স্বপ্ন বালক

@thedreamer

✍(◔◡◔) ভালবাসি স্বপ্ন দেখতে আর স্বপ্নপূরণের নেশায় মত্ত থাকতে at 24x7
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1449029037000  থেকে আমাদের সাথে আছে

স্বপ্ন বালক: একজনকে সুপারিশ করেছে "Fake Id "

Eshita

@eshitaray

আমি রানী আমার নিজের জীবনে .
জন ফলো করছে

স্বপ্ন বালক: আসসালামুয়ালাইকুম,কেমন আছেন সবাই? দীর্ঘ দেড় বছর পর বেশতো তে এলাম। বেশ ভালো লাগছে। (খুবকিউটলাগছে)

জোকস

স্বপ্ন বালক জোকসটি শেয়ার করেছে

একটা লোক পুরো বেহেড মাতাল হয়ে বার থেকে কোনোমতে টলতে টলতে বেরিয়ে এলো। বাইরে এসেই তার দেখা আরে বেহদ্দ মাতালের সাথে। প্রথম মাতাল আকাশের দিকে তাকিয়ে দ্বিতীয়জনকে বললো, "ভাই, আকাশে ওটা কি চাঁদ না সূর্য্য?" দ্বিতী্য মাতাল চোখমুখ কুঁচকে ওপরের দিকে তাকিয়ে বললো, "জানিনা ভাই! আমিও এখানে নূতন এসেছি।"

স্বপ্ন বালক: মাথাটা পুরাই নষ্ট! (মনখারাপ) আগামী ছয় মাসে ২০ লাখ টাকার মালিক হতে হবে। (লজ্জা) . আল্লাহ ভরসা, আল্লাহ চাইলে সবই সম্ভব। ইনশাল্লাহ আমি পারবোই। (খুকখুকহাসি)

*টাকা* *মাথা-নস্ট*

স্বপ্ন বালক: মনটা ভীষণ খারাপ। . বার বার ব্যার্থ হয়ে যাচ্ছি। . কিন্তু আমি জানি আমি পারবোই। . আমাকে যে পারতেই হবে। . শরীরের রক্ত পানি করে হলেও আমি আমার মায়ের মুখের হাসিটা দেখতে চাই। . আম্মু তোমাকে অনেক ভালোবাসি কিন্তু মুখে বলতে পারিনা, আসলে মধ্যবিত্তদের ভালোবাসা অন্তরেই জমা থাকে। আল্লাহর কাছে রোজ প্রার্থনা করি যেন তোমার মুখে হাসি ফুটাতে পারি।

স্বপ্ন বালক: আমি একাকীত্বকে জয় করে নিয়েছি।(খুশী২)

*একাকীত্ব*

স্বপ্ন বালক: . উইন্ডোজ আর ভাল্লাগেনা। আল্লাহ কবে তুমি আমাকে একটা ম্যাকের মালিক বানাইবা। উইন্ডোজ থেকে আমাকে মুক্তি দাও আল্লাহ। (মনখারাপ)

*আপেল* *উইন্ডোজ* *ম্যাক*

স্বপ্ন বালক: . ফেইসবুক আজ থেকে অনিয়মিত ভাবে ব্যাবহার করবো। (খুশী২) সম্ভব হলে একেবারে অনেকদিনের জন্য যাবোইনা ফেইসবুকে। (ঘুম) . এখন থেকে মনের সব দুঃখ, কষ্ট , হাসি, আনন্দ বেশতো-তে শেয়ার করবো। (ঘৃণা) কারন এখানে কেউ আমাকে চিনেনা। (শয়তানিহাসি) . হয়তো অনেক পরিচিতজনেরা ও আছেন এখানে, কিন্তু আমি বেশ তাদের আড়ালেই আছি। (সারপ্রাইজ)

*ফেইসবুক* *বেশতো*

স্বপ্ন বালক: উফ!!! . কেমন যেন মাঝেমাঝে সবকিছু এলোমেলো হয়ে যায়।।। নিজের সাথে আর পারছিনা।।। . যখন আবার গুছিয়ে উঠি তখন সেই সময়টুকু আর থাকেনা।।। . মাঝেমাঝে বুক চেপে কান্না আসে।।। ছেলে হয়ে জন্মানোর কারনে কাঁদতেও পারিনা।।। (ঘুম)

*কষ্ট*

স্বপ্ন বালক: উফ ... এখন আর ছাড়পোকার কামড় ছাড়া ঘুম আসেনা। (খুশী২)

*ছাড়পোকা*

স্বপ্ন বালক: একটি বেশব্লগ লিখেছে

“”স্বপ্ন সেটা নয় যেটা তুমি ঘুমিয়ে দেখো। স্বপ্ন সেটা যেটা তোমায় ঘুমোতে দেয় না।””

“”সূর্যের মতো দীপ্তিমান হতে হলে প্রথমে তোমাকে সূর্যের মতোই পুড়তে হবে।””

“”যদি তুমি তোমার কাজকে স্যালুট কর, দেখো তোমায় আর কাউকে স্যালুট করতে হবে না। কিন্তু তুমি যদি তোমার কাজকে অসম্মান কর, অমর্যাদা কর, ফাঁকি দাও, তাহলে তোমায় সবাইকে স্যালুট করতে হবে।””

“”যারা হৃদয় দিয়ে কাজ করতে পারে না;তাদের অর্জন অন্তঃসারশূন্য, উৎসাহহীন সাফল্য চারদিকে তিক্ততার উদ্ভব ঘটায়।””

“”প্রতিদিন সকালে এই পাঁচটা লাইন বলো :
– আমি সেরা।
– আমি করতে পারি।
– সৃষ্টিকর্তা সব সময় আমার সঙ্গে আছে।
– আমি জয়ী।
– আজ দিনটা আমার।””

“”ভিন্নভাবে চিন্তা করার ও উদ্ভাবনের সাহস থাকতে হবে, অপরিচিত পথে চলার ও অসম্ভব জিনিস আবিষ্কারের সাহস থাকতে হবে এবং সমস্যাকে জয় করে সফল হতে হবে। এ সকল মহানগুণের দ্বারা তরুণদের চালিত হতে হবে। তরুণ প্রজন্মের প্রতি এই আমার বার্তা।””

“”জীবন একটি কঠিন খেলা। ব্যক্তি হিসেবে মৌলিক অধিকার ধরে রাখার মাধ্যমেই শুধুমাত্র তুমি সেখানে জয়ী হতে পারবে।””

“”আকাশের দিকে তাকাও। আমরা একা নই। পুরো মহাবিশ্ব আমাদের প্রতি বন্ধুত্বসুলভ। যারা স্বপ্ন দেখে এবং কাজ করে শুধুমাত্র তাদেরকেই শ্রেষ্ঠটা দেওয়ার জন্য চক্রান্তে লিপ্ত এই বিশ্ব।””

“”উৎকর্ষতা একটি চলমান প্রক্রিয়া এবং এটি কোনো আকস্মিক ঘটনা নয়।””

“”যদি একটি দেশকে দুর্নীতিমুক্ত এবং সুন্দর মনের মানুষের জাতি হতে হয়, তাহলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এ ক্ষেত্রে তিনজন সামাজিক সদস্য পার্থক্য এনে দিতে পারে। তারা হলেন বাবা, মা এবং শিক্ষক।””

“”সমস্যাকে কখনো এড়িয়ে যেতে চাইবে না। বরং সমস্যা এলে তার মুখোমুখি দাঁড়াবে। মনে রাখবে, সমস্যাবিহীন সাফল্যে কোনো আনন্দ নেই। সব সমস্যার সমাধান আছেই।””

“”জীবনের অভিজ্ঞতা দিয়ে মূলত চারটি গুরুত্বপূর্ণ বিষয়ের প্রতি আমি আলোকপাত করি।
সেগুলো হলো: জীবনের লক্ষ্য নির্ধারণ, জ্ঞান আহরণ, অনেক বড় সমস্যায় পড়লেও লক্ষ্য থেকে সরে না আসা এবং কোনো কাজে সাফল্য ও ব্যর্থতা দুটোকেই নেতৃত্বগুণে সামাল দিতেপারা।””

(রাষ্ট্রপতি এ পি জে আবদুল কালামের কিছু উক্তি থেকে সংগৃহীত।)

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
৭০

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত