১০০ টাকা

১০০টাকা নিয়ে কি ভাবছো?

রানা মাসুদ: *১০০টাকা* প্রাক্তন ভিক্ষুকঃ ১ টাকা দিয়া যান আমি গরীব ইনসান মডার্ণ ফকির : ১০০ টাকা দেন প্লীজ কয়েন দিয়া অযথা ঘুমের ব্যাঘাত করিবেন না।(খুকখুকহাসি)

রানা মাসুদ: *১০০টাকা* ছাড়া এখন সালামী দিলে কেউ নিতে চায় না।(তালি)

মুকতাদির: ২০টাকা, ৫০ টাকা *১০০টাকা* ৫০০টাকা আর ১০০০টাকার নোট গুলার মাঝে প্রায়ই গোলমাল করে ফেলি। সবগুলা নোটের আকার প্রায় সমান। অনেক ক্ষেত্রে রঙ ও প্রায় একই রকম...একদিন তো রিকশাওয়ালাকে ২০ টাকার নোট ভেবে ৫০০ টাকা দিয়ে বসেছিলাম। (বিরক্ত২)

মো আকছাদুর রহমান: *১০০টাকা* র একটা নোট, কুড়িয়ে পেয়েছিলাম, হাতে নিয়ে দেখি ওটা জাল, ওটাতে ১ এর পর ৩ তা শূন্য, তাই ফেলে দিলাম......

গোলাম মুক্তাদির: এই আমার পকেটে একটাও *১০০টাকা* র নোট নেই (হাইতুলি)

*১০০টাকা*

এরশাদ হাসান: *১০০টাকা* কে বলছে ১০০ টাকা দিয়া কিছু হয় না? নতুন ১০০ টাকা, যেখানে তিন টা ০ থাকে সেই টা দিয়া অনেক কিছু হয়

মাসুদ হাসান: ছোট বেলায় *১০০টাকা* হইলে কত কিছু হইত। সারা দিন খরচ করেও শেষ করতে পারতাম না।

বাবলু: *১০০টাকা* দিয়া কি কিছু হয়?

Niaj Sharif: *১০০টাকা* কেও এক জন আমাকে সৃতিসরুপ দিসিলো !সে এখন আমেরিকা তে / টাকার কথা হয়ত মনে নাই আর | এখন যে সে ডলার হাতায় |

Mridha Shihab Mahmud: *১০০টাকা* ধার পেয়েছি আজ আমার প্রেয়সীর কাছ থেকে। অনেক দিন পর...নিজেকে মূসা ইব্রাহীম লাগতেছে...(লজ্জা)

রাশেদ মোশাররফ: *১০০টাকা* আমাদের স্বাস্থ্য রক্ষার ক্ষেত্রে ১০০ টাকা অবিস্মরণীয় ভুমিকা পালন করে যাচ্ছে। স্বাস্থ্য রক্ষার ক্ষেত্রে ১০০, ৫০০ আর হাজার টাকার গুরুত্ব সমান। কারন, এইসব নোটের ভাংতি পেতে দোকানে দোকানে প্রচুর ঘোরা লাগে। আর এতে আমাদের সুস্বাস্থ্য বজায় থাকে।(খুশী২)

আরেফিন রাব্বী: অনেক দিন ধইরা *১০০টাকা*-র নোট চইক্ষে দেহি না ! ! ! কেও আমারে গিফট করবেন *১০০টাকা* ? (শয়তানিহাসি)

*১০০টাকা*

অভী আহমেদ খান: *১০০টাকা* র একটা নোট পকেটে নিয়ে বের হলাম। আর বাড়ি ফিরলাম ৩০ তাকা নিয়ে (গ্যাংনাম) আজ তিন প্লেট ঝাল মুড়ি খাইলাম। তারপর লেবুর সরবত ২ গ্লাস। রিস্কা ভাড়া ২০ টাঁকা (খুশীতেআউলা)

বেশতো Buzz: ১০০ টাকার গুরুত্ব সম্পর্কে কারো কি সন্দেহ আছে নাকি (চিন্তাকরি) এত কম পোস্ট এলো কেন? (প্রশ্ন) যুগ যতই বদলাক, ১০০ টাকার গুরুত্ব আলাদা, ঠিক কি না? (খুকখুকহাসি)

*১০০টাকা*

সোহেল শিকদার রনি: ছেলে বাবার কাছে টাকা চাচ্ছে,বাবা*১০০টাকা* দাও.বাবা ৫০ টাকা দিল.ছেলে বললো *১০০টাকা* দাও.বাবা বললো কেন *১০০টাকা* কেন.ছেলে বললো ২ প্লেট ফুচকার দাম...এএএএএএ(খিকখিক)

উল্লাস পোদ্দার: ঢাকা শহরে *১০০টাকা* ভাংতি করতে হলে মেয়ে হওয়া লাগে (মনখারাপ)(ব্যাপকটেনশনেআসি৩)

একলা ঘাসফড়িং: অনেক কষ্ট পাইছি *১০০টাকা* কে নিয়া ।। কারন জীবনে এপর্যন্ত ৪বার *১০০টাকা* র নোট হারাইছি।() ()

গোলাম মুক্তাদির: আপনি কি দোকানদারের *মেজাজ* *গরম* করতে চান ? বলুন *১০০টাকা* ভাঙটি হবে !!! (হাসি২) উনি সঙ্গে সঙ্গে একটি *মিথ্যা* কথা ছুড়ে দেবে ............ না !!! (চিন্তাকরি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★