শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাহারি জুতার কালেকশন দেখুনএকজোড়া মানানসই জুতা কিংবা স্যান্ডেল ছাড়া ঈদের সাজ অপরিপূর্ণ থেকে যায়। সেজন্য ঈদে ফ্যাশনেবল পোশাকের সঙ্গে থাকা চাই মানানসই স্টাইলিশ জুতা। ফ্যাশনের অন্যান্য পন্যের সঙ্গে জুতার চাহিদাও সমান। ঈদকে সামনে রেখে দোকানি ও অনলাইন মার্কেটপ্লেস গুলো পসরা সাজিয়ে বসেছেন বাহারি ডিজাইনের জুতা নিয়ে। তাই পছন্দের পোশাকের সঙ্গে মিলিয়ে কিনতে পারেন ফ্যাশনেবল জুতা বা স্যান্ডেল। চলুন এই ঈদের ফ্যাশনেবল লেটেস্ট কিছু জুতার কালেকশন দেখে নেই।


যা চলছে এই ঈদে

জুতাটি কিনতে ক্লিক করুনজুতাটি কিনতে ক্লিক করুন
একজোড়া ফ্যাশনেবল জুতা ছাড়া আপনার ফ্যাশনের পুরোটাই মাটি হয়ে যেতে পারে। এ সময়ে নানা রকমের কনভার্স, লোফার, স্নিকার, স্যান্ডেলে জিন্স ও লেদারের কম্বিনেশন ও পাঞ্জাবির সঙ্গে মানানসই স্টাইলিশ শু সবচেয়ে বেশি চলছে। ইদানীংকালে এসে জুতার রঙের ক্ষেত্রেও এসেছে দারুণ বৈচিত্র্য। আগের মতো শুধু কালো, সাদা, খয়েরিতেই সীমাবদ্ধ থাকছে না ছেলেদের জুতা। লাল, নীল, সবুজ, হলুদ, কমলা ইত্যাদি সব রং-ই পোশাকের সঙ্গে মিলিয়ে অনায়েসেই পরছে ছেলেরা। তাই দোকানিরা ব্র্যান্ডগুলোর ক্ষেত্রে তরুণদের ফ্যাশনের কথা মাথায় রেখে গতানুতিক জুতার পাশাপাশি রঙচঙের কালেকশনও রেখেছে। বিশেষ করে সব জুতার দোকানেই আছে রঙিন লোফারের অনেক রকম ডিজাইনের কালেকশন।


জুতাটি কিনতে ক্লিক করুনজুতাটি কিনতে ক্লিক করুনএকটা দামি পোশাকের সঙ্গে যে কোনো জুতা পরে নিলেই হলো। জুতার দিকে আর কে তাকাবে। জুতা নিয়ে টেনশন নেই। এই যদি হয় আপনার ধারণা, তবে এখনই এ ধারণাটাকে আপনার মাথা থেকে ঝেড়ে ফেলুন। কারণ জুতাতেও আপনার ব্যক্তিত্ব ও রূপসচেতনতার প্রকাশ ঘটে। মেয়েরা আজকাল থ্রিপিস-সালোয়ার-কামিজের সঙ্গে লেডিস শু, পাম্প শু, স্যান্ডেল শু ব্যবহার করছে। শাড়ির সঙ্গে বেশির ভাগ ক্ষেত্রে সামনে শুয়ের ডিজাইন অথচ পেছনে বেল্ট-ফিতা, শাড়ি, কোট-ব্লেজারের সঙ্গে এ ডিজাইনের জুতা দারুণ ফ্যাশনেবল। শাড়ির সঙ্গেও এ ধরনের জুতা বা স্যান্ডেল শু মেয়েদের প্রিয় ফ্যাশন। যারা ফতুয়া, জিন্স শার্ট, কামিজ-সালোয়ার, ব্লেজার, কোট, শাল, কার্ডিগান ব্যবহার করেন তাদের ফ্যাশনে বুট বা লেডিস শু বেশি মানানসই।

জুতাটি কিনতে ক্লিক করুনজুতাটি কিনতে ক্লিক করুনআর ছেলেরা সাধারণত অফিস বা শিক্ষাঙ্গনে, কর্মক্ষেত্রে ব্লেজার, কোট-প্যান্ট, টাই এসবের সঙ্গে অর্থাৎ ফর্মাল ড্রেসের সঙ্গে ফর্মাল শু অথবা পার্টি শু পরতে পছন্দ করে। তাছাড়া এই গরমে হালকা ও স্টাইলিশ শু বেশি পছন্দ করছেন। যারা নিয়মিত জিন্স পরেন তারা কেডস ও মানানসই স্যান্ডেল বেশি পরছেন। এ ছাড়া মেয়েদের জন্য বিভিন্ন ব্র্যান্ডের নানা রং ও ডিজাইনের জুতা পাওয়া যাচ্ছে। ছেলেদের জন্যও এক্সক্লুসিভ শুয়ের চাহিদা মেটানোর জন্য রয়েছে নতুন নতুন জুতার বাহারি কালেকশন। তরুণ বা প্রবীণের জন্য বর্ণিল ও হালকা রং-ডিজাইনের দিকে খেয়াল রেখে শোরুমগুলো সাজানো হয়েছে অনলাইনেও তাদের জন্য রাখা হয়েছে ভিন্নতা। শিশুরা আজকাল আরও ফ্যাশনসচেতন হয়ে উঠেছে। বাবা-মা তাদের সাজিয়ে-গুছিয়ে দেওয়ার আগে তাদের রুচিকেও প্রাধান্য দেন।

দরদাম ও কেনাকাটা

জুতাটি কিনতে ক্লিক করুনজুতাটি কিনতে ক্লিক করুন
মার্কেট ও শোরুম গুলোতে ভিড় ঠেলে যারা জুতা কিনতে চান তারা রাজধানীর বৃহত্তম জুতার মার্কেট এ্যলিফ্যান্ট রোড থেকে ঘুরে আসতে পারেন। পল্টন, গুলিস্তান, নিউমার্কেট, ফার্মগেটসহ অন্যান্য মার্কেটেও ভাল মানের জুতা পাওয়া যায়। এছাড়াও জুতা কিনতে বিভিন্ন নামিদামি ব্র্যান্ড গুলোর শোরুশে ঢুঁ মারতে পারেন। যারা এই গরমে গা না ঘামিয়ে বুদ্ধিমানের মত শপিং করতে চান! তারা ঘুরে আসতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইট থেকে। অনলাইনে সব ধরনের জুতা স্যান্ডেলের কালেকশন পাবেন আজকের ডিলে। ব্র্যান্ড ভেদে দাম পড়বে ২০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত। অনলাইনে আপনার কেনাকাটা সেরে নিতে এখানে ক্লিক করুন। 

*জুতা* *শু* *স্মার্টশপিং* *ঈদফ্যাশন*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত