শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গৃহসজ্জার এক্সক্লুসিভ আইটেমনিজের ঘর নিজের বাড়ি থাকা চাই পরিপাটি। সবসময় গৃহটাকে ঝকঝকে চকচকে করে সাজিয়ে রাখাটা সেরা গৃহিনীর টপ প্যায়োরিটির অন্যতম একটি অংশ। তবে ঘরটাকে গুছিয়ে রাখার সঠিক জিনিস না থাকলে কিভাবে সাজাবেন আপনির প্রিয় ঘরটি! আপনারা যারা বাড়িটাকে এক্সক্লুসিভ রূপ দিতে চান তাদের জন্য আজকের আয়োজন। চলুন দেখে নেই এই সরঞ্জামগুলো আপনার বাসায় আছে কি নাই?

অ্যান্টি গ্রাভিটি গ্লোভঃ

কিনতে ক্লিক করুন
আপনার ঘরের পড়ার টেবিলটির জন্য অন্যতম একটি সংযোজন হতে পারে অ্যান্টি গ্রাভিটি গ্লোভ। এটি বিদ্যুৎ চালিত। এটিতে একটি বইয়ের মধ্যে শুন্যে ভাসবে সমগ্র পৃথিবী। গোল্ডেনম্যাগনেটিক ল্যান্ড বোর্ড থেকে গ্লোবটি কমপক্ষে ১.৫ ‘’ ওপরে শুন্যে ভেসে থাকবে। ম্যাগনেটিক লেভিয়েশন থেকে কমপক্ষে ৮ ইঞ্চির এর মধ্যে কোন ইলেক্ট্রনিকস, কম্পিউটার পণ্য সামগ্রী রাখা যাবেনা। এটি দেহের জন্য কোন ক্ষতিকর নয়।

বেডশীটঃ

কিনতে ক্লিক করুন
সবাই চায় নিজের ঘরটাকে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে, যেন দেখে সবাই মুগ্ধ হয়, প্রশংসা করে । এক্ষেত্রে গর্জিয়াস এবং আনকমন কিছু বেডশীট আপনার বেডরুমের সম্পুর্ণ সৌন্দর্য্যটাই পাল্টে দিতে পারে। আপনার ঘরকে করে তুলতে পারেন আরও গর্জিয়াস করে।

কুশন কভারঃ

কিনতে ক্লিক করুন
ঘরের সৌন্দর্য বৃদ্ধি করতে কুশনের জনপ্রিয়তা ব্যাপক। কুশন আরামের উপকরণ হিসেবেও চমৎকার। কিছুদিন আগেও শুধু সোফা বা ঘর সাজানোর জন্য ব্যবহার করা হতো কুশন। আর এখন এটা ফ্যাশনে পরিণত হয়েছে। এটি এখন লাইফস্টাইলিশের অংশ হয়ে গেছে। কুশন কেনার আগে অবশ্যই সোফা বা বিছানার মাপ বুঝে নিতে হবে। একই মাপের অনেক কুশন না কিনে বিভিন্ন মাপের কিনতে পারেন। এছাড়া কাভার কেনার সময় ঘরের দেয়াল, পর্দা এসবের রংয়ের সঙ্গে মানানসই কুশন কাভার কিনলে বেশি মানায়।

পোর্টেবল শু র‌্যাকঃ

কিনতে ক্লিক করুন
ঘরের স্যান্ডেল জুতাগুলোকে আর ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না এবার একটু গুছিয়ে রাখুন। এজন্য আপনার ঘরে বা বাসায় ব্যবহার করতে পারেন পোর্টেবল শু র‌্যাক। প্রতিটি র‌্যাককেই আলাদা আলাদা করে আপনার জুতা স্যান্ডেল রাখতে পারবেন। আপনার ঘরের সৌন্দর্য্য বেড়ে যাবে দ্বিগুণ।

মাল্টি-কালার ফেয়ারি লাইটঃ

কিনতে ক্লিক করুন
রাতের বেলায় ঘরে মোহনীয় লুক পেতে ব্যবহার করতে পারেন মাল্টি-কালার ফেয়ারি লাইট। অসাধারণ সৌন্দর্য্যে আর আলোকছটায় আপনার ঘরকে ফুটিয়ে তুলুন নতুন করে।

বাঁশের তৈরী হ্যাঙ্গিং ল্যাম্প শেডঃ

কিনতে ক্লিক করুন
বাড়িতে একটু ঐতিহ্যের ভাব ফুটিয়ে তোলার জন্য ঐতিহ্য আর আধুনিকতার সাথে মানানসই বাঁশের তৈরী হ্যাঙ্গিং ল্যাম্প শেড ব্যবহার করতে পারেন। এটি আপনার ঘর বা ড্রইং রুমের সৌন্দর্য্য দ্বিগুণ করে তুলবে।

ক্রিয়েটিভ বাটারফ্লাই ডেস্ক ল্যাম্পঃ

কিনতে ক্লিক করুন
কেমন হত যদি প্রজাপতি ভেদ করে আলো এসে আপনার ঘরকে আলোকিত করে তাহলে কেমন হবে? হ্যাঁ এধরনের ক্রিয়েটিভ বাটারফ্লাই ডেস্ক ল্যাম্প এখন বাজারে পাওয়া যাচ্ছে। ক্রিয়েটিভ আলোকছোটায় আপনার ঘরকে ভরিয়ে দিতে ক্রিয়েটিভ বাটারফ্লাই ডেস্ক ল্যাম্প ব্যবহার করতে পারেন।


বন্ধুরা, গৃহসজ্জার এই সব ইউনিক সরঞ্জাম কিনতে এখানে ক্লিক করুন

*গৃহসজ্জা* *গৃহস্থালিটিপস* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত