শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আর ক’দিন বাদেই শুরু হবে পবিত্র মাহে রমজান মাস। এছাড়াও ঈদ ও বিশ্বকাপ ফুটবলের আয়োজন তো থাকছেই। এসব আয়োজনকে ঘিরে নতুন নতুন ইভেন্ট কেন্দ্রিক পোশাকের প্রতি তরুণদের আকর্ষণ বেড়েছে। ক্রেতাদের আকর্ষণ ও আকাঙ্খাকে প্রাধান্য দিয়েই দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে ইভেন্ট কেন্দ্রিক নতুন নতুন টিশার্ট। চলুন কিছু কালেকশন দেখে নেওয়া যাক। 

 

চলছে গরমের সময় এজন্য টিশার্টে পাতলা সুতি ও নিট ফেব্রিক্সের কাপড় ব্যবহার করা হচ্ছে। এ ছাড়া কটন, পলিস্টারসহ বিভিন্ন কাপড়ের টি-শার্টও মিলে যাবে ফ্যাশন হাউসগুলোতে। টি-শার্টের কাপড় সম্পূর্ণ সুতি হলে তা বেশ আরাম দায়ক হবে। ফ্যাশানে এখন গোল গলা ও কলারসহ দুই ধরনের টি-শার্টই বেশ চলছে। টি-শার্টে ও এসেছে নতুন ডিজাইন হাফ হাতার নিচের দিকে ও কলারে ভিন্ন কাপড়ের ব্যবহার চলছে।

 

টিশার্ট গুলোতে ধর্মীয় অনূভূতি ও মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে। পেছনে এবং সামনে বিভিন্ন স্লোগান ব্যবহার করা হয়েছে। বিশ্বকাপ কেন্দ্রিক টিশার্ট  গুলোতে প্রিয় খেলোয়াড়ের জলছাপ ফুটিয়ে তোলা হয়েছে। সব টিশার্ট বেশ চাকচিক্য ও গর্জিয়াস। 

 

বিভ্ন্নি রঙের টিশার্ট পাওয়া যাচ্ছে। যেহেতু এখন গরমের সময় সেজন্য সময় অনুযায়ী রং বুঝে নিন। কালো রং অতিরিক্ত তাপ শোষণ করে। তাই কালোর বাইরে এসে বেছে নিতে পারেন উজ্জ্বল রংগুলো। সাদা, নীল, ছাই, ঘন নীল, সবুজ, মেরুন, চাপা সাদা, হলুদ, হালকা ফিরোজা, গোলাপি, লালচে ইত্যাদি রঙের টি-শার্ট পরতে পারেন। টি-শার্ট জিন্স, গ্যাবাডিন কিংবা অন্য প্যান্টের সঙ্গে বেশ মানিয়ে যায়। আর সব বয়েসের মানুষ স্বাচ্ছন্দে তাদের পোষাকের তালিকায় রাখতে পারে এই পোষাক।

 
দেশজুড়ে বিভিন্ন ফ্যাশন হাউস আধুনিক স্টাইলের টিশার্ট পাওয়া যাবে। তবে যারা বাধাহীন মার্কেটে অভ্যস্থ তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকমের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে অর্ডার করে পছন্দের টি-শার্ট কিনতে পারবেন। অনলাইনে অসংখ্য টি-শার্টের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত