বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

কি ভাবছো ?

চটপোস্ট

ছবি

প্রশ্ন

সীমিত আকারে *পরিবহন* ভাড়া বেড়ে গেলো। এদেশে একবার কোন কিছুর দাম বাড়লে সেটা কমা একটু মুশকিল !! *করোনাভাইরাস* ফ্যাক্ট (খুশী২)

সরকারের নির্দেশনা : সীমিত যাত্রী নিয়ে বাস ,ট্রেন , লঞ্চ চলাচল করবে .........,,, "আপনি কি মনে করেন -সম্ভব ?

Sumaiya Nazneen-comments গণপরিবহন বন্ধ থাকবে,কিন্তু সরকারি-বেসরকারি সকল অফিস খোলা থাকবে। জাস্ট লাইক কনডম নেই তারপরও খেলা চলবে...

যেই কোনো বিশেষজ্ঞ ডাক্তার বললেন "বাসায় বসে করোনা চিকিৎসা করুন এ-ভাবে ,-মাত্র দুটি ওষুধই যথেষ্ট -যার একটি স্ক্যাবো-৬ যার দাম মাত্র ২০/ -টাকা (১০টিতে এক পাতা ) এ -অমনি বাজার থেকে স্ক্যাবো-৬ উধাও !এরপর "দরবেশ-বাবা'র বেক্সিমকোর - কেরামতি , একই গ্রূপের ওষুধ তড়িঘড়ি বাজারজাত করে ফেলেছে যার দাম প্রতি পাতা (১০টির এক-পাতা) মাত্র ১৫০/ টাকা -এর নাম দেশ-সেবক এবং দেশের প্রধানমুন্ত্রীর উপদেষ্টা !!!

বিনামূল্যে ! শুনলাম এর প্রতিটির দাম ৫৫০০ থেকে ৬০০০ টাকা .................দরবেশ এত্তো ভালো হয়ে গেল !?

যে যেখানেই থাকুন, সাবধানে থাকুন, পরিবারের সবাই কে সাবধানে থাকতে বলুন। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। আল্লাহ আমাদের সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন।

বিষয়টি পরিষ্কার হওয়া দরকার ! যেখানে গার্মেন্ট ফ্যাক্টরি,অনান্য কারখানা সহ সরকারের ১৮টি মন্ত্রণালয় খোলা সেখানে করোনা পরিস্থিতি উন্নত না হলে সেপ্টেম্বর পর্যন্ত শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ থাকবে -প্রধানমুন্ত্রী

যেখানে বিশ্ব-স্বাস্থ্য সংস্থা এ কীট সমর্থন করে না -সেখানে আবার তৃতীয়পক্ষ দ্বারা পরীক্ষা করার জন্য চিঠি দেয় কেন ?

কোথায় সকলে?

[কাকতাড়ুয়া-আমারওবেলআছে]আহা কি আনন্দ আকাশে বাতাসে। শাখে শাখে পাখি ডাকে কত শোভা চারি পাশে।। আহা কি আনন্দ আকাশে বাতাসে।

কেমন আছেন সবাই? সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন। নিজে ভালো থাকুন, দেশকে ভালো রাখুন।

পরিচিত, অপরিচিত সব মুখ ঝাপসা লাগে - এটা ছেড়ে দিবো, ঐটাও আর করবো না - বাক্সবন্দী হয়েই এগিয়ে যাবো শেষের দিকে, তার পর একদম নাই হয়ে যাওয়া কর্পূরের মত উবে যাওয়া ! পরিপূর্ণ মানে বুঝে উঠতে পারার আগেই আবার হারিয়ে যাওয়া অচেতনতায় - আবেগ বা অন্যকিছুর ধাঁধা থেকে বের হয়েও বের না হতে পারা, "সব ঠিক হবে" কি ঠিক হবে তা না জেনেই অপেক্ষা করা - এটাই কি জীবন ?

মুস্তাফিজের নতুন ইতিহাস মাত্র নবম ওয়ানডেতেই তৃতীয়বার ৫ উইকেট পেলেন মুস্তাফিজুর রহমান। ওয়ানডে ইতিহাসে এই কীর্তি নেই আর কারও! গত জুনে ভারতের বিপক্ষে অভিষেক ওয়ানডেতেই ৫ উইকেট নিয়েছিলেন। পরের ম্যাচে ৬ উইকেট নিয়ে গড়েছিলেন ইতিহাস। ক্যারিয়ারের প্রথম ২ ম্যাচে ১১ উইকেট ছিল না ওয়ানডে ইতিহাসের আর কারও।

মেঘলা আকাশের দিকে তাকিয়ে লাভ নেই! এতে হতাশা আরো বেশি বেড়ে যায়!

আপনার কি লকডাউনে সময় পার হচ্ছে না ? কিংবা আপনি কি বাসায় ঘণ্টার পর ঘন্টা বসে থেকে বিরক্ত হয়ে গেছেন ? যদি আপনি এই লকডাউনের সময় বিনোদনের সাথে পার করতে চান তাহলে আপনার জন্য এই আর্টিকেলটা। 1. Tiny Room Stories: Town Mystery Tiny Room Stories: Town Mystery একটি রহস্যে ঘেরা গেম, যেটা আপনার মনোযোগ ও দৃষ্টি আকর্ষণ করতে ভালোভাবে সফল হবে। https://www.bdtechtimes.xyz/2020/06/Best-Android-Games-in-June-2020.html

(আতশবাজি) সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা (আতশবাজি)

কেমন আছেন সবাই?

[বৈশাখ-চরকি]

কেমন আছেন সবাই? নিরাপদে থাকুন, সুস্থ থাকুন, পরিবার কে ভালো রাখুন, দেশকে ভালো রাখুন। নিজেদের অবস্থান থেকে যতটা সম্ভব অন্যের পাশে থাকি, সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

মহান মে দিবস

বেশতো বিজ্ঞাপন