বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

ফ্যাশনে কত্ত কিছুই এলো গেলো কিন্তু হাত ঘড়ি রয়েই গেল। আজ অবধি হাত ঘড়ির চাহিদা একটুও কমেনি।  মোবাইল আসার পর কিছু দিন হাতঘড়ির ব্যবহার খানিকটা কমে গেলেও সময়ের পরিবর্তে তা আরও বৃদ্ধি পেয়েছে। কারণ হাত ঘড়ির ব্যাপারটি এখন আর সময় দেখার মধ্যে সীমাবদ্ধ নেই। ঘড়ির টাইম ঠিক থাক আর না থাক স্টাইলিশ ফ্যাশনের জন্য হাতে ঘড়ি থাকা চাই-ই-চাই। আপনার হাতেও যদি একটি স্টাইলিশ ঘড়ি থাকে তাহলে আপনার মন ভাল থাকবে আর ফ্যাশেনের মুড হবে একটু অন্য রকম। বিশেষ করে এ প্রজন্মের তরুণ-তরূণীদের স্টাইলিশ ফ্যাশনে হাতঘড়ি অন্যতম আকর্ষণ।

 

বর্তমানে বিভিন্ন বাজার ও অনলাইন মার্কেট প্লেস গুলোতে হরেক রকমের ফ্যাশনেবল হাত ঘড়ি পাওয়া যাচ্ছে। আপনি যদি ফ্যাশন সচেতন হন তাহলে হাত ঘড়ি হাতে না থাকলে পুরো ফ্যাশনটাই বেমানান। তাই ফ্যাশনের জন্য হাত ঘড়ি থাকা অত্যাবশ্যক। মনে রাখবেন, ফ্যাশনের জন্য যা ইচ্ছেতাই হাত ঘড়ি কিনলে কিন্তু ভুল করবেন। অনলাইন বা অন্য যে কোন মার্কেট প্লেস গুলো থেকে হাত ঘড়ি কিনতে চাইলে যে বিষয় গুলো উপর গুরুত্ব দিতে হবে তা আজকের এই লেখাটির মধ্যে তুলে ধরলাম।

 

আপনি যেই স্টাইলে থাকতে পছন্দ করেন সেটার কথা মাথায় রেখেই ঘড়ি পছন্দ করুন। সেক্ষেত্রে হতে পারে ক্যাজুয়াল, ফর্মাল, অথবা এক্সক্লুসিভ ডিজাইনের যেকোনো কিছু। কেউ এনালগ পছন্দ করেন, কেউ ডিজিটাল খোঁজেন। কারো আবার এলার্মসহ ঘড়ি চাই আবার কারও তারিখ দেখার অপশন চাই। ঘড়ি কেনার আগে এইসব ফিচার গুলো ঠিকমত কাজ করছে কিনা ভালোভাবে পরীক্ষা করে তারপর নিন। অনলাইন থেকে কেনার ক্ষেত্রেও যখন ডেলিভারি নেবেন তখন অবশ্যই চেক করে নিবেন। 

 

অনেকের আবার ব্র্যান্ডের ঘড়ির প্রতি আগ্রহি বেশি থাকে। সাধারণত ব্র্যান্ডের ঘড়িগুলোর দাম একটু বেশিই থাকে। অনেকেই কম দামে ব্র্যান্ডের ঘড়ি খোঁজেন। ঘড়িটি যদি ব্র্যান্ডের হয় তবে সেটি আসল কিনা তা দেখে নিতে হবে। ব্র্যান্ডের ব্যাপারে যদি আপনার কোন আইডিয়া না থাকে তবে ব্র্যান্ডের পিছনে না ছোটাই উত্তম। যেকোনো ঘড়ি কেনার আগে অবশ্যই ব্যাটারির ব্যাপারে জেনে নেওয়া প্রয়োজন। ঘড়িটির জন্য ব্যাটারির মেয়াদ কয়দিন তা খোঁজ নিতে হবে।

 

ঘড়ির বডি দেখে অনেকটাই আন্দাজ করা যায় এর কোয়ালিটি নিয়ে। সেকেন্ড হ্যান্ড ঘড়ি হলে ঘড়ির গায়ে কোন আঁচড়, দাগ আছে কিনা দেখে নিন। অনেক সময় অনেকদিন ব্যবহার করতে করতে সেকেন্ড হ্যান্ড ঘড়ির কাঁটাগুলো নড়বড়ে হয়ে যায়। ঘড়িটি এরকম সমস্যামুক্ত কিনা নিশ্চিত হয়ে তারপর কিনুন। বাজেট তৈরি করতে হবে আপনার সামর্থ্য অনুযায়ী। কম দামে খুব হাই ক্যাটাগরির ঘড়ি খোঁজাটা যেমন বোকামি, ঠিক তেমনি ঘড়ির বাজেট নিয়ে যদি ঠিকমত পরিকল্পনা করা না যায় তবে বেশী দাম দিয়ে নিম্ন মানের ঘড়ি কিনে পস্তাতে হবে। তবে যদি কোন দুষ্প্রাপ্য, শখের দামী জিনিসের প্রতি ঝোঁক থেকে থাকে তবে সেব্যাপারে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন।

উপরের সবক‘টি বিষয় বিবেচনার পরই আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দসই স্টাইলিশ হাত ঘড়ি। তবে আর দেরী কেন জানা শেষ, এবার তাহলে কেনার পালা। ঘরে বসে সেরা ঘড়ির মধ্যে থেকে আপনার পছন্দের ঘড়িটি কিনে নিতে এখানে ক্লিক করুন

*স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*
joybd:

মানান শই ঘড়ি...আর ও জানতে ক্লিক করুন https://joybd.com/