শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাচ্চারা খেলতে খেলতেই শিখে, খেলতে খেলতে খায় , বড় হয়, আনন্দ করে। বাচ্চাদের মেধা বিকাশ ও মানসিক পরিপূর্ণতার জন্য বিভিন্ন খেলনা, পোশাক এবং রিডিং  ম্যাটেরিয়ালস অন্যতম। এছাড়াও বাচ্চাদের পরিপাটি রাখতে বিভিন্ন ধরনের ড্রেস ও সাজের জিনিসেরও প্রয়োজনীয়তা রয়েছে। বাজারে বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের পোশাক ও মেধাবিকাশের জন্য খেলনা রয়েছে-কোন বয়সী বাচ্চাকে কি ধরনের খেলনা কিনে দিবেন সেটা অবশ্যই অভিভাবকদের জানা থাকা উচিৎ।  চলুন বাচ্চাদের কিছু কালেকশন দেখে নেই।

বেবি নিমা:

০-৬ বছরের শিশুদের পরার জন্য  উপযোগী বেবি নিমা। এটি খুব সফট ও পরতে আরাম। আপনার বাচ্চার জন্য এটি খুব কমফর্ট হবে। এটি আজকেরডিল থেকে কিনে নিতে পারেন। 

সামার প্রিন্সেস স্লিভলেস ড্রেস ফর কিডস উইথ ফ্লাওয়ার হেয়ার ক্লিপঃ

এই গরমে আপনার বাচ্চার পরার জন্য নিয়ে নিতে পারেন সামার প্রিন্সেস স্লিভলেস ড্রেস ফর কিডস উইথ ফ্লাওয়ার হেয়ার ক্লিপ। এই ড্রেসের সাথে থাকা ক্লিপটি দিয়ে আপনি আপনার বাচ্চার চুল বেধে দিতে পারবেন। 

এলইডি ফ্ল্যাট বলঃ

এই ফ্ল্যাট বলটি যখন ছোড়া হয় তখন ডিস্কটি উড়ন্ত অবস্থায় বলের আকার ধারন করে। এটি বাচ্চাদের আনন্দদানের জন্য অন্যতম উপকরণ হতে পারে। ইউনিক গেম খেলা যায় এটি দিয়ে। এটি ৯" ডিস্ক থেকে ৬" বলে রুপান্তরিত হয়। এটির সাথে সংযুক্ত ৬টি LED লাইট এক ধরনের মনোমুগ্ধকর পরিবেশের সৃষ্টি করে। ৫ বছরের উপরের বাচ্চাদের জন্য প্রযোজ্য। বাচ্চাদের জন্য গিফট হিসাবেও অতুলনীয়। 

এলিফেন্ট শেপড ম্যাজিক রাইটিং বোর্ডঃ

বাচ্চা আনন্দ করে লেখা শিখবে এর জন্য নিয়ে নিতে পারেন এলিফেন্ট শেপড ম্যাজিক রাইটিং বোর্ড। বোর্ড টির সাথে ম্যাগনেটিক পেন রয়েছে। এটির পুল টুলের মাধ্যমে খুব সহজেই লেখা মুছে ফেলতে পারবেন। 

Anonymous মাস্কঃ

আপনার বাচ্চা যদি খুব আনন্দপ্রিয় হয় তাহলে তার জন্য একটি Anonymous মাস্ক কিনে দিতে পারেন। এটি পরে সে খুব আনন্দ উপভোগ করতে পারবে। এটি পরতে আরাম এবং সহজে খোলামেলা করা যায়। মাস্কটি বেশ সফট আছে। কিনে নিতে পারেন আজই। 

সফট বেবি বাউন্সারঃ

দোলনায় দোলে দোলনা ঝরে লক্ষ্য চাঁদের জোসনা। সত্যি যদি অসাধারণ এই সফট বেবি বাউন্সারটি আপনি আপনার বেবির জন্য নিয়ে নেন তাহলে  এই গানটি আপনার মনে পড়তেই হবে। নিউবর্ন থেকে শুরু করে প্রায় ২ বছর পর্যন্ত প্রায় সব বাচ্চাদের জন্য এটি ব্যবহার উপযোগী। 

 

বন্ধুরা, শিশুর  যত্নের এই সবগুলো পোড্রাক্ট আপনি কিনতে পারবেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম থেকে। ঘরে বসে কিনতে এখনি এখানে ক্লিক করুন

*শিশুরযত্ন* *বেবিপ্রোডাক্ট* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত