হোম ওয়ার্ক

হোমওয়ার্ক নিয়ে কি ভাবছো?

পাগলী: একটি বেশটুন পোস্ট করেছে

সব উত্তর সঠিক দেখে শিক্ষক মেঘ কে প্রশ্ন করলেনঃ
শিক্ষকঃ মেঘ, তোমার বাবা কি তোমাকে হোম ওয়ার্ক করতে হেল্প করেছেন?
মেঘঃ না স্যার, আমার বাবা নিজেই ত সব করেছেন!
*জোকস* *বেশটুন* *হোমওয়ার্ক*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

হোমওয়ার্ক করোনি কেন? - লোডশেডিং ছিলো টিচার: তা মোমবাতি জ্বালিয়ে নিতে - দেশলাই ছিলো না টিচার: দেশলাই ছিলো না কেন? - ঠাকুরঘরে রাখা ছিলো স্যার টিচার: আচ্ছা, ঠাকুরঘর থেকে নিলে না কেনো? - স্নান করিনি, ঠাকুরঘরে ঢুকবো কি করে? টিচার: ওফ! তা স্নান করতে কে বারণ করেছিলো? - জল ছিলো না স্যার টিচার: জল কেন ছিলো না? - পাম্পের মোটর চলছিলো না স্যার টিচার: দাঁত কিড়মিড় করে আরে উল্লুক মোটরটা কেন চলছিলো না? - স্যার, লোডশেডিং ছিলো!
*হোমওয়ার্ক* *লোডশেডিং*

মুকতাদির: প্রথম *ক্যালকুলেটর* CASIO fx82TL...এখনও সঙ্গ দিয়ে যাচ্ছে! ...কানে কানে বলি, দ্রুত *হোমওয়ার্ক* করার জন্য ক্লাস থ্রি/ফোরে অনেক বড় বড় যোগ বিয়োগ করতাম বড় বোনের *ক্যালকুলেটর* দিয়ে। তারপর যেদিন হাতে নাতে ধরা পড়লাম সেদিন আপু আমার গালে তার বড়ত্ব জাহির করলো

*ক্যালকুলেটর* *ক্যালকুলেটর* *হোমওয়ার্ক* *ক্যালকুলেটর*

জল কন্যা: *হোমওয়ার্ক* অনেক মিস করি....অবস্সো তখন মনে মনে বকা দিতাম সেই টিচার কে যে হোমওয়ার্ক দিত...

বাঙালিনিউজবিডি ব্লগ: *হোমওয়ার্ক* যারা ঘরে বসে আছ, তারা হোমওয়ার্ক হিসেবে ব্লগিং শুরু কর । লিংকঃ http://blog.bangalinewsbd.com/bnbdblog/759

রাজন: *হোমওয়ার্ক* এর আধুনিক রুপ এসাইনমেন্ট... যা কিনা এখনো পীড়া দিয়ে যাইতেছে (ব্যাপকটেনশনেআসি৩)

লোপা সাদিয়া: *হোমওয়ার্ক* নিজে করতে বিরক্ত লাগত তবু করতে বাধ্য হতাম আর এখন আমার ছাত্রদেরকে হোম ওয়রক করতে বাধ্য করি।(শয়তানিহাসি)

*হোমওয়ার্ক*

Rayhanur Rahman: *হোমওয়ার্ক* পরা দেকলে গুম আসে ভালো ভাগে না... আম্মা বলে পড়তে বস . এর আমি ঘুমি... পরদি স্যার আইসা মারতো .(শয়তানিহাসি)

মুহাম্মাদ আবদুল গণি: *হোমওয়ার্ক* আমি তৃতীয় শ্রেণিতে না পড়ে ১ বছর সরকারি স্কুলে ভর্তির জন্য বাড়িতে পড়াশোনা করতে হয়েছে মা-বাবার তত্ত্বাবধায়নে। তখন বাবা অফিস থেকে ফিরলেই আমার প্রথম কাজ ছিল বাংলা ও ইংরেজি হাতের লেখা দেখানো। কিছু পড়া হোক বা না হোক বাবার ভয়ে তা করতাম।

বাঙালিনিউজবিডি ব্লগ: *হোমওয়ার্ক* http://blog.bangalinewsbd.com/bnbdblog/759

মো. সাইফুল হক (আযান): *হোমওয়ার্ক* সবসময় ঠিক করেই করতাম কিন্তু sir জানত আমি আমার বন্ধুরটা দেখে দেখে করেছি|

প্যাঁচা : *হোমওয়ার্ক* না করাটা একসময় বেশ মজার ব্যপার ছিল।সারা স্কুল কান ধরে ঘুরতে হত।সুযোগে ক্লাসে বসে স্যার বা মেডামদের ভেজর ভেজর থেকে মুক্তি প্লাস কোন ক্লাসে সুন্দর মেয়ে আছে তার হদিস হয়ে যেত।হাহাহাহা...শুধু মেডামদের কমনরুমের সামনে দিয়ে যত ভেজাল,উনাদেরকেও তো(হার্ট)(মাইরালা২)(ভাগোওওও)

আব্দুল্লা আল নোমান: *হোমওয়ার্ক* আর জনু আমি আমার জীবনে সবচেয়ে বেশি মাইর খাইসি

আজিম আল ওয়াহিদ: *হোমওয়ার্ক* ঠিক-ঠাকভাবে না করলে ,ক্লাস শেষ না হওয়া পর্যন্ত স্কুল'র মাঠে কান ধরে সুর্যের দিকে তাকাই থাকা সহ বেশ কিছু অপসন থাকত.*হোমওয়ার্ক* যারা করতনা তাদেরকে বেশ কয়েকটা অপসন দেয়া হত.যে যার পছন্দ অনুযায়ী অপসনগুলো বেছে নিত....(মনখারাপ)(ব্যাপকটেনশনেআসি৩)(চিৎকার)

মন্টি মনি: *হোমওয়ার্ক* ছোটবেলায় খুব ভয়ংকর একটি কাজ মনে হত কারণ আব্বু চেক করত | বাঁচার কোনো উপায়ই ছিলনা (ব্যাপকটেনশনেআসি৩)

লোপা সাদিয়া: *হোমওয়ার্ক* to school e bosei Kore felechi jate khelar somoy tension free thaki.......(obossoi onno teacher er class er fakei shesh korechi)

ভাবুক তন্ময়: *হোমওয়ার্ক* উফ ! এঐ কাজটা না করা লাগলে যে কি মজা হইতো,আহারে জীবনের কতগুলো মজার সময় যে এইটার কারণে নষ্ট হইছে .কিন্তু হোমওয়ার্ক টা না করলে আবার স্কুল আর বাসার টিচার দের মাইর.................... আহা .কত্ত মজা !!!.যাক এখন আর কেও বকে না . কেও খোজ ও নেই না

ভালবাসা কবি..!!!: *হোমওয়ার্ক* স্কুলে হোম ওয়ার্ক না করলে অনেক ভাবে বেচে যেতাম। স্কুলে বসেও অনেকদিন হোম ওয়ার্ক করছি... কিন্তু কলেজ এ তো কিছুই নাই... অবশ্য কয়েকদিন এসাইনমেন্ট দিয়েছিলো কিন্তু করি নাই... একদিন আমি যাই নাই আমার বন্ধুদের নাকি বাইরে বের করে দিছিল... (তালি)(শয়তানিহাসি)(খিকখিক)

ইসরাত: *হোমওয়ার্ক* ভাইয়া তখন চিটাগাং এ ইঞ্জিনিয়ারিং পড়ত আমাকে হ্যান্ড রাইটিং দিয়ে যেত |একটা ছোট্ট ঘর ছিল আমার | কযেক রঙের কালির বলপেন নিয়ে বসে পরতাম প্রায় সারারাত বসে জেগে সারামাসের হাতের লেখা একসাথে করতাম | ভাবতাম ভাইয়া বুঝবেনা ভাইয়া কিন্তু ঠিকই ধরে ফেলত|

সুরাইয়া: *হোমওয়ার্ক* নিয়ে অনেক ঝামেলা করতাম! করতেই চাইতাম না। আম্মু জোর করে করাত!! (ঘৃণা)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★