আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

সকল অসম্ভব কে সম্ভব করে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং আলোচিত সিনেমা ব্যক্তিত্ব ও অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনন্ত জলিল। তার পুরো নাম এম.এ. জলিল অনন্ত যিনি অনন্ত জলিল নামেই বেশি পরিচিত। ব্যবসা ও সমাজ কল্যাণের পাশাপাশি সিনেমা জগতে নিজেকে প্রতিষ্ঠিত করে সত্যিই তিনি প্রমাণ করেছেন আমিই অনন্ত জলিল আমিই পারি অসম্ভব কে সম্ভব করতে। তিনি এজেআই গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক। তার সহধর্মীনি বর্ষা বর্তমানে আলোচিত চিত্রনায়িকা।

পড়াশোনাঃ
জলিল অনন্ত ও লেভেল এবং এ লেভেল করেছেন ঢাকার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল থেকে। এরপর ম্যানচেস্টার থেকে বিবিএ এবং ফ্যাশন ডিজাইনিং-এর উপর পড়াশোনা করেছেন।

প্রাথমিক জীবনঃ

অনন্ত জলিলের বাল্যকাল ঢাকায় কেটেছে। তার বয়স যখন ৫ বছর তখন তিনি তার মাকে হারান। অনন্ত জলিল একজন গার্মেন্টস ব্যবসায়ী। তিনি গার্মেন্টস ব্যবসার পাশাপাশি চলচ্চিত্র ব্যবসায় বিনিয়োগ করেন নিজের প্রযোজনা সংস্থার মাধ্যমে। বর্তমানে ব্যবসার পাশাপাশি তিনি সিনেমা নির্মানে ব্যপক জোর দিয়েছেন। বাংলা সিনেমায় নতুনত্ব ও বৈচিত্র্য আনার জন্য রূপালী পর্দায় ঝুঁকেছেন জলিল অনন্ত। সমাজ সেবাঃ জলিল অনন্ত সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে ৩টি এতিমখানা করেছেন। মিরপুর ১০ নং, বায়তুল আমান হাউজিং ও সাভার মধুমতি মডেল টাউনে আছে এতিমখানাগুলো। এ ছাড়াও সাভারের হেমায়েতপুরের ধল্লা গ্রামে সাড়ে ২৮ বিঘার উপর একটি বৃদ্ধাশ্রম নির্মাণের কাজ শুরু করেছেন জলিল অনন্ত।

তার অভিনিত চলচ্চিত্রঃ
তার অভিনিত চলচ্চিত্র গুলোর মধ্যে খোঁজ দা সার্চ, হৃদয় ভাঙা ঢেউ, দ্যা স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা ও মোস্ট ওয়েলকাম-২ অন্যতম।
*মুভি* *সিনেমা* *অনন্তজলিলমুভি* *আবারওঅনন্ত* *বাংলাসিনেমা* *বাংলাচলচ্চিত্র*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত