সাইয়ারা

@saiyara

Everyone wants happiness, No one wants pain. But u can't make a rainbow without a little rain...
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1389007912000  থেকে আমাদের সাথে আছে

সাইয়ারা: [গ্রীষ্ম-কালবৈশাখী]সাঁঝের মায়ায়, জলের ছায়ায় মেঘের আনাগোনা, নিঝুম বনে, আপন মনে কিশোরীর মন আনমনা

সাইয়ারা: কবিতার বই সবে খুলেছি, হিমেল হাওয়ায় মন ভিজেছে । জানালার পাশে চাঁপা মাধবী বাগান বিলাসী হেনা দুলেছে । আজ কেন মন উদাসী হয়ে দূর অজানায় চায় হারাতে .(খুশীতেনাচি)

সাইয়ারা: গল্প আর গল্প.........। কত রকমের গল্প ছড়িয়ে ছিটিয়ে আছে আমাদের চারিপাশে। কল্পলোকের গল্প, রুপকথার গল্প, সুখ-দুঃখের গল্প,জীবনের গল্প, মরনের গল্প , টুনাটুনির গল্প, ঝরা পাতার গল্প, শুকনো পাতার গল্প, ঘাস ফড়িং এর গল্প,প্রজাপতির গল্প। গল্পে গল্পে কাটুক সময়।

সাইয়ারা: *রমজানমাস* রোজার একটা গুরুত্বপূর্ণ অংশ হলো,নিজের জ্বিহবা আর মেজাজ কে নিয়ন্ত্রন করা। ভালো শব্দ উচ্চারন করে,এবং নিজের রাগ টা কে নিয়ন্ত্রনের মাধ্যমে পুরস্কার অর্জনের পরিমানটা কে বৃদ্ধি করা

সাইয়ারা: *রমজানমাস* ইফতারের আগমুহুর্তটা আইটেম-আয়োজন, 'কে আসলো'-'কে আসলো না'- কথা-বার্তা/ হৈচৈ... ইত্যাদি না করে...এমনকি হাত তুলে দোয়াও না করে...ঐ সময়টুকু চুপ-চাপ আত্মসমালোচনার জন্য খুব ফলপ্রসূ বলে মনে হয়!

সাইয়ারা: *রমজানমাস রোযাদারের দু’টি খুশি যা সে লাভ করবে। একটি হচ্ছে, সে ইফতারের সময় খুশি হয়। আর দ্বিতীয় আনন্দটি সে লাভ করবে যখন সে তাঁর রবের সাথে সাক্ষাত করবে, তখন সে তার রোযার কারণে আনন্দিত হবে।' (বুখারী ও মুসলিম)

সাইয়ারা: *রমজানমাস* রোযা হচ্ছে (গুনাহ থেকে) ঢাল স্বরূপ। অতএব তোমাদের কেউ যখন রোযা রাখে সে যেন বাজে কথা না বলে, চেঁচামেচি না করে, যদি কেউ তাকে গালি দেয় বা তার সাথে ঝগড়া করে তাহলে তার বলা উচিত, 'আমি রোযাদার।' (খুকখুকহাসি)

সাইয়ারা: ছোট বেলার কিছু জিনিস জা আমাদের সকলেরই মিলে যায়: ১. রোযা না রাখলেও সেহরি খাওয়ার জন্য উঠতাম। ডাক না দিলে সকালে উঠে কান্নাকাটি করতাম। ২. দিনে দুইটা করে রোযা রাখতাম ভেঙ্গে ভেঙ্গে। ৩. স্কুলে গিয়ে কে কে রোজা আছে তা জিজ্ঞেস করতাম। আরো কতো কি! (চিন্তাকরি)

সাইয়ারা: “আমি তোমাকেই বলে দেব, কি যে একা দীর্ঘ রাত, আমি হেঁটে গেছি বিরান পথে আমি তোমাকেই বলে দেব, সেই ভূলে ভরা গল্প, কড়া নেড়ে গেছি ভূল দরোজায় ছুঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া”(প্রেমেঅন্ধ)

সাইয়ারা: [ক্রিকেট-ইয়াহুজিতছি]৩২৬ (ইয়েয়ে)(খুশীতেআউলা)

সাইয়ারা: আমি তোমার বিরহে রহিব বিলীন, তোমাতে করিব বাস- দীর্ঘ দিবস, দীর্ঘ রজনী, দীর্ঘ বরষ মাস । যদি আর-কারে ভালোবাস, যদি আর ফিরে নাহি আস, তবে তুমি যাহা চাও তাই যেন পাও- আমি যত দুখ পাই গো ।। ___ রবীন্দ্রনাথ ঠাকুর

সাইয়ারা: তুমি যেমনি হও দেখিতে বন্ধু আমার কি ই বা যায় আসে?(বেইলনাই) তোমার অন্তর যেনো দূরের আসমান হেথা রঙ বদলায় বারো মাসে!!(ব্যাপকটেনশনেআসি৩)

সাইয়ারা: একজনকে সুপারিশ করেছে

সোহাগ

@zksohag

একদিন চলে যাব .........
৩৬৯ জন ফলো করছে

সাইয়ারা: একজনকে সুপারিশ করেছে

চন্দ্র বিন্দু

@angelzinia

একটা সুন্দর জীবন ধ্বংস করতে গোলা বারুদ এর প্রয়োজন নেই। ছোট্ট একটা মিথ্যা ভালোবাসার অভিনয়ই যথেষ্ট।
৫০৩ জন ফলো করছে

সাইয়ারা: [বাঘমামা-পেমেপড়ছি]ভালো লাগে শিশির ভেজা সবুজ দুব্বা ঘাস, ভালো লাগে পুকুর জলে ডুবে থাকা হাঁস। ভালো লাগে মনের ক্যানভাসে,আঁকতে নানান ছবি ভালোলাগে, দূর আঁকাশের জ্বলে উঠা রবি! ভালোলাগে বন্ধুদের সাথে গল্প করার ক্ষণ ভালোলাগে ভালোলাগার স্মৃতি করতে স্মরণ!

সাইয়ারা: খুব চাইতাম আমি,একটি লাল গোলাপ আনো আমার জন্য সে গোলাপের প্রতিটি পাপড়িতে থাকবে তোমার ছোয়া, তোমার ভালোবাসার উষ্ণতা আর গভীর অনুরাগ। সেই গুলাপের প্রতিটি পাতা বলবে তোমার না বলা কথা থাকবে তাতে তোমার মনের সকল সরলতা! খুব.........ইচ্ছে ছিলো আমার!

সাইয়ারা: একজনকে সুপারিশ করেছে

নির্বান্ধব

@sykotmirja

৩১৪ জন ফলো করছে

সাইয়ারা: একজনকে সুপারিশ করেছে

সুরাইয়া

@suraiya

The sunflower is mine, in a way....
৫৭৮ জন ফলো করছে

সাইয়ারা: একজনকে সুপারিশ করেছে

shouravilu

@shouravilu

জীবনের স্বাদ , গন্ধ , রঙ উপলব্ধি করুন
২১৫ জন ফলো করছে
ছবি

সাইয়ারা: ফটো পোস্ট করেছে

ডিমের কারুকাজ

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
২৮১

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত