হুয়াই

হুয়াই নিয়ে কি ভাবছো?

খুশি: একটি নতুন প্রশ্ন করেছে

 ফোন কিনব, Huawei ফোন ভালো হবে নাকি Xiaomi ?

উত্তর দাও (৫ টি উত্তর আছে )

.
*মোবাইলফোন* *শাওমি* *হুয়াই*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বর্তমান বিশ্বের স্মার্টফোন প্রস্তুকারী প্রতিষ্ঠান গুলোর মধ্যে হুয়াওয়ে বড় স্থান দখল করে নিয়েছে। চীনা বহুজাতিক নেটওয়ার্কিং এবং টেলিকমিউনিকেশন উপকরন প্রস্তুতকারী ও সেবা প্রদাণকারী এই প্রতিষ্ঠানটির প্রযুক্তিপণ্য গুলো বাংলাদেশে পাওয়া যাচ্ছে। ১৯৮৭ সালের পর থেকে ক্রমান্বয়ে প্রতিষ্ঠানটি ক্রেতা ও গ্রাহকদের জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে। বিশেষ করে তাকলাগানো সব স্মার্টফোন তৈরী করে এটি বাংলাদেশের গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছে।

টানা ৩ বছর ধরে বিশ্বের তৃতীয় বৃহৎ স্মার্টফোন প্রস্তুতকারী হিসেবে স্বীকৃতি পাওয়া জনপ্রিয় মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের নতুন মডেলের সবগুলো স্মার্টফোন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে পাওয়া যাচ্ছে। দীর্ঘ সময় চলার ক্ষমতাসম্পন্ন ব্যাটারিও রয়েছে সেটগুলোতে। হুয়াওয়ের মোবাইল সেট গুলোর পারফরমেন্স ও বেশ ভাল।

অ্যান্ড্রয়েড স্মার্টফোন ছাড়াও প্রতিষ্ঠানটি ট্যাবলেট ও অন্যান্য প্রযুক্তি পণ্য তৈরী করে যেগুলোর রিভিউও বেশ ভালো। আজকেরডিল ডটকম সারাদেশে অনলাইনের মাধ্যমে হুয়াওয়ে ব্র্যান্ডের বিভিন্ন পণ্য রিজনেবল প্রাইসে বিক্রি করছে। আপনি ঘরে বসেই হুয়াওয়ের সবপণ্য আজকেরডিল থেকে কিনতে পারবেন।

স্মার্টফোন ব্যবহারে নতুন এক্সপেরিয়েন্স পেতে হুয়াওয়ের স্মার্টফোনের বিকল্প নেই। এসেন্ড , অনার ও ম্যাটসহ বিভিন্ন সিরিজের ফোন রয়েছে এই প্রতিষ্ঠানটির। আপনার পছন্দমত যেকোন ফোন আপনি অনলাইন থেকে কিনে নিতে পারবেন। হুয়াওয়ের ফোনগুলোর এক্সেপেরিয়েন্স খুব ভালো। ছবি উঠানো, সেলফি তোলা, গেম খেলা ও ইন্টারনেট ব্রাউজিংয়ের সব কাজ আপনি স্বাচ্ছন্দ্যে করতে পারবেন। লার্জেস্ট টাসস্ক্রিণ প্রযুক্তির এই ফোনগুলোতে লেটেস্ট অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। হুয়াওয়ের কিছু কিছু সেট দিয়ে আপনি ডিএসএলারের মত ছবি উঠাতে পারবেন। তাছাড়াও সবগুলো সেটের ইমেজ রেজ্যুলেশন ও ছবির কোয়ালিটি দেখলে আপনার চোখ জুড়িয়ে যাবে।

স্মার্টফোন ছাড়াও হুয়াওয়ের সিম সাপোর্টেড ডেস্ক ফোন আজকেরডিলের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। বাংলাদেশের বাজারে হুয়াওয়ের চার্জিং এডাপ্টার, ডাটা ক্যাবল, আল্ট্রা প্রোটেবল ব্লু-ট্রুথ স্পিকার অ্যাভেইলেবল। আজকেরডিলেও সবগুলো পণ্য রয়েয়ে যেগুলোর সাথে ক্রেতারা কোম্পানি প্রদত্ত ওয়ারেন্টি সুবিধাও পাবে।

হুয়াওয়ে ব্র্যান্ডের অরিজিনাল প্রোডাক্টগুলো কিনতে আপনি ভরসা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের উপর। কোন রকম বিড়ম্বনা ছাড়াই দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে হুয়াওয়ের লেটেস্ট প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

*হুয়াওয়ে* *হুয়াই* *হুয়াওয়েস্মার্টফোন* *হুয়াইয়ে* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★