শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্যান্ডেলের আকর্ষণীয় কালেকশনঈদে আসতে আর কয়েকদিন বাঁকি। ইতিমধ্যে দেশজুড়ে ঈদের জোর কেনাকাটা শরু হয়েছে। গরম ও বৃষ্টির এই সময়টাতে ফ্যাশনের সাথে তাল মিলেয়ে যে যার মত নিজেকে সাজিয়ে নিতে পুরোপুরি প্রস্তুত। এবারের ঈদে পোশাকের সাথে তালমিলেয়ে তরুণ-তরুণীরা স্যান্ডেলকে বেছে নিয়েছে। কেননা এই গরমে স্বস্তিতে বাইরে বের হওয়ার জন্য অনেকেই চান একজোড়া মনের মতো স্যান্ডেল। তরুণরা এখন নানা রংয়ের জিন্স ও টিশার্টের সঙ্গে মানিয়ে স্যান্ডেল পরছে। আর পাঞ্জাবির সাথে স্যান্ডেল না পরলে নিজেকে পরিপাটি মনে হয় না। চলুন ছবিতে এবারের ঈদের বাহারি কিছু স্যান্ডেল কালেকশন দেখে নেই।

স্যান্ডেলে ঈদ ফ্যাশন:

ভালো লাগলে কিনুনভালো লাগলে কিনুন
পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে দেশের নামিদিমি ফ্যাশন হাউস ও সুষ্টোর গুলো বাহারি কালেকশন নিয়ে হাজির হয়েছে। হাল সময়ে বাজারে পাওয়া যাচ্ছে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নানা ডিজাইনের স্যান্ডেল। তাই এখনকার ছেলেদের পছন্দের তালিকা স্থান পেয়েছে স্বস্তির জন্য নান্দনিক ডিজাইনের স্যান্ডেল। পাঞ্জাবি ও পায়জামার সাথে কিছুটা খোলামেলা চামড়ার স্যান্ডেল পরতে বেশ আরামদায়ক। আর তা যদি হয় ফ্যাশনেবল তো কথাই নেই।

ভালো লাগলে কিনুনভালো লাগলে কিনুনরাজধানীর বিভিন্ন শপিং মলসহ বিভিন্ন ব্র্যান্ডের আউটলেটে ঘুরে দেখা গেছে, নান্দনিক ডিজাইনের ও বাহারি রংয়ের স্যান্ডেল। এসব স্যান্ডেলে ব্যবহূত মোটিফে রয়েছে বৈচিত্র্য এবং নানা রঙের ব্যবহার। গতানুগতিক কালো, ঘিয়া, চকলেট ইত্যাদি রং তো আছেই। কিছু স্যান্ডেল আবার দারুণ বর্ণিল। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ড তরুণদের পছন্দের কথা মাথায় রেখে স্যান্ডেলের ডিজাইন করছেন।

ভালো লাগলে কিনুনভালো লাগলে কিনুনসময়ের সাথে চলনসই অর্থাৎ যখন যে ট্রেন্ড চলে সেই অনুযায়ী জুতা ও স্যান্ডেলের ডিজাইন করেন তারা। সময় ও ফ্যাশনের সাথে মিলিয়ে পরা যায় এমনি সব জুতা ও স্যান্ডেল দিয়ে বিক্রেতারা তাদের আউটলেটগুলো সাজিয়েছেন। শপিং সেন্টারগুলো দেখা যায়, বিদেশি ব্র্যান্ডের স্যান্ডেলের ডিজাইনের মতো কিছু ডিজাইন আছে যেগুলো অনেক বাহারি রঙের। তরুণরা জিন্স ও টিশার্টের সাথে ম্যাচিং করে এগুলো পরতে পারবেন। ঢোলা জিন্স বা চাপা জিন্সের সাথে যেমন এগুলো পরা যায়, তেমনি চোস পায়জামার সাথেও পরা যায়। আবার গরমের কথা মাথায় রেখে দুই ফিতার স্যান্ডেলেও রয়েছে নান্দনিক ডিজাইন। আর হালকা সোলের এই স্যান্ডেলগুলো পরতে যেমন আরাম তেমনি দেখতেও যথেষ্ট ফ্যাশনেবল।

ভালো লাগলে কিনুনভালো লাগলে কিনুনবাজারে বিভিন্ন দামের স্যান্ডেল রয়েছে। ব্র্যান্ড ও ডিজাইন ভেদে স্যান্ডেল কিনতে পাবেন ২০০ থেকে ৫০০০ টাকায়। দেশের যে কোন সুষ্টোর থেকেই আপনি আপনার পছন্দের স্যান্ডেল কিনে নিতে পারেন। তবে যারা ঘরে বসে অনলাইন মার্কেটপ্লেসে হাজারও কালেকশনের মধ্য থেকে পছন্দের পণ্যটি কিনতে চান তারা এখনি এখানে ক্লিক করুন

*স্যান্ডেল* *ঈদফ্যাশন* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত