অনন্ত জলিল মুভি

অনন্তজলিলমুভি নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন অনন্ত জলিল। প্রায় এক বছর বিরতির পর আবারও সিনেমার কাজ শুরু করছেন চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল।

বাংলাদেশ সেনাবাহিনীর জাতিসংঘ মিশন নিয়ে নির্মিতব্য ছবির নাম ‘সৈনিক : দেশের অগ্রযাত্রার মহানায়ক’। এরই মধ্যে ছবিটির প্রি-প্রডাকশনের কাজ শুরু হয়েছে। আর্মি প্রটোকলের কাজ প্রক্রিয়াধীন। বাংলাদেশ আর্মি এ ছবির যাবতীয় কাজে সহযোগিতা করছে বলে অনন্ত জানিয়েছেন।
*অনন্তজলিল* *অনন্তজলিলমুভি*

shahnaz chaudhury: *অনন্তজলিলমুভি* http://bangla.amitumi.com/2014/11/%E0%A6%B8%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%87%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%95%E0%A7%87%E0%A6%93-%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8%E0%A6%BE%E0%A7%9F-%E0%A6%85%E0%A6%A8%E0%A6%A8%E0%A7%8D/

ছবি

shahnaz chaudhury: ফটো পোস্ট করেছে

অনেক মজা পেলাম ..............................................................................................

*অনন্তজলিলমুভি*

ভালবাসা কবি..!!!: *অনন্তজলিলমুভি* মারাত্মক ছবি সব... জ্বলন্ত অলিল ভাইয়ের ছবি দেখে সবাই দিশেহারা... (খিকখিক)(খিকখিক)(তালি)

কালো মনের মানুষ: *অনন্তজলিলমুভি* এখন একটার নামই জানি "Most welcome -2" (কুল) যদিও সেই ওয়েলকামটা কখনই খুব ভালো হয়না ,অনন্ত জলিল বলে কথা (কুল)

MOHAMMAD MAINUL HASAN: *অনন্তজলিলমুভি* বাংলা সিনেমাকে নতুন করে যে সাজাতে চাইছেন তিনি হলেন অনন্ত।বিগ বাজেটের মুভি তিনি তৈরি করছেন অথচ যারা এতদিন ফিল্ম নিয়ে ছিলেন তাদের কেও সিনেমার উন্নয়নে এগিয়ে আসেনি আজ যখন সে নতুন কিছু দিতে চাইছে তখন তার বদনাম করছি

মো : শামীম রেজা: *অনন্তজলিলমুভি* অসম্ভব কে যে সম্ভব করে.....রিয়েল হিরো (থাম্বসআপ)

সাদা কাউয়া (কাক): *অনন্তজলিলমুভি* এক কথায় চুপার...কাকেরা বেশি লাইক করে এই লুকটাকে মানে লোকটাকে...

দীপ মজুমদার: *অনন্তজলিলমুভি* মুভি গুলা জোশ।ব্যবসায়িক মুভি অবশ্য

সুমন (দুষ্ট পাখির বাবা): [এজে-নিঃস্বার্থভালোবাসা] তোর্ পিরিতের আগুনে জ্বলে পুড়ে হলো মনটা তন্দুরি...... চিকেন তন্দুরি............

*অনন্তজলিলমুভি*

বেশতো Buzz: আশা করি সবাই ভাল আছেন। আপনারা আরো ভালো থাকুন এই প্রত্যাশায় এ সপ্তাহের কিছু স্পেশাল স্টারড ওয়ার্ড তুলে ধরছি। লিখুন *অনন্তজলিলমুভি* *থ্রিলারমুভি* *আর্টফিল্ম* *উপমহাদেশীয়খাবার* *সিঙ্গাপুর* *লাড্ডুরেসিপি* *চোখেরযত্ন* দিয়ে। আপনারা এগুলো দিয়ে চটপোস্ট ছাড়াও বেশব্লগ, খবর, টিপস, ফটো দিতে পারেন আর সেইসাথে এই সম্পর্কিত প্রশ্ন করতে আর পরামর্শও চাইতে পারেন।

*অনন্তজলিলমুভি* *থ্রিলারমুভি* *আর্টফিল্ম* *উপমহাদেশীয়খাবার* *সিঙ্গাপুর* *লাড্ডুরেসিপি* *চোখেরযত্ন*

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 অনন্ত জলিলের পরবর্তী সিনেমা ‘দ্য স্পাই’ এর নির্মান কাজ/ শুটিং কবে নাগাদ শুরু হবে? ছবিটির শুটিং কোন দেশে হবে জানতে চাই?

উত্তর দাও (০ টি উত্তর আছে )

*মুভি* *সিনেমা* *অনন্তজলিলমুভি* *আবারওঅনন্ত* *বাংলাসিনেমা* *বাংলাচলচ্চিত্র*

শুভ্র: *অনন্তজলিলমুভি* কখনো দেখা হয়নি! সত্যি বলতে কি, বাংলা বা হিন্দি ছবি তেমন একটা দেখিনি! আমি বরাবরই হলিউডি ছবির একনিষ্ঠ সমর্থক! শুনেছি,অনন্ত জলিল মানুষ হিসেবে বেশ ভাল! বিপদে পরা মানুষকে সাহায্য করতে পিছপা হন না! কাউকে পছন্দ করার জন্য এই একটা গুনই যথেষ্ঠ!(চিন্তাকরি)(চিন্তাকরি)(চিন্তাকরি)

ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

অনন্ত জলিল ও বর্ষা অভিনিত মোস্টওয়েলকাম-টু সিনেমার একটি দৃশ্য

বর্তমান ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। আর অনন্ত জলিলের সাথে তালে তাল মিলিয়ে নায়িকা চরিত্রে অভিনয় করে যাচ্ছেন তার সহধর্মীনি বর্ষা। বেশ মানিয়েছে এই জুটিকে।

*সিনেমা* *মুভি* *অনন্তজলিল* *অনন্তজলিলমুভি* *আবারওঅনন্ত* *বাংলাচলচ্চিত্র* *বাংলাসিনেমা*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

সকল অসম্ভব কে সম্ভব করে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং আলোচিত সিনেমা ব্যক্তিত্ব ও অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনন্ত জলিল। তার পুরো নাম এম.এ. জলিল অনন্ত যিনি অনন্ত জলিল নামেই বেশি পরিচিত। ব্যবসা ও সমাজ কল্যাণের পাশাপাশি সিনেমা জগতে নিজেকে প্রতিষ্ঠিত করে সত্যিই তিনি প্রমাণ করেছেন আমিই অনন্ত জলিল আমিই পারি অসম্ভব কে সম্ভব করতে। তিনি এজেআই গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক। তার সহধর্মীনি বর্ষা বর্তমানে আলোচিত চিত্রনায়িকা।

পড়াশোনাঃ
জলিল অনন্ত ও লেভেল এবং এ লেভেল করেছেন ঢাকার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল থেকে। এরপর ম্যানচেস্টার থেকে বিবিএ এবং ফ্যাশন ডিজাইনিং-এর উপর পড়াশোনা করেছেন।

প্রাথমিক জীবনঃ

অনন্ত জলিলের বাল্যকাল ঢাকায় কেটেছে। তার বয়স যখন ৫ বছর তখন তিনি তার মাকে হারান। অনন্ত জলিল একজন গার্মেন্টস ব্যবসায়ী। তিনি গার্মেন্টস ব্যবসার পাশাপাশি চলচ্চিত্র ব্যবসায় বিনিয়োগ করেন নিজের প্রযোজনা সংস্থার মাধ্যমে। বর্তমানে ব্যবসার পাশাপাশি তিনি সিনেমা নির্মানে ব্যপক জোর দিয়েছেন। বাংলা সিনেমায় নতুনত্ব ও বৈচিত্র্য আনার জন্য রূপালী পর্দায় ঝুঁকেছেন জলিল অনন্ত। সমাজ সেবাঃ জলিল অনন্ত সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে ৩টি এতিমখানা করেছেন। মিরপুর ১০ নং, বায়তুল আমান হাউজিং ও সাভার মধুমতি মডেল টাউনে আছে এতিমখানাগুলো। এ ছাড়াও সাভারের হেমায়েতপুরের ধল্লা গ্রামে সাড়ে ২৮ বিঘার উপর একটি বৃদ্ধাশ্রম নির্মাণের কাজ শুরু করেছেন জলিল অনন্ত।

তার অভিনিত চলচ্চিত্রঃ
তার অভিনিত চলচ্চিত্র গুলোর মধ্যে খোঁজ দা সার্চ, হৃদয় ভাঙা ঢেউ, দ্যা স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা ও মোস্ট ওয়েলকাম-২ অন্যতম।
*মুভি* *সিনেমা* *অনন্তজলিলমুভি* *আবারওঅনন্ত* *বাংলাসিনেমা* *বাংলাচলচ্চিত্র*

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ব্যবসায়ী অনন্ত জলিল হঠাৎ কেন সিনেমাতে অভিনয় শুরু করেছেন? অনন্ত জলিল এর অভিনয় জগতে আসার কারনটা কি কেউ বলতে পারবেন?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

*মুভি* *সিনেমা* *অনন্তজলিলমুভি* *আবারওঅনন্ত* *বাংলাসিনেমা* *বাংলাচলচ্চিত্র*
ছবি

নাহিন: ফটো পোস্ট করেছে

মহানায়ক অনন্ত

*অনন্তজলিলমুভি* *অনন্ত*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★