শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সব ধরনের শপিং আইটেমের পাশাপাশি ফুড বেভারেজের তরতাজা কালেকশন পাওয়া যায় দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকেরডিলে। মূলত খাঁটি ও টাটকা খাদ্যসামগ্রী তুলে দেবার জন্যই আজকেরডিলের এই আয়োজন। আজকেরডিলের ফুড বেভারেজ মধ্যে বেবী ফুড, মিষ্টি, দই, মধু, কেক, চকোলেট ও ক্যান্ডি, জ্যাম, জেলি ও আচার, ড্রাই ফুড/ স্ন্যাক্স, ড্রিংকস অ্যান্ড বেভারেজ, তেল, ঘি ও মসলা, মাছ ও শুটকীসহ বিভিন্ন রকমের ফলমূল পাওয়া যায়। চলুন আজকেরডিলের কিছু ফুড ও বেভারেজ আইটেম দেখে নেই।

Nescafé কফিঃ

আমাদের দেশে মূলত Nescafé কফি বেশী প্রচলিত। Nescafé হল ইন্সট্যান্ট কফির একটি ব্যান্ড যার প্রস্তুতকারক সুইজারল্যান্ড ভিত্তিক Nestlé. বিশ্বব্যাপী ইন্সট্যান্ট কফি হিসেবে Nescafé বেশ জনপ্রিয়। আজকেরডিল থেকে ঘরে বসেই আপনি বিশ্বখ্যাত এই কফি কিনে নিতে পারবেন।

রেড বুল এনার্জি ড্রিংকসঃ


রেড বুল একটি শক্তিবর্ধক এনার্জি ড্রিংকস হিসেবে পরিচিত। তবে অনেকের ধারণা এটি প্রচুর পরিমান অ্যালকোহল রয়েছে। কার্বনেটেড পানীয়ের মতো এতে প্রচুর চিনি বা অন্যান্য মিষ্টি, এবং অ্যামিনো অ্যাসিড থাকতে পারে আবার নাও পারে। তবে বিশ্বে বেশি জনপ্রিয়তা পেয়েছে পানীয়টি। আপনি চাইলে আজকেরডিলের ওয়েবসাইটে গিয়ে অর্ডার করে কিনে নিতে পারেন।

সাফারি চকলেটঃ


চকলেট ভালো লাগে না এমন মানুষ কম ই পাওয়া যাবে। তবে আমার চকলেট এ বিশেষ দুর্বলতা আছে. আমার সব থেকে প্রিয় হলো সাফারি চকলেট। চকলেটটি খেতে খুব সুস্বাদু। ভারতের প্রস্তুতকৃত চকলেটটি অর্ডার করতে ছবির উপরে ক্লিক করতে পারেন।


অর্গানিক লাল বিন্নি চাউলঃ

লাল বিন্নি চালটি উৎপাদন হয় পাহাড়ি এলাকাতে, জুম চাষের মাধ্যমে, এটি সিলেট ও রাঙ্গামাটি অঞ্চলে হয়ে থাকে। চালটির বিশেষত্ব হল সুন্দর লাল রং এবং সুঘ্রাণ, রান্নার পর অনেক বেশি আঠালো হয়, মূলত এ চাল দিয়ে পায়েশ ও নরম সবজি খিচুড়ি রান্না করা হয়। আজকেরডিল থেকে ১ কেজির প্যাকেট কিনতে পারবেন মাত্র ১৩০ টাকায়।

ইলিশ মাছঃ


বাংলাদেশর জাতীয় মাছ। সকলের কাছে প্রিয় এবং সুস্বাদু এই মাছটিও আজকেরডিলে পাওয়া যায়। আপনি ঢাকার মধ্যে থাকলে অর্ডার করে ইলিশ মাছ কিনতে পারবেন।

খাঁটি মধুঃ


মধু প্রকৃতির এক শ্রেষ্ঠ নেয়ামত। হাজারো গুণে ভরা মধুতে রয়েছে গুকোজ ও ফ্রুকটোজ যা শরীরে শক্তি যোগায়। এটি শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। মধু পুরুষ ও মহিলাদের জটিল রোগ ছাড়াও হাজারো রোগের মহাষৌধ হিসেবে কাজ করে। কিন্তু জটিল সব রোগ সারাতে চাই শতভাগ খাঁটি মধু। কোথায় পাবেন শতভাগ খাঁটি মধুর নিশ্চয়তা? খাঁটি মধু কিনতে ঢুঁ মারুন আজকেরডিলের ওয়েবসাটে।

উপরের পণ্যগুলো ছাড়াও বেবী ফুড, মিষ্টি, দই, কেক, ক্যান্ডি, জ্যাম, জেলি ও আচার, ড্রাই ফুড/ স্ন্যাক্স, ড্রিংকস অ্যান্ড বেভারেজ, তেল, ঘি, মসলা ও শুটকীসহ বিভিন্ন রকমের ফলমূল কিনতে এখানে ক্লিক করুন

*ফুডএন্ডবেভারেজ* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং* *মধু*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত