হ্যাপি

হ্যাপি নিয়ে কি ভাবছো?

Risingbd.com: গ্রেফতার ভয়ে পালিয়েছেন ক্রিকেটার শাহাদাত বাসার গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে (১১) নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার হওয়ার ভয়ে বাসা ছেড়ে পালিয়েছেন...বিস্তারিত- http://bit.ly/1PWFjx6

*গ্রেফতার* *ক্রিকেটার* *হ্যাপি* *পেসার* *জাতীয়-ক্রিকেট-দল* *ক্রিকেট*

রুপালি বীন: হ্যাপির দাঁতভাঙা জবাব!- নিজের প্রশ্ন নিজের উত্তর !!! ফেসবুকে কিছুক্ষণ আগে একটি স্ট্যাটাসে বিতর্কিত কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। তিনি মনে করেন এর ফলে তার প্রতি নিন্দুকদের কুৎসা রটানো ফিকে আসবে। হ্যাপির দেওয়া স্ট্যাটাসটি পড়ুন দারুন মজার …http://bit.ly/1JNVlF5

*হ্যাপি* *সাক্ষাত্কার* *বিনোদন* *স্ট্যাটাস*

Risingbd.com: বিয়ে করছেন হ্যাপি বিয়ে করছেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। ২১ এপ্রিল, মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের.....বিস্তারিত-http://www.risingbd.com/detailsnews.php?nssl=104010

*হ্যাপি* *বিবাহ* *অভিনেত্* *চলচ্চিত্র* *সিনেমা* *বিনোদন*

পাগলা হাওয়া: একটি বেশব্লগ লিখেছে

শেষ পর্যন্ত চিত্রনায়িকা হ্যাপিকে কাঁচকলা দেখালেন ক্রিকেটার রুবেল হোসেন। হ্যাপি হ্যাপি রবটা বোধহয় এখন একটু কমবে কারণ পাকা কলা কাঁচা হয়ে গেছে। আজ অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় পেসার রুবেল হোসেনকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ। 

আজকের এই রায়ের মাধ্যমেই হ্যাপিকে কাঁচকলা দেখানোর সুযোগ পেল রুবেল। তবে হ্যাপি আগেই বলে ছিলেন, রুবেল ভাল ক্রিকেট খেলেছে, দেশের মর্যদা রক্ষা করেছে তাই রুবেলের উপর আমার আর কোন অভিযোগ নেই। আমার কাছে আমার দেশই আগে।

সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ভিক্টিম সাপোর্ট সেন্টারের এসআই হালিমা খাতুন। আদালতের সংশ্লিষ্ট জেনারেল রেজিস্ট্রার (মিরপুর) সেকশনের মো. জিন্নাহ  সাংবাদিকদের জানান, তদন্ত প্রতিবেদনে রুবেল হোসেনকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত ২৯ মার্চ পুলিশ পরিদর্শক (নারী তদন্ত বিভাগ) হালিমা খান এ তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন। আগামী ১৩ এপ্রিল এ মামলার শুনানি  অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

মামলা  সূত্রে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।
 
এ ঘটনার পর  ২০১৪ সালের ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপি (১৯)।
*রুবেল* *হ্যাপি* *আদালত*
ছবি

জিসান: ফটো পোস্ট করেছে

৪/৫

হজ্বে যাবেন হ্যাপি!

আমিন (তালি)(তালি)(খিকখিক)

*হ্যাপি*

খুশি: একটি বেশব্লগ লিখেছে

অতীতের সব হতাশা ঝেড়ে ফেলে নতুন করে স্বপ্ন দেখার পথে অনুকরণীয় হতে পারেন আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। সব ব্যর্থতাকে বিদায় দিয়ে ক্রমেই ব্যস্ত হয়ে উঠছেন ক্যারিয়ার গড়ার প্রত্যয়ে।

সে ধারবাহিকতায় কাজ করছেন বেশ কিছু মিউজিক ভিডিও’র মডেল হয়ে। আসছে পহেলা বৈশাখ উপলক্ষে আগামী ১২ই এপ্রিল প্রকাশ হতে যাচ্ছে তারই একটি ভিডিও। এটি এই মডেল ও অভিনেত্রীর দ্বিতীয় মিউজিক ভিডিও।

তরুণ গায়ক ফাহিম ইসলামের ‘বলছি তোমায়’ অ্যালবামের ‘জানি তুমি আসবে ফিরে’ গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করছেন হ্যাপি। গানটির সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। পরিচালনা করেছেন রাশেদ জামান। এছাড়া বড় বাজেটের এই ভিডিওতে হ্যাপিকে বেশ গ্ল্যামার নিয়ে হাজির হতে দেখা যাবে।

এর আগে প্রবাসী সংঙ্গীত শিল্পী তানভীর শাহিনের ‘দু চোখ’ গানটিতে মডেল হয়েছিলেন হ্যাপি। শিমুল হাওলাদারের পরিচালনায় সেই মিউজিক ভিডিওর মাধ্যমেই মূলত আলোচনায় আসেন তিনি।

মিউজিক ভিডিওটি সম্পর্কে হ্যাপী বলেন, ‘রোমান্টিক ভালোবাসা, স্বপ্ন, দু:খসহ অনেক কিছুই দেখানো হয়েছে ভিডিওটিতে। আশা করি বহুদিন পর আমার এই কাজটি দর্শকদের ভালো লাগবে।’

গান বাংলাসহ যে যে টিভি চ্যানেল গুলেতে গানের অনুষ্ঠান হয় সবগুলোতেই দেখা যাবে এ মিউজিক ভিডিওটি। একই দিনে মিউজিক ভিডিওটি ইউটিউবেও প্রকাশ করা হবে।
সূত্রঃ জাগোনিউজ
*মিউজিকভিডিও* *হ্যাপি*

Risingbd.com: আত্মহননের চেষ্টার পর হ্যাপি যা বললেন ‘যে জীবনে রুবেলকেই পেলাম না, সে জীবন রেখে লাভ কী? তাই আমি নিজেকে শেষ করে দিতে চেয়েছিলাম। কিন্তু পারলাম না।’...বিস্তারিত- http://www.risingbd.com/detailsnews.php?nssl=97460

*বিনোদন* *আত্যহত্যা* *সমসাময়িক* *হ্যাপি* *তারকাখবর* *রুবেল* *বিষপান*

আড়াল থেকেই বলছি: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
২৫ মিনিট আগে ফেইসবুক স্টেটাস *হ্যাপি* যা লিখল ....
আমি বড়ই দুর্ভাগা,শেষ কথাটাও তোমাকে বলতে পারলাম না,অনেক ভালবাসি বাবু,কোনো ভুল করলে মাফ করে দিও I আম্মু আব্বু তোমরাও মাফ করে দিও ,আমি তোমাদের যোগ্য সন্তান হতে পারলাম না,আমার জন্য অনেক কষ্ট করেছ তোমরা ,এ ঋণ শোধ করা সম্ভব না,এটাই আমার শেষ স্টেটাস,বাবু তুমি অন্য কেউকে বিয়ে করবে তা মেনে নেওয়া আমার পক্ষে সম্ভব হলো না....
হ্যাপি'র এমন স্টেটাস এ কি তাহলে বুঝিয়ে দিল সে আত্মহত্যা করবে???..
*হ্যাপি* *রুবেল*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

বিজয়ের যে উল্লাসে আমরা ভাসছি সে বিজয় হয়তবা আসতনা। অনেক সংগ্রাম এবং বুকভরা চিন্তা নিয়ে আদালত থেকে অ্যাডিলেডে পা রেখেছেন ইংল্যান্ডের সাথে ম্যাচ জয়ের নায়ক বাংলাদেশ দলের অন্যতম পেসার রুবেল হেসেন। যে নারীর কারনে এতো যন্ত্রনায় রুবেল সেই মেয়েকে নিয়ে কেন এতো রঙ্গ বাংলাদেশের মানুষের বুঝে আসেনা? একটি বার যদি আপনারা বোঝার চেষ্টা করতেন তবে বুঝতে পারতেন হ্যাপি টেনশন যদি রুবেলের মাথায় না থাকতো তাহলে তার থেকে আরো ভালো আউটপুট পাওয়া যেত।

চিন্তা করুনতো হ্যাপি কে বাংলাদেশের কয়জন মানুষ চিনতো? তবে কেন নিজের খেয়ে বিশ্বব্যাপী তাকে চেনানোর দ্বায়িত্ব আমরা হাতে তুলে নিয়েছি। একটি বিষয় মাথায় রাখা উচিং রুবেল বিশ্বমানের একজন ক্রিকেটার তার সাথে নাজনীন আক্তার হ্যাপি নামক নায়িকার কখনোই তুলনা চলে না। তবে রুবেল যদি অপরাধ করে থাকে তবে তার শাস্তি পাওয়া উচিৎ। অবশ্য অপরাধের বিষয়টির খুটিনাটি দেখার দ্বায়িত্ব আদালতের এই বিষয় নিয়ে আলোচনা করা আমাদের মত সাধারণ মানুষের এখতিয়ার বর্হিভূত।

দুই মাস আগেও নিশ্চিত ছিলনা রুবেল বিশ্বকাপে খেলতে পারবে কি না? এমনকি তিনদিন কাটাতে হয়েছে কারাগারেও। জানেন কি? বিশ্বকাপে খেলতে না নেওয়ার জন্য কত বার চেষ্টা করেছে হ্যাপি। যাই হোক শত বাঁধা ঠেলে আদালত থেকে অ্যাডিলেড পৌঁছেছে রুবেল। আর সেই রুবেলই এখন পুরো জাতির নায়ক। লড়াকু রুবেলের কীর্তি হার মানিয়েছে ঢাকাই চলচ্চিত্রের কাহিনীকেও। দুঃসময়কে পরাজিত করে রুবেল আজ সত্যিকারের নায়ক। জয়ের জন্য ইংল্যান্ডের প্রয়োজন ছিল ১৬ রান। বল ছিল ১২টি। বাংলাদেশের দরকার দুটি উইকেট। দুঃসংবাদ জ্বলজ্বল করছিল, কারণ তাসকিনের করা ৪৭তম ওভারেই ক্রিস ওকসের ক্যাচটা ছেড়ে দিলেন তামিম! ৪৯তম ওভার। বল করতে এলেন রুবেল! বিস্ময়ের শুরু সেখানেই। প্রথম বলে ব্রডকে বোল্ড করে দিলেন তিনি। তারপরেও দুরু দুরু করছে বুক! দলটা যে ইংল্যান্ড। পরের বলটা ঠেকালেন অ্যান্ডারসন। এরপরের বলেই আবার বোল্ড! বাংলাদেশ শেষ কবে এমন দাপুটে ওভার দেখেছে? ক্রিকেট ব্যাকরণে মাহমুদউল্লাহ রিয়াদ ম্যান অব দ্য ম্যাচ। আর মানুষের মুখে মুখে কেবলই রুবেল! সত্যিকারের নায়ক রুবেল।
*রুবেল* *হ্যাপি*
ছবি

ফাহিম মাশরুর: ফটো পোস্ট করেছে

৪/৫

পলাশী ২০১৫

*ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপরঙ্গ* *বেশম্ভব* *তামিম* *হ্যাপি*

খুশি: একটি বেশব্লগ লিখেছে

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির আইনজীবীও ক্রিকেটার রুবেল হোসেনের কড় ভক্ত তাই তিনি রুবেলের বিরুদ্ধে মামলায় না লড়ার সিন্ধান্ত নিয়েছেন। দেশের জয়ে রুবেলের কৃতিত্ব হ্যাপির আইনজীবী কুমার দেবুল দে কে মুগ্ধ করেছে। তাই তিনি তার ফেসবুক স্ট্যাটাসে সরাসরি জানিয়ে দিয়েছেন তিনি হ্যাপির পক্ষে লড়বেন না। 

সোমবার রাতে ফেসবুক স্ট্যাটাসে নিজের বক্তব্য তুলে ধরেন কুমার দেবুল দে । তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো: ‘No Objection Certificate (NOC)’।

বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে, একজন পেশাজীবী হিসেবে হ্যাপির পক্ষে মামলা পরিচালনার দায়িত্ব নিয়েছিলাম। বাংলাদেশের এহেন সফলতায় রুবেলের বিপক্ষে মামলায় লড়ার আমার আর ইচ্ছে নেই এবং তাই হ্যাপির আইনজীবী হিসেবে এখুনি নিজের নাম প্রত্যাহার করে নিলাম।

ভবিষ্যতে অত্র মামলাটি পরিচালনা করার জন্য হ্যাপির পক্ষে অন্য কোনো আইনজীবী নিয়োগ করা হলে আমার কোনো আপত্তি নেই। আর এখন থেকে আমি আর হ্যাপির আইনজীবী নই। শুভেচ্ছা বাংলাদেশ ক্রিকেট দল!!!!

ধন্যবাদান্তে-  কুমার দেবুল দে, অ্যাডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট।’

উল্লেখ্য, গত বছরের ১৩ ডিসেম্বর বাংলাদেশের খেলোয়াড় রুবেল হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপি। 
*রুবেল* *হ্যাপি* *মামলা* *হ্যাপিরঙ্গ*

অনি: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
শিক্ষক - এমন একটি Sentence বল যেখানে Grammar এবং Gender Rule অচল! জলিল - Rubel is Happy.
*ক্রিকেটরঙ্গ* *জোকস* *বেশম্ভব* *রুবেল* *রসিকতা* *হ্যাপি*

আড়াল থেকেই বলছি: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
*রসিকতা*
তবে আজকের পর ধারণা করা যাচ্ছে হ্যাপি আপা রুবেল ভাইকে সরাসরি বলবে রুবেল প্লীজ তুমি আমাকেই বিয়ে কর
*ক্রিকেটরঙ্গ* *রসিকতা* *রুবেল* *হ্যাপি*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশটুন পোস্ট করেছে

রুবেল আজকে যা দেখাইলি বাহ বাহ সব ঈ হ্যাপির অবদান.. হ্যাপি যা দান করলো না.................তাতেই........ হ্যাপি রুবেলের........ দাবী করতেই পারে...
*রসিকতা* *ক্রিকেট* *রুবেল* *হ্যাপি*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত চিত্রনায়িকা হ্যাপির করা মামলায় আদালত থেকে জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার পেসার রুবেল হোসেন। এই জামিন আবেদন মঞ্জুর হওয়ায় রুবেলের বিশ্বকাপ মিশনে ফেরার স্বপ্ন বাস্তিবায়িত হওয়ার পথে। তবে বিশ্বকাপের আগে আর কোন জটিলতা যেন রুবেলের পথে বাঁধা হতে না পারে তেমনটাই আশা করেছেন রুবেল ভক্তরা।

আজ রোববার মহানগর দায়রা জজ আদালতে করা জামিন আবেদনের শুনানি শেষে আদালত তার অর্ন্তবর্তী জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে রোববার সকালে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এর আদালতে তার আইনজীবী সজয় চক্রবর্তী এ জামিনের আবেদন করেন।

এদিকে বৃহস্পতিবার হাইকোর্টের জামিন মেয়াদ শেষ হওয়ায় ঢাকা মহানগর আনোয়ার ছাদাতের আদালতে রুবেল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া ১৫ ডিসেম্বর বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুবেল হোসেনকে চার সাপ্তাহের আগাম জামিন দেয়।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।

এ ঘটনার পর ওই বছরের ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপি (১৯) বাদী হয়ে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। 

*হ্যাপি* *রুবেল* *আদালত* *জামিন* *আইন-আদালত* *ক্রিকেট*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

অবশেষে হ্যাপি রুবেলকে কারাগারে ঢুকিয়েই ছাড়লো। বিষয়টাকে নানাজন নানাভাবে দেখছেন। কেউ ইতিবাচক, কেউ নেতিবাচক, কেউ কোন বাচকই না। আপনি যে বাচকই হোন সবার নিকট আমার একটা প্রশ্ন- বিষয়টাকে যদি আমরা একটু উল্টিয়ে ভাবি তাহলে কি বিষয়টা আদৌ এমন গুরুত্ব পাওয়ার মতো, যা নিয়ে মামলা হতে পারে, পত্রিকায় লেখালেখি্ও হতে পারে?

অর্থাত্ ব্যাপারটিকে যদি এভাবে ভাবি যে, একজন নারী একজনকে পুরুষকে বিয়ে করবে এ প্রতিশ্রুতি দিয়ে সেই পুরুষের সাথে শারিরিক সম্পর্ক স্থাপন করেছে। এরপর সে নারী এ মর্মে বেঁকে বসেছে যে, সে ঐ পুরুষকে আর বিয়ে করবে না। তখনও কি সেই নারীর বিরুদ্ধে এমন গুরুত্বের পত্রপত্রিকায় লেখালেখি আর আদালতে মামলা চলবে??? যদি না চলে তাহলে পুরুষের বেলায় কেন??? পুরুষ হওয়াই কি তহলে রুবেলের অপরাধ??? নারী যদি অধিকারে পুরুষের সমান হয় তাহলে পুরুষ কোন কপালের দোষে অধিকারে নারীর সমান হতে পারবে না?!!!!!!!!!

*নির্যাতন* *হ্যাপি* *রুবেল*
*হ্যাপি*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

উতজ্বালায় জ্বলছে ক্রিকেটার রুবেলের জীবন। নবীন চিত্র নায়িকা হ্যাপির করা নারী নির্যাতনের মামলায় শেষ পর্যন্ত জেলহাজতে পাঠানো হয়েছে ক্রিকেটার রুবেল হোসেনকে। সম্প্রতি বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের চূড়ান্ত দলে রয়েছে রুবেল হোসেন। এইবার রুবেলের কি হইবো? জিতবো কে হ্যাপি না রুবেল? বিসিবি ও এফডিসির মধ্যকার ফাইনাল খেলা কবে হইবো কে জানে?

হ্যাপির দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে রুবেলকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

ঢাকা মহানগর হাকিম আনোয়ার সাদাতের আদালতে বৃহস্পতিবার আত্মসমর্পণ করেন। হাইকোর্টের জামিনের মেয়াদ শেষ হওয়ায় তিনি জামিনের জন্য আবেদন করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।

গত ১৩ ডিসেম্বর ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে মডেল ও চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। 
*ক্রিকেট* *মামলা* *হ্যাপি* *রুবেল* *আইন* *আদালত*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

আসন্ন বিশ্বকাপের জন্য জাতীয় দলে ডাক পেয়েছেন প্রেসার রুবেল হোসেন। কিন্তু শেষ পর্যন্ত  কি শেষ রক্ষা পাবেন রুবেল হোসেন। কারণ হ্যাপির করা নারী নির্যাতন মামলায় জামিনে থাকা ক্রিকেটার রুবেল হোসেনকে জাতীয় দল থেকে বাদ দেওয়ার জন্য হাই কোর্টে আবারও রিট আবেদন করেছেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি।

হ্যাপির আইনজীবী মো. ইউনুস আলী আকন্দ জানিয়েছেন সোমবার হাই কোর্টের সংশ্লিষ্ট শাখায় তারা রিটের জন্য নথি জমা দিয়েছেন। রিট আবেদনে রুলের পাশাপাশি রুবেলকে জাতীয় দল ও বিশ্বকাপ দল থেকে বাদ দিতে আদালতের নির্দেশনা চেয়েছেন হ্যাপি, যিনি সম্প্রতি এই ক্রিকেটারের বিরুদ্ধে ‘বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক’ গড়ার অভিযোগে থানায় মামলা করেছেন।

ওই মামলায় জামিনে থাকা রুবেল আসন্ন বিশ্বকাপ ক্রিকেটের জন্য বাংলাদেশের জাতীয় দলেও ডাক পেয়েছেন। রুবেলকে দলছাড়া করার পাশাপাশি মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তার পাসপোর্ট জব্দ করার আবেদনও করেছেন হ্যাপী।

রুবেলের হাত থেকে হ্যাপীর ‘জীবন রক্ষায়’ পুলিশি নিরাপত্তা দিতে কেন নির্দেশনা দেওয়া হবে না- তা জানতে রুল চাওয়া হয়েছে ওই আবেদনে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ও বিশ্বকাপ দল থেকে রুবেলের নাম বাদ দিতে কেন নির্দেশনা দেয়া হবে না এবং হ্যাপীর মামলার তদন্ত ও বিচার না হওয়া পর্যন্ত রুবেলের পাসপোর্ট কেন জব্দ করতে বলা হবে না- তা জানতে চাওয়া হয়েছে আরেকটি রুল।

স্বরাষ্ট্র সচিব, ক্রীড়া সচিব, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি, ঢাকার মুখ্য মহানগর হাকিম, ক্রিকেটার রুবেল হোসেন, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এবং মিরপুর মডেল থানার ওসিকে রিটে বিবাদী করা হয়েছে।

ইউনুস আলী আকন্দ সাংবাদিকদের বলেন, “হ্যাপী আদালতে এসে এই মামলার এফিডেভিট করেছেন।”

হ্যাপী গত ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মিরপুর থানায় মামলা করার পর পুলিশের ব্যবস্থাপনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা হয়। ওই পরীক্ষার প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি হ্যাপীকে জোর করে যৌন সম্পর্কে বাধ্য করা হয়েছে, এমন কোনো আলামত চিকিৎসকরা পাননি।
সংকলিত


*মামলা* *আইন* *ক্রিকেট* *হ্যাপি* *রুবেলহোসেন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★