শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সুগন্ধিতে সুমতি নেই এমন মানুষের সংখ্যা পৃথিবীতে খুবই নগণ্য। নামি দামি তারকা থেকে শুরু করে খোদ সাধারণ মানুষ পর্যন্ত পারফিউম ব্যবহার করে। সারাদিনের কর্মব্যস্ততা আর ছোটাছুটিতে নিজেকে সতেজ আর প্রাণবন্ত রাখতে সবারই পারফিউম চাই-ই চাই। ঋতু পরিবর্তনের পরিক্রমায় প্রকৃতিতে চলছে শীতের আবেশ। ঋতু পরিবর্তনের ফলে আপনার সাজসজ্জা, পোশাক-আশাক সবকিছুরই পরিবর্তন ঘটেছে। ঠান্ডা ঠান্ডা আবহাওয়া থেকে রেহাই পেতে শীতের পোশাক তো পরতেই হবে। আর তাই সে পোশাকের ভিত্তি করেই পারফিউম ব্যবহার খুবই গুরুত্বপুর্ণ।

শীতে কেমন পারফিউম ব্যবহার করবেন?

পারফিউম সাধারণত কোনোটা ফুলেল আবার কোনোটা কস্তূরীর গন্ধযুক্ত। আর এই শীতে বেশি পোশাক পরার জন্য সব পারফিউম তার সুবাস ছড়াতে পারে না। তাই আপনার শীতের পোশাক এবং দৈহিক গঠনের ওপর ভিত্তি করে পারফিউম পছন্দ করবেন। শুকনো ও আর্দ্রতাশূন্য ত্বকে পারফিউমের সুগন্ধি বেশিক্ষণ স্থায়ীও হয় না, এজন্য কড়া কোনো সুগন্ধি ব্যবহার করাটাই ভালো।

যারা একটু গম্ভীর প্রকৃতির তারা কস্তূরী গন্ধযুক্ত পারফিউম ব্যবহার করে দেখতে পারেন, এটা আপনার মুডের সঙ্গে ভালোই মানিয়ে যাবে। আর রোমান্টিকদের জন্য রয়েছে ভালো ফলের গন্ধযুক্ত পারফিউম। সবগুলো পারফিউমই আপনি হাতের নাগালে পেযে যাবেন। তবে দামদরটা একটু যাচাই করে কিনবেন।

এই শীতে আপনি অ্যাম্বার, ভেনিলা ও সিনামন জাতীয় সুগন্ধি ব্যবহার করতে পারেন; যেগুলো অরেঞ্জ, ক্যারামেল, লেমন অথবা ফ্রটসের গন্ধযুক্ত। আমার কাছে যদি সাজেশন চান তাহলে আমি বলব উপরের ছবির এই পাঁচটি পারফিউমের কথা। শীতে নির্দ্বিধায় এগুলো ব্যবহার করতে পারেন।

কেনাকাটাঃ

মার্কেট ও ব্রান্ডভেদে সুগন্ধির দাম পড়বে কোবরা ১৮০ টাকা, হ্যাভক ১৯০ টাকা, ডেনিম ২০০ টাকা, এক্স ২২০, হার্ডেন বিউটি ২০০০ টাকা, সিকে ব্ল্যাক ৪০০০ টাকা, হুগো বস ৪০০০ টাকা, এলিজাবেদ আরডেল ৭০০০ টাকা, চেনেল ১৫০০০ টাকা, আরমানি ১৭০০০ টাকা। তবে সচেয়ে কমদামে ঘরে বসে যারা ভাল মানের সুগন্ধি কিনতে চান তারা ভরসা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপ আজকের ডিলের উপর। আজকের ডিল থেকে অনলাইনে বিভিন্ন নামকরা ব্র্যান্ডের পারফিউম কিনতে এখানে ক্লিক করুন

*পারফিউম* *বডিস্প্রে* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত