হেডফোন

হেডফোন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ল্যাপটপ, আইপড, ডেস্কটপ, এমপি-থ্রি প্লেয়ার, ট্যাব আর সবসময়ের সঙ্গী মুঠোফোনটিতে গান শোনার জন্য দীর্ঘদিন ধরে ব্যবহৃত হয়ে আসছে বিভিন্ন ধরনের হেডফোন। নতুন প্রজন্মের মিউজিক পাগল তরুণ তরুণীদের কাছে হেডফোন এক অন্যতম অনুসঙ্গ। রাস্তায়, বাসায় কিংবা গাড়িতে সব খানেই কানে একটা হেডফোন থাকা চাই-ই-চাই। হেডফোন এখন শুধু আর গান শোনার যন্ত্রই নয় এটি ফ্যাশন হিসেবেও ব্যবহৃত হচ্ছে। বর্তমান বাজারে বাহারি হেডফোন পাওয়া যাচ্ছে। আর তরুণরাই এসব বেশি ব্যবহার করে। তাই হেডফোনের নকশাতেও এসেছে তারুণ্যের পছন্দ অনুযায়ী নানা বৈচিত্র্য।

হেডফোন বাছাইয়ে আপনাদের পছন্দকে প্রাধান্য দিয়ে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন ব্র্যান্ডের সেরা সব হেডফোন। স্টাইলিশ সব হেডফোন গুলোর কালেকশন দেখতে আজেরডিলের হেডফোন পেজটিতে ক্লিক করুন।

বাহারি হেডফোন

আমাদের চারপাশের বলতে গেলে সবাই এখন কানে হেডফোন দিয়ে আইপড, এমপি৩ অথবা মোবাইলে গান শুনছে। হেডফোনে গান শুনতে শুনতে প্রতিদিনের স্বাভাবিক কাজও করছে। এটা এখন ফ্যাশনে পরিণত হয়েছে। যদিও মুঠোফোনে গান শোনার জন্য ইয়ারফোনের চাহিদাই এখন সবচেয়ে বেশি। আবার কম্পিউটারে গান শোনার জন্য হেডফোনকেই এক নম্বরে রাখে তরুণেরা। কম্পিউটারে গান শোনার জন্যই শুধু নয়, আরও একটি বড় প্রয়োজনে আজকাল হেডফোনের কদর বেড়েছে।


গান শোনার পাশাপাশি ইন্টারনেটে ইয়াহু মেসেঞ্জার, স্কাইপ, গুগলটকসহ বিভিন্ন সফটওয়্যারে বন্ধু বা আপনজনের সঙ্গে কথা বলার জন্যও ব্যবহার হচ্ছে হেডফোন। গান শোনার ক্ষেত্রে ভালো শব্দ পেতে অনেকেই আজকাল ভালো মানের হেডফোন কিনছেন। আবার ইন্টারনেটে কথা বলাটা সাবলীল রাখতেও ভালো মানের হেডফোন ব্যবহার হয়। হেডফোনের মধ্যে আবার রকমফের আছে। যারা গান শোনার সঙ্গে সঙ্গে কথা বলার জন্য হেডফোন ব্যবহার করতে চান, তারা মাইক্রোফোনসহ হেডফোন কিনতে পারেন। আবার যারা শুধুই গান শোনার জন্য হেডফোন ব্যবহার করতে চান, তাদের ক্ষেত্রে মাইক্রোফোন ছাড়া হেডফোনগুলোই ভালো।



অনেক হেডফোন একাধারে কম্পিউটার, আইপড, এমপি থ্রি প্লেয়ার ও মুঠোফোনে ব্যবহার করা যায়। তবে এ ক্ষেত্রে হেডফোনের পোর্টগুলো একই হতে হয়। যেহেতু হেডফোন বা ইয়ারফোন কানে লাগিয়ে ব্যবহার করা হয়, তাই ভালো মানের পণ্য ব্যবহার করা উচিত। কেননা ভালো মানের এসব পণ্য ছাড়া কানের ক্ষতি হওয়ার আশঙ্কা থাকে। হেডফোন সঙ্গে কোমল আবরণ লাগানো থাকলে কানের ওপর চাপটা কম পড়ে ও কান গরম হয় কম। যারা অনেকক্ষণ ধরে এসব ব্যবহার করেন তাদের জন্য এই আবরণ সহায়ক।

ব্র্যান্ড আর বাজার দর


হেডফোন দাম নির্ভর করে মান, ব্র্যান্ড ও শব্দ শোনার ধরনের ওপর। বিভিন্ন মডেলের ডিজাইন ও রকমারি রঙের এসব পণ্য বাজারে পাওয়া যায়। হেডফোনের মধ্যে কোনোটার ব্র্যান্ড চিকন, কোনোটা আবার প্রশস্ত ধরনের। আবার সাদামাটা হেডফোন যেমন দেখা যায়, তেমনি বাঁকানো হেডফোনও মিলছে। কোনো কোনো হেডফোন আবার ভাঁজ করেও রাখা যায়। ব্র্যান্ডের হেডফোনের মধ্যে ক্রিয়েটিভ,এফোরটেক , লজিটেক, ইনটেক্স, বিটস, জেনাস, সনি, এইচপি, হ্যাভিট, নোকিয়া ও মাইক্রোল্যাবের হেডফোন গুলো অন্যতম। এগুলোর বাজার দর ৩০০ টাকা থেকে শুরু করে ৬০০০ টাকা পর্যন্ত।

কোথায় থেকে কিনবেন?

ঢাকার আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটি, এলিফ্যান্ট রোডের কম্পিউটার বাজারসহ সারা দেশের বিভিন্ন কম্পিউটার পণ্যের দোকানে হেডফোন কিনতে পাওয়া যায়। সুখবর! তাদের জন্য যারা ঘরে বসে অনলাইনে অর্ডার করে হেডফোন কিনতে চান। আপনারা আস্থা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের উপর। কারণ আজকের ডিল আপনাকে দিচ্ছে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে হরেক রকমের হেডফোন থেকে আপনার পছন্দেরটি বেছে নেবার সুযোগ এবং সেই সাথে দুরুন্ত গতিতে ডেলিভারি সুবিধা। তাই যারা হেডফোন কিনতে চান তারা এক্ষনি আজকের ডিলের ওয়েব সাইটে গিয়ে অর্ডার করুন। অথবা এখান থেকে সরাসরি কিনতে এই লিংকটি থেকে ঘুরে আসুন।

*হেডফোন* *স্টাইলিশহেডফোন* *এক্সেসরিজ* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

জনপ্রিয় টুলসগুলি কিনতে ক্লিক করুনস্মার্টফোন এখন শুধু কথা বলার যন্ত্র নয়। যুগের সাথে তাল মিলিয়ে প্রতিদিনই স্মার্টফোনে যুক্ত হচ্ছে আরো আধুনিক সব ফিচার। ফটোগ্রাফি ও ইন্টারনেট ব্রাউজিং থেকে শুরু করে ডিজিটাল সব সবকাজেই স্মার্টফোন ব্যবহারিত হচ্ছে। একারণেই স্মার্টফোনের চাহিদা ও ব্যবহারের উপর নিভর করে ফোন ব্যবহারকারীদের পছন্দের তালিকায় যুক্ত হয়েছে বিভিন্ন ধরনের স্মার্টফোন টুলস। এসব এক্সেসরিজ গুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার স্মার্টফোন ব্যবহারকারীদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত ৫টি স্মার্টফোন টুলস সম্পর্কে জেনে নেই।

পাওয়ার ব্যাঙ্ক:

পাওয়ার ব্যাঙ্ক কিনতে ক্লিক করুন

কখন চার্জ শেষ হয়ে যায় এই চিন্তায় ইচ্ছে মত ফোন টিপতেও ভয় হয়! চার্জ শেষ হলে তো যোগাযোগই অফ। এধরনের চিন্তা যাদের মাথায় তাদের জন্য রয়েছে পাওয়ার ব্যাঙ্ক । চলতি পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন, আইপড-সহ সব ধরনের মোবাইল ডিভাইস চার্জ দেয়ার জন্য পাওয়ার ব্যাংক এর বিকল্প নেই। যাঁরা দীর্ঘপথ পাড়ি দেবেন, তাঁরা যাত্রাপথে চাইলে একটি পাওয়ার ব্যাংক সঙ্গে নিতে পারেন। যানজটে পড়ে আপনার স্মার্টফোন বা ডিভাইসে চার্জ ফুরিয়ে গেলে তা কাজে লাগবে। স্মার্টফোন বা ট্যাবলেটের এখন বাজারে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যায়। দেখে শুনে আপনার পছন্দের টি কিনে নিন।

ক্যামেরা লেন্স:

ক্যামেরা লেন্স কিনতে ক্লিক করুন

মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য বাজারে রয়েছে ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন। লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।

ফোন হোল্ডার:

ফোন হোল্ডার কিনতে ক্লিক করুন

মোবাইল ফোন আমাদের নিত্য দিনের অন্যতম অনুসঙ্গ। বর্তমানে খুব দরকারি জিনিস গুলোর মধ্যে অনেকের কাছেই মোবাইল ফোনের অবস্থান প্রথমে। তাই খুব প্রয়োজনীয় ও আদরের ফোনটির প্রতি বাড়তি নজরদারি থাকাটাই স্বাভাবিক। কিন্তু অনেকেই সামান্য ক’টি টাকা ফুরানোর ভয়ে অযত্ন অবহেলায় হাতের ফোনটিকে যেখানে সেখানে ফেলে রাখে মাঝে মাঝে জায়গার অভাবে মোবাইল ফোন কোন কিছুর উপর রেখে চার্জ দিতে হয়। এর ফলে অনেক সময় মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙে যেতে পারে। তাই এই সমস্যার সমাধানে আপনার মোবাইল ফোনটির জন্য নিয়ে নিতে পারেন আকর্ষণীয় ফোন হোল্ডার।

সেলফি স্ট্রিক:

সেলফি স্ট্রিক কিনতে ক্লিক করুন

স্মার্টফোনের এই যুগে মোবাইল দিয়ে ছবি কিংবা সেলফি তুলতে ভালবাসে না এমন মানুষ নেই বললেই চলে। আর তাই সৌখিন সেইসব মোবাইল ফটোপ্রেমীদের ছবি তোলার সুবিধার্থে বাজারে এসেছে আকর্ষণীয় সেলফি স্ট্রিক। ভিন্ন রকমের সেলফি তোলা যাদের নেশায় পরিণত হয়েছে তাদের কাছে এটি বেশ জনপ্রিয়।

ব্লট্রুথ হেডফোন:

ব্লুটুথ হেডসেট কিনতে ক্লিক করুন
হ্যান্ডসফ্রি দিয়ে কথা বলা কিংবা গান শোনার জন্য বিভিন্ন হেডসেট বা ইয়ারফোনের কদর অনেক আগে থেকেই। তারই ধারাবাহিকতায় আস্তে আস্তে এসেছে ব্লুটুথ হেডসেট এবং ব্লুটুথ হেডফোন। স্মার্টলুকিং আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের কারণে এসব ডিভাইসগুলো তরুণদের কাছে তুমুল জনপ্রিয়। বর্তমানে স্মার্টফোন প্রেমীদের কানে কানে ব্লটুথ হেডফোন শোভা পাচ্ছে। আপনিও দেখে শুনে আপনার পছন্দের হেডফোন কিনে নিন।

বন্ধুরা প্রয়োজনীয় এই অনুসঙ্গগুলো অনলাইন মার্কেটপ্লেস থেকে কিনতে এখানে ক্লিক করুন

*মোবাইলএক্সেসরিজ* *হোল্ডার* *সেলফিস্ট্রিক* *হেডফোন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হেডফোন কিনতে ক্লিক করুনল্যাপটপ, আইপড, ডেস্কটপ, এমপি-থ্রি প্লেয়ার, ট্যাব আর সবসময়ের সঙ্গী মুঠোফোনটিতে গান শোনার জন্য দীর্ঘদিন ধরে ব্যবহৃত হয়ে আসছে বিভিন্ন ধরনের হেডফোন। নতুন প্রজন্মের মিউজিক পাগল তরুণ তরুণীদের কাছে হেডফোন এক অন্যতম অনুসঙ্গ। রাস্তায়, বাসায় কিংবা গাড়িতে সব খানেই কানে একটা হেডফোন থাকা চাই-ই-চাই। হেডফোন এখন শুধু আর গান শোনার যন্ত্রই নয় এটি ফ্যাশন হিসেবেও ব্যবহৃত হচ্ছে। বর্তমান বাজারে বাহারি হেডফোন পাওয়া যাচ্ছে। আর তরুণরাই এসব বেশি ব্যবহার করে। তাই হেডফোনের নকশাতেও এসেছে তারুণ্যের পছন্দ অনুযায়ী নানা বৈচিত্র্য। এবারের আয়োজন ধুমধাম মিউজিক শোনার বাহারি হেডফোন নিয়ে। 
 
বাহারি হেডফোন
আমাদের চারপাশের বলতে গেলে সবাই এখন কানে হেডফোন দিয়ে আইপড, এমপি৩ অথবা মোবাইলে গান শুনছে। হেডফোনে গান শুনতে শুনতে প্রতিদিনের স্বাভাবিক কাজও করছে। এটা এখন ফ্যাশনে পরিণত হয়েছে। যদিও মুঠোফোনে গান শোনার জন্য ইয়ারফোনের চাহিদাই এখন সবচেয়ে বেশি। আবার কম্পিউটারে গান শোনার জন্য হেডফোনকেই এক নম্বরে রাখে তরুণেরা। কম্পিউটারে গান শোনার জন্যই শুধু নয়, আরও একটি বড় প্রয়োজনে আজকাল হেডফোনের কদর বেড়েছে। 
 
 
হেডফোন কিনতে ক্লিক করুনগান শোনার পাশাপাশি ইন্টারনেটে ইয়াহু মেসেঞ্জার, স্কাইপ, গুগলটকসহ বিভিন্ন সফটওয়্যারে বন্ধু বা আপনজনের সঙ্গে কথা বলার জন্যও ব্যবহার হচ্ছে হেডফোন। গান শোনার ক্ষেত্রে ভালো শব্দ পেতে অনেকেই আজকাল ভালো মানের হেডফোন কিনছেন। আবার ইন্টারনেটে কথা বলাটা সাবলীল রাখতেও ভালো মানের হেডফোন ব্যবহার হয়। হেডফোনের মধ্যে আবার রকমফের আছে। যারা গান শোনার সঙ্গে সঙ্গে কথা বলার জন্য হেডফোন ব্যবহার করতে চান, তারা মাইক্রোফোনসহ হেডফোন কিনতে পারেন। আবার যারা শুধুই গান শোনার জন্য হেডফোন ব্যবহার করতে চান, তাদের ক্ষেত্রে মাইক্রোফোন ছাড়া হেডফোনগুলোই ভালো।
 
হেডফোন কিনতে ক্লিক করুনঅনেক হেডফোন একাধারে কম্পিউটার, আইপড, এমপি থ্রি প্লেয়ার ও মুঠোফোনে ব্যবহার করা যায়। তবে এ ক্ষেত্রে হেডফোনের পোর্টগুলো একই হতে হয়। যেহেতু হেডফোন বা ইয়ারফোন কানে লাগিয়ে ব্যবহার করা হয়, তাই ভালো মানের পণ্য ব্যবহার করা উচিত। কেননা ভালো মানের এসব পণ্য ছাড়া কানের ক্ষতি হওয়ার আশঙ্কা থাকে। হেডফোন সঙ্গে কোমল আবরণ লাগানো থাকলে কানের ওপর চাপটা কম পড়ে ও কান গরম হয় কম। যারা অনেকক্ষণ ধরে এসব ব্যবহার করেন তাদের জন্য এই আবরণ সহায়ক।
 
ব্র্যান্ড আর বাজার দর
বাজারে গিয়েও এখন হেডফোনের চাহিদার কথা বোঝা যায়। বিভিন্ন দোকানে নানা ব্র্যান্ডের এসব পণ্য পাওয়া যাচ্ছে। এসব ব্র্যান্ডের হেডফোন দাম নির্ভর করে মান, ব্র্যান্ড ও শব্দ শোনার ধরনের ওপর। বিভিন্ন মডেলের ডিজাইন ও রকমারি রঙের এসব পণ্য বাজারে পাওয়া যায়। হেডফোনের মধ্যে কোনোটার ব্র্যান্ড চিকন, কোনোটা আবার প্রশস্ত ধরনের। আবার সাদামাটা হেডফোন যেমন দেখা যায়, তেমনি বাঁকানো হেডফোনও মিলছে। কোনো কোনো হেডফোন আবার ভাঁজ করেও রাখা যায়। ব্র্যান্ডের হেডফোনের মধ্যে ক্রিয়েটিভ,এফোরটেক , লজিটেক, ইনটেক্স, বিটস, জেনাস, সনি, এইচপি, হ্যাভিট, নোকিয়া ও মাইক্রোল্যাবের হেডফোন গুলো অন্যতম। এগুলোর বাজার দর ৩০০ টাকা থেকে শুরু করে ৬০০০ টাকা পর্যন্ত। 
 
কোথায় থেকে কিনবেন?
ঢাকার আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটি, এলিফ্যান্ট রোডের কম্পিউটার বাজারসহ সারা দেশের বিভিন্ন কম্পিউটার পণ্যের দোকানে হেডফোন কিনতে পাওয়া যায়।  সুখবর! তাদের জন্য যারা  ঘরে বসে অনলাইনে অর্ডার করে হেডফোন কিনতে চান। আপনারা আস্থা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের উপর। কারণ আজকের ডিল আপনাকে দিচ্ছে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে হরেক রকমের হেডফোন থেকে আপনার পছন্দেরটি বেছে নেবার সুযোগ এবং সেই সাথে দুরুন্ত গতিতে ডেলিভারি সুবিধা। তাই যারা হেডফোন কিনতে চান তারা এক্ষনি আজকের ডিলের ওয়েব সাইটে গিয়ে অর্ডার করুন। অথবা এখান থেকে সরাসরি কিনতে এই লিংকটি থেকে ঘুরে আসুন
*হেডফোন* *মিউজিক* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হ্যান্ডসফ্রি দিয়ে কথা বলা কিংবা গান শোনার জন্য বিভিন্ন হেডসেট বা ইয়ারফোনের কদর অনেক আগে থেকেই। তারই ধারাবাহিকতায় আস্তে আস্তে এসেছে ব্লুটুথ হেডসেট এবং ব্লুটুথ হেডফোন। স্মার্টলুকিং আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের কারণে এসব ডিভাইসগুলো তরুণদের কাছে তুমুল জনপ্রিয়। আজ তেমনই কিছু ব্লুটুথ হেডসেট > নিয়ে আমাদের এই পোস্ট। 























*ব্লুটুথহেডসেট* *হেডসেট* *হেডফোন* *ইয়ারফোন* *স্মার্টশপিং*
ছবি

AjkerDeal.com: ফটো পোস্ট করেছে

৪/৫

ব্যস্ততা থাকুক বা নাই থাকুক সবসময় গান শোনা চাই-ই চাই। পড়াশুনার ফাঁকে কিংবা একটু অবসর পেলেই হয়।

ব্যস্ততা থাকুক বা নাই থাকুক সবসময় গান শোনা চাই-ই চাই। পড়াশুনার ফাঁকে কিংবা একটু অবসর পেলেই হয়। কানে হেডফোন লাগিয়ে গান শোনা। বিস্তারিত দেখুন - http://www.ajkerdeal.com/Merchant/3851/it-gadgets-store সবচেয়ে বড় অনলাইন শপিং মল

*শপিং* *হেডফোন*

খুশি: একটি বেশব্লগ লিখেছে

আগে কান তার পরে গান। কিন্তু এই কথা আমরা না মেনে সর্বক্ষণ ধুমধাম গান শোনায় ব্যস্ত থাকি। ক্লাসে বা অফিসে যাওয়া আসার সময়, অথবা দূরের কোন যাত্রায়, ঝুম বৃষ্টির দিনে কিংবা অলস দুপুরে হেডফোন আমাদের নিত্য সঙ্গী। দীর্ঘ সময় ধরে প্রচলিত এই জিনিসটির আছে নানা রকম ডিজাইন আর নাম। কিন্তু যতই ভিন্নতা আর বৈচিত্র্য থাকুক, প্রতিবার হেডফোন অল্প অল্প করে কমিয়ে দিচ্ছে আমাদের শ্রবণ শক্তি (hearing ability)। চিরস্থায়ীভাবে শ্রবণ শক্তি হারানোর আগেই সতর্ক হোন, জানুন কিভাবে এবং কোন ধরণের হোডফোন (headphone) ব্যবহার করবেন। এই লেখায় জানাচ্ছি কানের সুরক্ষার জন্য হেডফোন ব্যবহারের কিছু নীতিমালা।

কোন ধরণের হোডফোন ব্যবহার করবেন?
বাজারে বিভিন্ন নাম ও ডিজাইনের হেডফোন প্রচলিত আছে। এর মধ্যে থেকে সবচেয়ে কম ক্ষতিকর হেডফোনটি বেছে নিতে হবে বেশ সতর্কতার সাথে। দু ধরণের হেডফোন বেশ জনপ্রিয়। ইয়ারবাড বা অন-ইয়ার হেডফোন এবং ফুল সাইজ হেডফোন। প্রথমটি মোবাইল ব্যবহারকারীদের কাছে এবং দ্বিতীয়টি কম্পিউটার/ল্যাপটপ ব্যবহারকারীদের কাছে। ইয়ারবাড (earbud) কানের জন্য খুবই ক্ষতিকর। বেশ কিছু গবেষণা থেকে প্রমাণিত হয়েছে ফুল সাইজ হেডফোনের (full size headphone) তুলনায় ইয়ারবাড ব্যবহারকারীরা শ্রবণ শক্তি জনিত সমস্যায় আক্রান্ত হন দ্রুত। বাইরের আওয়াজে গান ভালভাবে শোনার জন্য আমরা ভলিউম বাড়িয়ে দিই, কারণ ইয়ারবাড বাইরের আওয়াজ প্রতিহত করতে পারে না। । তাই সাইজে একটু বড় হলেও ব্যবহার করুন ফুল সাইজ হেডফোন। এটি বাইরের আওয়াজ অনেকটাই প্রতিরোধ করে, অল্প ভলিউমে গান শুনতে আপনাকে সাহায্য করবে।

অভ্যস্ত হয়ে উঠুন 60:60 নিয়মে (use the 60:60 rule)
কানের সুরক্ষার জন্য দীর্ঘ গবেষণার মাধ্যমে এই নিয়মটি নির্ধারণ করা হয়েছে। আপনার গান শোনার যন্ত্রের সর্বোচ্চ ৬০% ভলিউম বাড়াতে পারবেন, এর বেশি নয়। আর গান শোনার সর্বোচ্চ সময়সীমা হতে পারে ৬০ মিনিট। এর পর কানকে বিশ্রামের জন্য বেশ কিছুটা সময় দিন। এই নিয়মটি অনুসরণ করলে হেডফোন ব্যবহারের পরেও দীর্ঘদিন পর্যন্ত শ্রবণ শক্তি ভাল থাকবে।
(সংকলিত)
*হেডফোন* *লাইফস্টাইলটিপস* *স্বাস্থ্যতথ্য* *পরামর্শ*
শপিং

শাহান: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

৳ ২,৪০০
http://www.kaymu.com.bd/genius-hs-g530-gaming-headphone-38047.html

Buy GENIUS HS-G530 GAMING HEADPHONE in Bangladesh at just Rs.2400 from Kaymu. Get Audio - New Year Deals from with Free Shipping offer!

*নিউইয়ার-ডিল* *হেডফোন* *শপিং* *স্মার্টশপিং*
১৮৯বার দেখা হয়েছে

শাকিল: *এফএমরেডিও* একটা সময় তো প্রায় সারাদিন কানে *হেডফোন* লাগানো থাকত,রাতে আড্ডা আর গান শুনতে শুনতে সকালে ঘুম ভাঙ্গত rj দের ছেচা-মেচিতে,বেপক ভাবে *আড্ডা-বাজি* চলতো রেডিও ফূর্তির rj তমা,রুজিনা,রনো সহ আরো অনেকের সাথে ... (গ্যাংনাম)(গ্যাংনাম)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★