতে এ ধরনের পাতলা সোয়েটার আরামদায়ক। এছাড়া ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো শার্টও পরতে পারেন এই মৌসুমে। ছেলেদের শীতের পোশাকের মধ্যে আছে নানা ধরনের সোয়েটার। গোল গলা, ভি গলা, চিকন কলারের এসব সোয়েটারে থাকছে বিভিন্ন ধরনের ডিজাইন। সামনের দিকে চেইন বা বোতাম আছে কিছু সোয়েটারে। মেয়েদের জন্য উলের তৈরি কার্ডিগানও রয়েছে, উলেন ছাড়াও পশমি উলের, ক্রুশ কাজের সোয়েটারও বেশ চলছে l হাফ স্লিভ সোয়েটার তো পুরুষদের অন্যতম পছন্দের শীত পোশাক l টি-শার্ট ও শার্টের ওপর পরার জন্য হাতাকাটা সোয়েটার মানানসই। স্টাইলিশ সোয়েটারের সব কটি কালেকশনই মিলছে আজকের ডিলে l 

ফুল স্লিভ টি শার্ট / ফুল স্লিভ পোলো শার্ট: 
হালকা শীতে ফুলহাতা টি-শার্ট আর ফুল হাত পোলো শার্টের চাহিদা প্রচুর। আর ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে! নানা ধরনের ফুল হাতা টি-শার্ট এবং ফুল হাতা পলো শার্ট পাওয়া যাচ্ছে আজকের ডিলে l 

*শীতেরপোশাক* *হুডি* *জ্যাকেট* *সোয়েটার* *মাফলার* *কেনাকাটা* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

আমানুল্লাহ সরকার: একটি প্রশ্ন শেয়ার করেছে "*শার্ট* *হুডি* *শপিং* *কেনাকাটা* "

 ভালো হুডিযুক্ত শার্ট কোথায় পাওয়া যাবে?

০ টি উত্তর আছে

সমুদ্র তীর: মুহাম্মদ ইবন বাশশার (র)......ইবন আব্বাস(রা) থেকে বর্ণিত I তিনি বলেন, নবী (সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম) ঐ সব পুরুষ কে লা'নত করেছেন যারা নারীর বেশ ধারণ করে এবং ঐ সব নারী কে লা'নত করেছেন যারা পুরুষের বেশ ধারণ করে I [বুখারী :৫৪৬৫]

*পোশাক* *ফ্যাশন* *লাইফস্টাইল* *আচরণ* *গহণা* *হেয়ারস্টাইল* *অফিসেরসাজ* *হুডি*

জুনি: অফিস থেকে পাওয়া *হুডি* ....(কুল)

৪/৫

আফ্রোদিতির যুবরাজ: *হুডি* কিন্তু আমার কাছে দারুণ লাগে, সেটা শার্ট হোক, টি-শার্ট হোক কিংবা জ্যাকেট। আর শীতকালেতো আমার কাছে হুডির কোন বিকল্প নেই।

৫/৫

প্যাঁচা : *হুডি* জিনিসটা ছেলেদের ঘোমটা দেয়ারই আপর নাম...তবে ছেলেরা শীতে ঘোমটা দেয় আর মেয়েরা দেয় গরমে...হাহাহাহা...শীতের মিষ্টি রোদ আর গরমের চিরতা রোদ...হাহাহাহা...

ইকরামুল হাসান: *হুডি* (থাম্বসআপ)

দীপ্তি: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
ফর্মাল বা ক্যাজুয়াল যাই হোক, শীতেও আমার চাই স্মার্ট পোশাক
ধুর! শীত মানেই একগাদা উলেন পোশাকে জুবুধুবু?
মোটেই না, স্মার্ট জ্যাকেট, হুডি, শাল, মাফলারে তৈরী করো নিজের স্টাইল স্টেটমেন্ট
*শীতেরফ্যাশন* *হুডি* *জ্যাকেট* *মাফলার* *স্মার্টপোশাক*

আড়াল থেকেই বলছি: *নতুনফ্যাশন* এবারের শীতে নতুন ফ্যাশন হিসাবে সব্বাইকে কিনতে দেখা যাচ্ছে *হুড়ি* জ্যাকেট I শুধু তাই-ই-নয় ,২৫০০-৩০০০ হাজারের মধ্যে অনেক ভালো মানের হুড়ি জ্যাকেট কিনতে পাওয়া যাচ্ছে,এমনকি ২০০ থেকে ৪৫০ টাকার মধ্যে মোটামোটি মানের হুড়ি জ্যেকেত পাওয়া যাচ্ছে I

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★