শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সাশ্রয়ী মূল্যে নজরকাড়া পাঞ্জাবিঈদে ছেলেদের আকর্ষণীয় পোশাকের অন্যতম অনুসঙ্গ পাঞ্জাবি। ঈদের নামাজ পড়া, আত্মীয় স্বজনদের বাড়িতে বেড়াতে যাওয়া থেকে শুরু করে সব ধরনের ঘোরাঘুরিতেই পাঞ্জাবি উপযোগী। সাধ থাকলে যাদের সাধ্যের ঘাটতি রয়েছে তাদের জন্য আজকের এই পোষ্ট। আপনার দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই মাত্র ১০০০ হাজার টাকার নিচে কিনতে পারবেন এবারের ঈদের অন্যরকম স্টাইলশ পাঞ্জাবি। চলুন তবে দেখে নেওয়া যাক এবারের ঈদের ছেলেদের কমদামী ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

কমদামে আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই এবারের ঈদেও পিছিয়ে নেই কোনো ফ্যাশন হাউস। বিশেষ করে অফলাইন মার্কেট গুলোর চেয়ে এগিয়ে রয়েছে অনলাইন মার্কেটপ্লেস গুলো। দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকের ডিলের এক কর্মকর্তা সাথে কথা বলে জানা গেল, তাদের কালেকশনে বিভিন্ন ডিজাইনের হাজারও পাঞ্জাবি রয়েছে। যেহেতু দেশের যেকোন প্রান্ত থেকে সবধরনের মানুষ অনলাইনের পোশাক কিনছেন তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা দামি এবং কমদামি সব ধরনের পোশাক আইটেম সংগ্রহে রেখেছেন। যে কেউ সাধ্যমত পছন্দের দামে ঘরে বসে অডার করেই পোশাক কিনতে পারবেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএবারে কমদামি পাঞ্জাবিগুলোর মধ্যে কটন পাঞ্জাবীর পাধান্যই বেশি। তাছাড়া চেক ও স্টাইলিশ ডিজাইনের পাঞ্জাবির দামও খুব একটা বেশি না। অবশ্য গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবির কাপড়ে এসেছে ভিন্নতা। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবি দেখা যাচ্ছে সব স্থানেই। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবিতে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঅনলাইন মার্কেটপ্লেস ছাড়াও পাঞ্জাবি কেনার জন্য ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এছাড়াও নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোর শোরুমে পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙের পাঞ্জাবি।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএবারের ঈদের আকর্ষণীয় এসব পাঞ্জাবি কিনতে পারবেন ৫০০ থেকে ১ হাজার টাকার মধ্যে। কনটেন্টের পাঞ্জাবি গুলো ভালো লাগলে অনলাইনে অর্ডার করে কিনে নিতে পারেন। বাজার যাচাই করে দাম বাড়ার আগে ঈদের লেটেস্ট ও স্টাইলিশ কালেকশন গুলো কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *ঈদশপিং* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত