বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

ঈদ উৎসব আসন্ন। ঈদ ফ্যাশনে কে কিভাবে নিজেকে উপস্থাপন করবেন সেই নিয়ে চলছে ফ্যাশন প্রেমীদের চুলচেরা বিশ্লেষণ। প্রয়োজনীয় পোশাক কেনার পাশাপাশি রূপচর্চার অনুসঙ্গ গুলোও যে যারমত কিনে নিচ্ছেন। উৎসাহ-উদ্দীপনা আর আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে চলছে কেনাকাটা। তবে এবারের কেনাকাটায় কিন্তু অনলাইন শপগুলো এগিয়ে। অন্যান্য আইটেমের পাশাপাশি সাজসজ্জা উপকরণ ও কসমেটিক্স এর অর্ডার পড়ছে বেশি। ঈদে কেমন কসমেটিক্স কিনবেন চলুন দেখে নেই।

 
ঈদের পোশাকের সঙ্গে মিলিয়ে মেয়েরা কিনছেন লিপস্টিক, নেইলপলিশ, আইলাইনার, আইশ্যাডো, ব্লুাশন প্রভৃতি। এর সঙ্গে সব সময়ের প্রয়োজনীয় উপকরণ যেমন- ফেস পাউডার, ফাউন্ডেশন, প্যানকেক, বডি স্প্রে, পারফিউম, প্যানস্টিক, শ্যাম্পু, সাবান এসব কিনছেন এখন ক্রেতারা। কসমেটিকসের ক্ষেত্রে দেশি-বিদেশি কোনো ভাগ নেই। পছন্দ ও সামর্থ্য অনুযায়ী ক্রেতারা কিনছেন এসব পণ্য।

 
দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল প্রতিনিধিদের সাথে কথা বলে যতটুক জানতে পেরেছি। ক্রেতারা কসমেটিক্স এর চেয়ে কসমেটিক্স ব্যবহারের জন্য যে অনুসঙ্গ গুলো লাগে সেগুলোর বেশি অর্ডার করছে-যেমন হেয়ার ড্রায়ার, বিউটিকেয়ার মেসেঞ্জার, কসমেটিক্স ব্যাগ, ট্রিমার ইত্যাদি। এছাড়াও লিপস্টিক, ব্রেসলেট, পারফিউম এর বেশ চাহিদা আছে।

 
আজকেরডিল কর্তৃপক্ষ বলছে- তাদের ওয়েবসাইটে বিভিন্ন শপিং আইটেমের পাশাপাশি কসমেটিক্স সামগ্রীর বিশাল সম্ভার রয়েছে। মেহেদী, রং ফর্সাকারী ক্রিম, মেকআপ আইটেম, সাবান, আইলানার, মাশকারা, কাজল, ট্রিমার, চুরি, বৈচিত্র্যময় সব দৃষ্টিনন্দন ইমিটেশন গহনা ছাড়াও নামী দামি ব্র্যান্ডের বিভিন্ন প্রসাধনী সামগ্রী আজকেরডিলেই পাওয়া যাচ্ছে। দামও খুব বেশি না। অফলাইনের চেয়েও কিছু কিছু আইটেম আজকেরডিলে কম দামে পাওয়া যাচ্ছে।

 

দেশের যেকোন প্রান্ত থেকে যেকেউ চাইলেই অনলাইন শপ আজকেডিলের ওয়েবসাইট থেকে পছন্দনুযায়ী কসমেটিক্স সামগ্রী কিনে নিতে পারবেন। ঈদ উপলক্ষ্যে আজকেরডিলের সকল পণ্যের উপর রয়েছে বিশাল ছাড়। কেনাকাটা করে পেমেন্ট বিকাশ করলে আপনি ইন্সট্যান্ট ২০% ক্যাশব্যাক পাবেন। এছাড়াও অ্যাপস থেকে যদি অর্ডার করেন তাহলে ডেলিভারি ফ্রি পাবেন।

 
কনটেন্টটির ছবিগুলোতে যে আইটেম গুলো দেখতে পাচ্ছেন এগুলো ছাড়াও আজকেরডিলে প্রায় ৫ হাজারেরও বেশি কসমেটিক্স কালেকশন রয়েছে। আপনারা যা চান আশাকরি তাই পাবেন। সেই সাথে পণ্যের গুণগত মানও ঠিক থাকবে। অফলাইন মার্কেটে গা না ঘামিয়ে এবার তাহলে অনলাইনে কিনুন আপনার পছন্দের কসমেটিক্স। আজকেরডিলের কসমেটিক্স কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*কসমেটিক্স* *রূপচর্চা* *ঈদফ্যাশন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*