অভি

@SOUMIKABHI

আমি খুব আশাবাদী এক লোক
business_center বস্ত্র প্রকৌশলী
school এডুকেশনাল তথ্য নেই
location_on চট্টগ্রাম
1367565530000  থেকে আমাদের সাথে আছে

অভি: https://www.youtube.com/watch?v=cT1LoWmn9U4

অভি: চিত্ত যেথা ভয়শূন্য, উচ্চ যেথা শির, জ্ঞান যেথা মুক্ত, যেথা গৃহের প্রাচীর আপন প্রাঙ্গণতলে দিবসশর্বরী বসুধারে রাখে নাই খণ্ড ক্ষুদ্র করি, যেথা বাক্য হৃদয়ের উত্‍‌সমুখ হতে উচ্ছ্বসিয়া উঠে, যেথা নির্বারিত স্রোতে দেশে দেশে দিশে দিশে কর্মধারা ধায় অজস্র সহস্রবিধ চরিতার্থতায়, যেথা তুচ্ছ আচারের মরুবালুরাশি বিচারের স্রোতঃপথ ফেলে নাই গ্রাসি--- পৌরুষেরে করে নি শতধা, নিত্য যেথা তুমি সর্ব কর্ম চিন্তা আনন্দের নেতা, নিজ হস্তে নির্দয় আঘাত করি, পিতঃ,

অভি: @NafisaAnjumRafa এবার বলুন মেম আপনার অনুভূতি কেমন? আর প্রোপিকের সিঁড়ি বেয়ে এখন কতদূর উঠলেন?

অভি: [নান্টু-ফিররাআসোপিলিজ]প্রতিদিন দেখত যারে আর তো তারে দেখতে না পায়-- তবু সে নিত্যি আসে গাছের শাখে, সেইখেনেতেই বসে থাকে, সারা দিন সেই গানটি গায় সন্ধ্যা হলে কোথায় চলে যায় ।।

অভি: ঘুমগুলো সব বোধহয় মঙ্গলগ্রহে বেড়াতে গেছে, বেশতোতে এখন আগের মতো কেউ রাত জাগে নাকি? (চিন্তাকরি)

অভি: নিশি অবসান প্রায় ঐ পুরাতন বর্ষ হয় গত, আমি আজ ধুলিতলে জীর্ণ জীবন করিলাম নত বন্ধু হও শত্রু হও যেখানে যে রও ক্ষমা করো আজিকার মত পুরাতন বর্ষের সাথে পুরাতন অপরাধ যত (মাফচাই)

অভি: যদি মাতে মহাকাল, উদ্দাম জটাজাল ঝড়ে হয় লুণ্ঠিত, ঢেউ উঠে উত্তাল, হোয়ো নাকো কুণ্ঠিত, তালে তার দিয়ো তাল— জয়-জয় জয়গান গাইয়ো খরবায়ু বয় বেগে, চারি দিক ছায় মেঘে, ওগো নেয়ে, নাওখানি বাইয়ো ।

অভি: https://www.youtube.com/watch?v=0HMhBN1DvNQ

অভি: @ChenaPATHIK শুভ জন্মদিন হাফু ভাই, অনেকদিন পর বেশতোতে পোস্ট দিচ্ছি, আরো আশ্চর্য্যের বিষয় হাফু ভাইয়ের আইডিটা পর্যন্ত ভুলে গেছি, যাই হোক আপনাদের সবার সুস্থতা কামনা করি, ভালো থাকবেন (খুকখুকহাসি)

অভি: [পিরিতি-তোমারজন্য]ধীরে ধীরে যাও না সময় আরো ধীর বও আর একটু ক্ষণ রও না সময় একটু পরে যাও (আতশবাজি)

অভি: [কাকতাড়ুয়া-উড়েগেলাম]অলিম্পিকে সোনা জিতবার মন চাই (মাইরালা)

অভি: ঘুম থেকে ওঠার পর দেখতে পেলাম মুস্তাফিজ বন্দনা,দিনটা ভালো যাবে মনে হচ্ছে আজ (গ্যাংনাম)

অভি: গোলাপ ফুল ফুটিয়ে আছে, মধুপ হোথা যাস্ নে— ফুলের মধু লুটিতে গিয়ে কাঁটার ঘা খাস্ নে! হেথায় বেলা, হোথায় চাঁপা, শেফালী হোথা ফুটিয়ে— ওদের কাছে মনের ব্যথা বল্ রে মুখ ফুটিয়ে! মির কহে, “হোথায় বেলা, হোথায় আছে নলিনী— ওদের কাছে বলিব নাকো আজিও যাহা বলি নি! মরমে যাহা গোপন আছে গোলাপে তাহা বলিব, বলিতে যদি জ্বলিতে হয় কাঁটারি ঘায়ে জ্বলিব!” বিষাদের গান কেন গো আজিকে? আজিকে প্রমোদরাতি! হরষের গান গাও গো অশোক হরষে প্রমোদে মাতি!

*শুভ-সকাল*

অভি: [পিরিতি-ভালোবাসারসংগ্রাম]যেহারে জলাবদ্ধতা বৃদ্ধি পাচ্ছে,তাতে করে সাঁতার শেখা আবশ্যক হয়ে দাঁড়িয়েছে দেখছি (ব্যাপকটেনশনেআসি৩)

অভি: [গ্রীষ্ম-কালবৈশাখী]মত্ত দাদুরি ডাকে ডাহুকী ফাটি যাওত ছাতিয়া।।

অভি: আগামীকাঈল থিকা আবার অফিস ধইরবার যামু (ব্যাপকটেনশনেআসি৩) আমার জইন্য সবাই দুয়া কইরেন (নাআআআ)

অভি: [গুল্লু-কিহইসে]আতংকেজর্জরিত শোকাবহ এক ঈদের ছুটি পার করলাম

অভি: [নান্টু-ফিররাআসোপিলিজ]আস্থা-হারানো এই মন নিয়ে আমি আজ তোমাদের কাছে এসে দুহাত পেতেছি, আমি দু’চোখের গহ্বরে শূণ্যতা দেখি শুধু রাতঘুমে আমি কোনো স্বপ্ন দেখিনা, তাই স্বপ্ন দেখবো বলে আমি দু’চোখ পেতেছি| তাই তোমাদের কাছে এসে আমি দু’হাত পেতেছি|

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১২,৩০৬

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও