শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্যরকম ফ্যাশনেবল পোশাক কালেকশনঈদের আর মাত্র কয়েকদিন বাঁকি। এই দিনটিকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কোন কমতি নেই। কিভাবে ঈদের এই সময়টাতে নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন করে প্রিয় মানুষটির কাছে আরও বেশি প্রিয় হয়ে ওঠা যায় সে চেষ্টা সকলের মাঝেই থাকে। কিভাবে নিজেকে আরও একটু ফ্যাশনবেল করা যায় তাই নিয়ে তরুণ-তরুণীদের জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে। তবে যে যাই বলুক এই দিনটাতে পোশাকে একটু ভিন্নতা থাকতেই হবে। তাই এই ঈদে অসাধারণ আকর্ষণীয় লুক আনতে পরুন নিচের ড্রেস গুলো।

শাড়ি

কিনতে ক্লিক করুন

বাঙালি ললনাদের নাকি শাড়িতে বেশি মানায়। কাথায় বলে, শাড়িতে অনন্যা বাঙালি ললনা। তাই ঈদে সত্যিকারের ললনা হয়ে উঠতে আকর্ষণীয় শাড়ি পরুন। বিশেষ করে যারা একেবারেই শাড়ি পরেন না তারা এই ঈদে বাঙালিয়ানা শাড়ি পরে ভালোবাসার মানুষটিকে চমকে দিতে পারেন। তবে শাড়ি পরার সময় অবশ্যই মাচিং করে ব্লাউজ পরবেন।

পাঞ্জাবি

কিনতে ক্লিক করুন

ঈদে ছেলেদের জন্য সবচেয়ে আকর্ষণীয় পোশাক হচ্ছে পাঞ্জাবি। আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক পাঞ্জাবি আপনি হয়ে উঠতে পারেন আরও স্টাইলিশ। যেহেতু ঈদে নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য আপুরা ভাইয়াদের উপহার হিসেবেও পাঞ্জাবি দিতে পারেন। বর্তমান বাজারে ভাল মানের অনেক বৈশাখী পাঞ্জাবি পাওয়া যাচ্ছে পছন্দ অনুযায়ী সেরাটি কিনে নিন।


টি-শার্ট

কিনতে ক্লিক করুন
টি-শার্টেই যদি ভালো বাসার বহিপ্রকাশ ঘটে তাহলে দোষ কোথায়? ঈদে ঐতিহ্যবাহী টি-শার্ট আপনাকে দিতে পারে আরও আকর্ষণীয় লুক। তাছাড়াও এই গরমে আবহাওয়ার সাথে নিজেকে মানিয়ে নিতে হলে টিশার্টের বিকল্প নেই। তাই আর দেরী না করে আজই কিনে নিন আকর্ষণীয় টি-শার্ট।

ফ্যাশনেবল কূর্তি

কিনতে ক্লিক করুন
ঈদে ফ্যাশন মানেই অন্যরকম ফূর্তি। ঈদ আনন্দে যেন ভাটা না পড়ে সে কারনেই নারীরা আগে থেকেই সচেতন। ফ্যাশন সচেতন নারীরা মনে করেন, ভালো একটি স্টাইলিশ পোশাক যদি পরনে থাকে তাহলে তো ফূর্তির কোন অভাব থাকে না। বিশেষজ্ঞদেরও একই কথা, কারো মন খারাপ থাকলে ভাল পোশাক পরলেই নাকি মনটা অটোমেটিক ভাল হয়ে যায়। যদি তাই হয় তাহলে বর্তমান সময়ের স্টাইলিশ পোশাক কুর্তি পরলে ফূর্তিতো এমনিতে মনের ভেতর আকডুম বাগডুম করবে।

শার্ট

কিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় ছেলেরা কিসে তুষ্ট শার্ট নাকি টিশার্টে? এই প্রশ্নের উত্তরে অনেকেই শার্টকে এগিয়ে রাখবে । কারণ অফিস কিংবা আত্মীয়স্বজনের বাসায় বেড়াতে গেলে শার্টকেই ১নম্বর তালিকায় রাখতে হয়। তাছাড়াও শার্ট ছেলেদের ফ্যাশনে সর্বাধিক পরিধেয় পোশাক। তাই এই ঈদে ফ্যাশনের অন্যরকম একটু ঝলক দিতে কিনে নিন স্টাইল কিংবা ফর্মাল শার্ট।

থ্রী পিস

কিনতে ক্লিক করুন
থ্রী পিস হতে পারে এই ঈদে আপনার সেরা পরিধেয়। স্টাইলিশ এই থ্রী পিস গুলো আপনার আউটলুক দিগুণ করে তোলবে। প্রিয় মানুষটির সাথে ঘুরে বেড়াতে ফ্যাশনেবল স্টাইলিশ থ্রী পিস কিনে নিতে পারেন। বর্তমানে বাজারে ঈদ উপলক্ষে আকর্ষণীয় থ্রি-পিস পাওয়া যাচ্ছে। আপনি আপনার পছন্দেরটি বেছে নিন।

প্যান্ট

কিনতে ক্লিক করুন
জিন্স প্যান্ট বর্তমান তরুণ তরুণীদের ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ । ঈদকে সামনে রেখে জিন্স প্যান্টের বাজার বেশ নড়ে চড়ে বসেছে। স্টাইলিশ সব জিন্সের পশরা সাজিয়ে পসেছে ফ্যাশন হাউজ গুলো। এবারে বিভিন্ন বয়সের লোকেরা পছন্দের পোশাকের তালিকায় একটি বড় জায়গা দখল করে আছে আঁটসাঁট-প্রকৃতির জিন্স। অনেকেই আবার একটু ঢিলেঢালা প্যান্ট পরতেই বেশি পছন্দ করে। কেউ বা আবার গ্যাবাটিন প্যান্টের দিকে ঝোঁক দিচ্ছে। ফ্যাশনে আকর্ষণ বাড়িয়ে দিতে আপনিও আপনার পছন্দেরটি বেছে নিন।

বিঃ দ্রঃ- বন্ধুরা ঈদের আকর্ষণীয় কালেকশন আপনি এখন ঘরে বসে কিনতে পারবেন। ঘরে বসে ঈদের কেনাকাটা করতে এখানে ক্লিক করুন

*ঈদফ্যাশন* *ফ্যাশনটিপস* *ঈদশপিং* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত