শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মধু প্রকৃতির এক শ্রেষ্ঠ নেয়ামত। হাজারো গুণে ভরা মধুতে রয়েছে গুকোজ ও ফ্রুকটোজ যা শরীরে শক্তি যোগায়। এটি শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। মধু পুরুষ ও মহিলাদের জটিল রোগ ছাড়াও হাজারো রোগের মহাষৌধ হিসেবে কাজ করে। কিন্তু  জটিল সব রোগ সারাতে চাই শতভাগ খাঁটি মধু। কোথায় পাবেন শতভাগ খাঁটি মধুর নিশ্চয়তা? চলুন জেনে রাখি। 

সরিষা ফুলের খাঁটি মধু



প্রকৃতিতে শুধুমাত্র এই সময়টাতেই বেশিরভাগ সরিষা ফুলের মধু পাওয়া যায়। কারণ  জানুয়ারি মাসে সরিষা ক্ষেত ফুলে ফুলে ভরে যায় এবং সেই ফুল থেকে মৌমাছি মধু সংগ্রহ করে। সরিষা ফুলের খাঁটি মধু প্রতিদিন সকালে নিয়মিত খেলে আপনার শরীর ফুলের মত চাঙ্গা হয়ে উঠবে। এটি আপনার ওজন কমাতে সাহায্য করবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করবে। এলার্জি দূর করবে। গ্যাস ও ব্যাথা কমিয়ে দিবে। দুর্বলতা কাটিয়ে দেহে তাৎক্ষণিক এনার্জি সরবরাহ করবে।

কালোজিরা ফুলের খাঁটি মধু



কালোজিরাকে বলা হয় সর্বরোগের মহাষৌধ। কালোজিরা চাষের এখনই সময়। কৃষকরা জানুয়ারি ফ্রেবৃয়ারী মাসেই কালোজিরা চাষ করে। বিশেষ করে ফ্রেবুয়ারি মাসে কালোজিরার ফুল ফোটে। এ সময় মৌমাছিরা ফুলে ফুলে ঘুরে মধু সংগ্রহ করে। অনেকেই আবার বিভিন্ন পদ্ধতিতে দীর্ঘদিন এই মধু সংরক্ষণ করে। এই মধু হৃদপিণ্ডকে সুস্থ্য রাখে। শারীরিক সব দূর্বলতা কাটিয়ে দেয়। যৌন শক্তি বৃদ্ধি করে। গ্যাস্টিক সমস্যা দূর করতে সাহায্য করে। সর্ব প্রকার রোগ প্রতিরোধে আপনি নিয়মিত কালোজিরর মধু খেতে পারেন। 
কালোজিরা ফুলের খাঁটি মধু কিনুন

কবিরাজ -এর খাঁটি মধু



সুন্দরবনের মৌয়ালিদের কাছ থেকে সংগ্রহ করা খাঁটি মধু রোগ প্রতিরোধে খুবই কার্যকর। অতি প্রাচীন কাল থেকেই কবিরাজরা ঔষধ হিসেবে মধু ব্যবহার করে আসছে। সব সময় পাওয়া যায় বলে কবিরাজদের কাছে সুন্দর বনের মধু বেশি ব্যবহৃত হয়। নারী পুরুষের জটিল সব রোগ সারাতে এই মধু বেশ কার্যকর। যারা খাঁটি মধুর সন্ধান করছিলেন তারা এখান থেকে মধু কিনে নিতে পারেন।  এই মধূ আপনার শরীরের দূর্বলতাকে টেনে বের করে আপনার দেহকে শক্তিশালী ও মজবুত করে তুলবে। প্রতিদিন সকালে নিয়মিত এই মধু খেলে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে, এলার্জি থাকবে না, গ্যাষ্টিক থাকবেনা, পেটের সব ধরনের সমস্যার সমাধান হবে। এটি আপনার হার্ট সুস্থ্য রাখবে। 


কোথায় থেকে কিনবেন?



যারা বিভিন্ন মাধ্যম থেকে মধু কিনে প্রতারিত হয়েছেন বা খাঁটি মধু পাননি তারা  বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকম থেকে শতভাগ নিশ্চয়তার খাঁটি মধু কিনতে পারেন। এজন্য নিচে একটি লিংক শেয়ার করলাম। মধু কিনতে নিচের লিংক থেকে ঘুরে আসুন। 


খাঁটি মধু কিনতে চাইলে এখানে ক্লিক করুন

*খাঁটিমধু** *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত