আফিয়া আঞ্জুম তামান্না

@AfiaAnzumTamanna

I am feeling for the air;- A dim capacity for wings- Degrades the Dress I wear......
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1387223590000  থেকে আমাদের সাথে আছে

আফিয়া আঞ্জুম তামান্না: [গুল্লু-এইযেআমি]ভাড়া বাসায় থাকি তাই বাসা বদলানোর ঝক্কি অনেকবারই পোহাতে হয়েছে। কেবল ওই সময়টাতেই কিছু বস্তা, বাক্স, সুটকেস আর কিছু জিনিসপাতি বের হয় যা কখনই কাজে লাগে না! কিন্তু কখনও ফেলিও না! ছোটবেলার কিছু খেলনা, কিছু বইখাতা, আম্মুর কিছু পুরোনো হাড়িপাতিল এবং......একটা প্রেসার কুকারের বাক্স ভর্তি আমার পুতুলের কাপড়!!! বেশিরভাগই সিন্থেটিক তাই দুই যুগেও নষ্ট হয়নি! ন্যাপথলিনের গন্ধওয়ালা যেন সেই বাক্সটার অনুভুতি পাচ্ছি আজ বেশতো তে এসে............

*ফেরা*

আফিয়া আঞ্জুম তামান্না: অনেকদিন পর সাজেশান দেখে গানটাতে ক্লিক করলাম!!! For all the dreamers............. https://www.youtube.com/watch?v=DVg2EJvvlF8

*প্রিয়গান*

আফিয়া আঞ্জুম তামান্না: "So let mercy come And wash away What I’ve done.............................."

আফিয়া আঞ্জুম তামান্না: 'এখন বুঝি সেই দুঃসময়, যখন সতীরা নির্বাসিত আর ফুলে ফুলে ছেয়ে যায় পতিতার শব'

আফিয়া আঞ্জুম তামান্না: "অজানা ব্যাথায় সুমধুর- সেথা বুঝি করে গুরগুর, যুবতি একেলা পথে চলে, আবেশে চরণ দুটি টলে পায়ে পায়ে বাধিয়া উপলে। সহজে নাচিয়া যেবা চলে একাকিনী ঘন বনতলে, জানিনাকো তারো কী ব্যাথায় আখিঁজলে কাজল ভিজায়।"

আফিয়া আঞ্জুম তামান্না: Those moments are hellish when you extremely feel you must do something yet can't find what is the role you need to play! Life is too real!!!!!(মনখারাপ)

৫/৫

আফিয়া আঞ্জুম তামান্না: "এতই অসাড় আমি,চুম্বনও বুঝিনি । মনে মনে দিয়েছিলে,তাও তো সে না-বোঝার নয় প্রথমে বুঝিনি,কিন্তু আজ বলো,দশক শতক ধ’রে ধ’রে ঘরে পথে লোকালয়ে স্রোতে জলস্রোতে আমাকে কি একাই খুঁজেছো তুমি?আমি বুঝি তোমাকে খুঁজিনি?"

*জয়গোস্বামী*
৪/৫

আফিয়া আঞ্জুম তামান্না: সত্যি ভেবেছিলি ধুলো জমেছে?? ওমা,সেকি!! আগে তো চোখে চাইলেই ধরে ফেলতিস আমার প্রতিটা লুকোচুরি মিথ্যে! ছুঁয়ে দেখ,তোর দেয়া জয় গোস্বামীর কবিতা সমগ্রের প্রতিটা পাতায় পাস কিনা আমি আমি সে গন্ধটা। এখনো ভাবছিস কবিকে ভালবেসে বুকে নিয়ে ঘুমাই সেইসব কবিতাগুলি? হুঁহ্! বোকাই রইলি.....!!

আফিয়া আঞ্জুম তামান্না বেশটুনটি শেয়ার করেছে

জগতের সব বস্তুরই বাইরের আবরণ আর ভেতরের অংশের মধ্যে তফাৎ থাকে। কোনোটির ক্ষেত্রে সেই পার্থক্য সামান্য; কোনোটির ক্ষেত্রে বিস্তর!
৫/৫

আফিয়া আঞ্জুম তামান্না: ভালই লাগে জানিস,তোর লুকোচুরি খেলা দেখতে! হোক না সে অন্য কারো সাথে!! হেরে গেলে দেখছি এখনো সেভাবেই গাল ফোলাস..... ঠিক যেমনটা কান্না কান্না মুখ করতিস আমি ভেংচি দিয়ে দিলে,মাঝে মাঝেই এখনো তো দেখি তোকে সেই হাড়ি মুখটাই! কিন্তু মানছি, হারাতেও শিখেছিস আজকাল!

*অর্থহীন*

আফিয়া আঞ্জুম তামান্না: "তুই একফালি আকাশ আমি ভুল করে ঢোকা একলা শঙ্খচিল, তুই আমার বাতাস তবু ফিরতে হবে বল দেখি মুশকিল। জানি ফেরার পর তুই আমায় হাটতে দেখলেও চিনবি না। তোর দেওয়া এই ডাকনামে ভুল করেও আর ডাকবি না!" (ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)

৫/৫

আফিয়া আঞ্জুম তামান্না: [বেশবচন-ধুরধুর]আট দশ ঘন্টা কেন অফিস টাইম রাখা হয় আমাদের দেশে?? বেশীরভাগ পেশাতেই আসল কাজ থাকে পাঁচ ছ' ঘন্টারও কম সময়ের, আর বাকিটা সময় এমনি শুধু বসে বসে গ্যাজাও!!!(রাগী) ফালতু যত্তসব! কাজ ছাড়া অফিসে বসে থাকার চাইতে অসহ্যকর কিছু দুনিয়াতে নেই!!(মানিনা)(চিৎকার)

*অফিসরঙ্গ*
৫/৫

আফিয়া আঞ্জুম তামান্না: "তোমার দু চোখ দিয়ে একদিন কতোবার চেয়েছ আমারে। আলো-অন্ধকারে তোমার পায়ের শব্দ কতবার শুনিয়াছি আমি! নিকটে-নিকটে আমি ছিলাম তোমার তবু সেইদিন,- আজ রাত্রে আসিয়াছি নামি এই দূর সমুদ্রের জলে.... যে নক্ষত্র দেখ নাই কোনোদিন, দাঁড়ায়েছি আজ তার তলে! তোমার পায়ের শব্দ শুনিব না তবু আজ,- জানি আমি, আজ তবু আসিবে না খুঁজিতে আমারে!"

*প্রিয়কবিতা*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১,৫৬৩

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও