শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টি-শার্টে ঈদঈদের সকাল বেলায় পাঞ্জাবি কিন্তু দুপুর বা বিকেলে কোনটা পরবেন? শার্ট নাকি টি-শার্ট? আমার মনে হয় অনেকেই টিশার্টকেই ১ম পছন্দের তালিকায় রাখবেন। কারণ এই গরেমে স্বস্তি ও স্মার্টনেস দুটোই ধরে রাখতে টিশার্টের বিকল্প নেই। ঈদ উপলক্ষে বিভিন্ন অনলাইনশপ ও ফ্যাশন হাউসগুলো টিশার্টে ভিন্নভিন্ন ঐতিহ্য ও মোটিভ ফুটিয়ে তুলেছে। রঙ বে রঙের ডিজাইন আর ছাপায় অন্যরকম ভাব উঠে এসেছে এবারের  ঈদের টিশার্ট ফ্যাশনে। চলুন  ঈদের ট্রেন্ডি কিছু টিশার্ট দেখে নেই। 

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুনঅনেক ফ্যাশন হাউস ও অনলাইন শপিংমল গুলো ঈদের জন্য আলাদাভাবে গুরুত্ব দিয়েই করেছে তরুণদের জন্য শার্ট বা টি-শার্ট। তরুণদের চাহিদামতোই সবগুলো ফ্যাশন হাউসেই ক্যাজুয়াল শার্ট, পোলো টি-শার্ট পাওয়া যাচ্ছে।  প্রাচ্যের সঙ্গে এখানে পাশ্চাত্যের স্টাইলের মিশেল ঘটিয়ে করা হয়েছে পোশাকের কাট ও নকশা।’

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুনতরুণদের পোশাকে টি-শার্টের চাহিদা যে একটা বড় জায়গা দখল করে আছে, সেটা ফ্যাশন হাউসগুলোতে ঘুরলেই চোখে পড়বে। কাপড়ের ক্ষেত্রে সুতিকেই বেশি প্রাধান্য দিয়েছে ফ্যাশন হাউসগুলো। আর এসব পোশাকের কাটে ও নকশায় বৈচিত্র্য আনা হয়েছে। শার্ট বা টি-শার্টে বরাবরই এক রঙ বেশি চলে। সুতি ও লিনেন কাপড়ের শার্ট বা টি-শার্ট এবার বেশি চলছে। ক্রেতারাও গরমের কথা ভেবেই বেছে নিচ্ছেন এমন কাপড়। রঙের ক্ষেত্রে গোলাপি, নীল, সাদা, লেবু, হলুদ, কমলা, ছাই বা সবুজ চলছে।


দরদাম ও কেনাকাটা:

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন

টি-শার্ট পাওয়া যাবে গোল গলা হলে ২৮০ থেকে ৭০০ টাকায়, পোলো টি-শার্ট (কলার যুক্ত) হলে ৩৫০ থেকে ১ হাজার ২০০ টাকায়। টিশার্ট কিনতে রাজধানী ঢাকাসহ দেশের সবগুলো ফ্যাশান হাউসে ঢুঁ মারতে পারেন। তাছাড়াও হাজারও কালেকশনের মধ্য থেকে আপনার পছন্দেরটি বেছে নিতে চাইলে অনলাইন মার্কেটপ্লেস আজকের ডিলের ওয়েবসাইটে নক করতে পারেন। ঘরে বসে স্বাচ্ছন্দে ঈদের কেনাকাটা করতে এখানে ক্লিক করুন। 

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন

*ঈদফ্যাশন* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত