শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আজকেরডিলের পাওয়ার ব্যাংক কালেকশনচার্জ শেষ হয়ে যাবার ভয় কখন বুঝি ব্যাটারি রেড সিগন্যাল দেয়! সেই চিন্তা স্মার্টফোন চাপতে ভয় লাগে। চার্জ শেষ হলে তো যোগাযোগই অফ! এধরনের চিন্তা যাদের মাথায় তাদের জন্য রয়েছে ইলেকট্রিক পাওয়ার ব্যাংক। এখন পাওয়ার ব্যাংকের পাওয়ারে ফোন চালাতে পারবেন নির্ভয়ে। আপনারা যেন নির্ভয়ে স্মার্টফোন চালাতে পারেন সেজন্য দেশের সব প্রান্তের গ্রাহকদের কথা চিন্তা করে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ব্যাপক আকারে বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক অনলাইনে বিক্রি করছে।

পাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুন

চলতি পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন, আইপড-সহ সব ধরনের মোবাইল ডিভাইস চার্জ দেয়ার জন্য পাওয়ার ব্যাংক হবে অন্যতম সঙ্গী। যারা দীর্ঘপথ পাড়ি দেবেন, তারা যাত্রাপথে চাইলে একটি পাওয়ার ব্যাংক সঙ্গে নিতে পারেন। যানজটে পড়ে আপনার স্মার্টফোন বা ডিভাইসে চার্জ ফুরিয়ে গেলে তা কাজে লাগবে।

স্মার্টফোন বা ট্যাবলেটে চার্জ করার জন্য বাজারে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যায়। তবে রাস্তা ঘাটে পাওয়ার ব্যাংক কিনে প্রতারিত হবেনা। আপনি চাইলে ঘরে বসেই ভাল পাওয়ার ব্যাংকটি কিনে নিতে পারবেন এজন্য আপনাকে ঢুঁ মারতে হবে আজকেরডিল ডটকমের ব্র্যান্ডেড পাওয়ার ব্যাংকের এই পেজটিতে


মনে রাখবেনঃ

পাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুন
বাজারে পাওয়ার ব্যাংক তৈরি করে না এমন অনেক ব্র্যান্ডের পণ্যও আছে। এগুলো রিফ্রাবিশড পণ্য। এ ধরনের পাওয়ার ব্যাংক ব্যবহার করলে স্মার্টফোনের ক্ষতি হতে পারে। পাওয়ার ব্যাংক কেনার আগে কয়েকটি বিষয় মনে রাখা জরুরি। একটি হচ্ছে ব্র্যান্ডের পণ্য কেনা। রিফ্রাবিশড পণ্য না কেনা। দেখতে চকচকে হলেও বাজারে নিম্নমানের যে পাওয়ার ব্যাংক রয়েছে তার ভেতরে থাকে রিচার্জেবল ব্যাটারি। এতে মোবাইল ফোনে ঠিকমতো চার্জ হয় না। এ ছাড়া ব্যাটারি বিস্ফোরণ ঘটার আশঙ্কাও থাকে।ওয়ারেন্টি আর ব্যান্ডের পাওয়ার ব্যাংক কিনলে প্রতারিত হওয়ার সুযোগ নেই।

মডেল ও দরদাম

পাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুন

শাওমি, রিম্যাক্স, হুওয়াই, স্যামসাং, গেডমি, মাইসেল, টিপি লিংক, জিওমি, এডেটা, অ্যাপাসার, জিনিয়াস, ওয়ালটন সবগুলো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের পাওয়ার ব্যাংক গুলো কিনতে পারবেন ৩০০ থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে। এ ছাড়াও ডিলাক্স, এমআই, উইনডি, আলট্রা ইত্যাদি ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক বাজারে পাওয়া যাবে এক হাজার ৫০০ টাকার মধ্যে। সোলার পাওয়ার ব্যাংক পাওয়া যাবে এক হাজার ৬০০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যে। এ ছাড়াও বাজারে স্মার্টফোন পাওয়ার ব্যাংকের মডেল অনুযায়ী দামের তারতম্য রয়েছে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে। যাচাই করে দেখে আপনার পছন্দেরটি কিনে নিন। সবগুলো কালেকশন দেখতে এখানে ক্লিক করুন। 

*পাওয়ারব্যাংক* *এক্সেসরিজ* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত