হেয়ার রিমুভার

হেয়াররিমুভার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনআধুনিক যুগের ছেলে মেয়েরা কেউই নিজের মুখমন্ডলকে অপরিস্কার রাখতে চায় না! সবাই চায় ঝকঝকে তকতকে মুখমন্ডল। কিন্তু অনেক মেয়েদের মুখমন্ডল ও ঠোঁটের উপর অবাঞ্ছিত লোম থাকে। অনেক সময় চুলের বৃদ্ধি বেশি হওয়ায় মুখ দেখতে কালো লাগে। এ দিকে পার্লারে গিয়ে ওয়াক্সিং বা থ্রেডিং বেশ কষ্টকর ব্যাপার। তাই বাড়িতে বসেই শরীরের অবাঞ্ছিত লোম দূর করতে নিয়ে নিতে পারেন হেয়ার রিমুভার। 

হেয়ার রিমুভার:

কিনতে ক্লিক করুন
মুখমণ্ডলসহ মানুষের শরীরে অনেক দৃশ্যমান স্থানে অবাঞ্ছিত লোম দেহের সৌন্দর্যের হানি ঘটায়। সেসব লোম তুলে ফেলা সৌন্দর্য সচেতন সবারই কাম্য, বিশেষ করে নারীদের তো বটেই। অনেকেই হাতে অত্যন্ত সময়সাপেক্ষ উপায়ে এ ধরনের অবাঞ্ছিত লোম তোলেন; অনেকে যান বিউটি পার্লারে, যেটা বেশ ব্যয়বহুল। তবে আজকাল একটি ইলেক্ট্রনিক যন্ত্র পাওয়া যায়, যেটির সাহায্যে সহজে ঘরে বসে তুলে ফেলা যায় শরীরের অবাঞ্ছিত লোম। এটির নাম ইলেকট্রিক হেয়ার রিমুভার।

কিনতে ক্লিক করুনলোম থাকলে মেয়ারা বেশি বিপাকে পড়ে। কারণ অনেক ছেলেরা মুখে লোম ধারী মেয়েদের খুব একটা পাত্তা দেয় না। তাই মেয়েরা এ থেকে মুক্তি পেতে সহজ উপায়ে হেয়ার রিমুভার ব্যবহার করে প্রিয় মানুষটির কাছে আরো প্রিয় হয়ে উঠতে পারবেন।

কিনতে ক্লিক করুনউৎপাদকরা বলছেন, এ যন্ত্রের সাহায্যে লোম তোলা হলে লোমকূপ বেশি বড় হয় না এবং সেটুকু হয় তাও অতি শিগগির পুরে ওঠে। এছাড়া এর সাহায্যে লোম তুললে ত্বক বিশেষ করে মুখ রক্তাভ হয় না। বরং অপ্রত্যাশিত লোম দূর করে ত্বককে করে সিল্কি, কোমল ও মসৃণ। 

স্পেশাল এই সব হেয়ার রিমুভার বিভিন্ন স্থানেই কিনতে পাবেন। তবে বিশ্বস্থতার সাথে কিনতে চাইলে অনলাইনে নক করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে।

*হেয়াররিমুভার* *লাইফস্টাইল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★