Preview
প্রশ্ন করুন
রিলেটেড কিছু বিষয়

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

( ৯ টি উত্তর আছে )

( ৫,০৮৬ বার দেখা হয়েছে)

bijoy Datta  বিশ্বের এই সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি।

গুণী

ইন্টারনেট থেকে বিভিন্নভাবে টাকা আয় করা যায়। আজকাল অনেকে চাকুরীর পাশাপাশি অনলাইনের মাধ্যমে বাড়তি আয় করে থাকেন। আপনি যেমন - গুগুল এ্যাডসেন্স, ফ্রীল্যান্সিং, ওডেস্ক, ৯৯ জিাইনস, ‍এমাজোন, ইনফো লিংকস ইত্যাদি এসব সাইট থেকে আপনি টাকা আয় করতে পারেন।

MD MAHFUZUL ISLAM LITU  লিটু কৈটোলা বেড়া পাবনা

বিশারদ

ইন্টারনেট এর মধ্যমে অবশ্যই আয় করা যায় ।বর্তমানে আউট সোর্সিং থেকে হাজার ডলার বাংলাদেশে র আয় হচ্ছে ।জন্য কম্পিউটার এবং ইন্টারনেটের উপর দক্ষতা অর্জন করতে হবে ।তারপর ODesk এ একাউন্ট খুলে My job এ ঢুকে কাজ এর আবেদন করতে হবে । এ জন্য একটা cover letter বানাতে হবে । পশ্চিমা বিশ্বে অর্থনৈতিক মন্দার পর থেকে job post কম ।তবুও ১০০০/ থেকে ১০০০০০০/টাকা বা তারও বেশী কেউ আয় করেছে এবং করছে ।

অলস মানব  আমাকে আমার মত থাকতে দাও !!!

জ্ঞানী

অবস্যই যায় ! কিন্তু আপনার করম দক্ষতা থাকা আবশ্যক । যাদি আপনার কোন দক্ষতা থাকে তাহলে "ODESK" এর মত সাইটে কাজ করতে পারবেন তবে চাইলে Microworkers Jobboy এর মত ছোট সাইটে কাজ করতে পারেন কিন্তু আয় খুবই কম ও কষ্ট সাধ্য । ধন্যবাদ !

রিয়াজুল ইসলাম  বাস্তববাদী।

পন্ডিত

জি....! ইন্টারনেট থেকে বিভিন্নভাবে টাকা আয় করা যায়। আজকাল অনেকে চাকুরীর পাশাপাশি অনলাইনের মাধ্যমে বাড়তি আয় করে থাকেন। আপনি যেমন - গুগুল এ্যাডসেন্স, ফ্রীল্যান্সিং, ওডেস্ক, ৯৯ জিাইনস, ‍এমাজোন, ইনফো লিংকস ইত্যাদি এসব সাইট থেকে আপনি টাকা আয় করতে পারেন। তবে এসব সাইট থেকে আপনি টাকা আয় করতে হলে একটা পেপল একাউন্ট থাকলে ভাল ।

রাকিব সায়র (স্বপ্নলীন জীবন্ত জীবাশ্ম)  স্বপ্ন দেখি; স্বপ্নে দেখি- বিস্তৃত অনন্তে হারাই

বিশারদ

হ্যাঁ,ইন্টারনেটে অনেক ভাবে টাকা আয় করা যায়। যেমন -ফ্রীল্যান্সিং(নানান ধরনের আউটসোর্সইং-এর কাজ),অনলাইন অ্যাড(নিজের ওয়েবসাইট কিংবা ফ্রী ব্লগ ও সোশ্যাল নেটওয়ার্ক-ইং সাইট অ্যাড প্রচারের মাধ্যমে),ই-কমার্স (অন লাইন পণ্যসেবা দানের মাধ্যমে)।

জে আইটি  

গুণী

 আজকাল অনেকে চাকিরির পাশাপাশি অনলাইনের মাধ্যমে বাড়তি আয় করে থাকেন,যেমন - গুগুল এ্যাডসেন্স,  ফ্রীল্যান্সিং,  ওডেস্ক,  ৯৯ জিাইনস, ‍ এমাজোন, ইনফো লিংকস ইত্যাদি এসব সাইট থেকে আপনি টাকা আয় করতে পারেন। তবে এসব সাইট থেকে। আপনি টাকা আয় করতে চান তাহলে এখানে দেখুন: বাংলায় অনলাইনে আয়ের সমাধান

আমার মতে, একজন স্টুডেন্ট এর জন্য ফ্রিলান্সিং এর চেয়ে ভাল কোন বাড়তি আয়ের রাস্তা হতেই পারেনা। এইটা এই কারণে বলছি যেঃ ১) এতে তেমন কোন আর্থিক পুঁজির দরকার নেই, শুধু ল্যাপটপ / কম্পিউটার এবং ইন্টারনেট সংযোগ থাকলেই হয়। ২) এর জন্য কোন বাধা ধরা নিয়ম নেই, পড়াশুনার ব্যস্ততার সাথে সংগতি রেখে ফ্রিলান্সিং এর ব্যাস্ততা বাড়ানো / কমানো সম্ভব। ৩) ফ্রিলান্সিং করতে গেলে নির্দিষ্ট একটি কাজের জন্য অনেকগুলো বিষয়ের উপর চর্চার দরকার হয়ে থাকে, যা আপনার সার্বিক জ্ঞানের পরিধিকে অনেক বিস্তৃত করবে। ৪) ফ্রিলান্সিং এমন একটি পেশা, যা চাইলেই আপনি পার্ট টাইম থেকে ফুল টাইম হিসেবে শুরু করতে পারবেন। ৫) একজন ফ্রিলান্সার সর্বজন স্বীকৃত একজন আন্তর্জাতিক কর্মী, কারণ তিনি আন্তর্জাতিক বাজার থেকেই তার রুটি-রুযী নিশ্চিত করে থাকেন। ৬) ছাত্রাবস্থায় একজন ফ্রিলান্সার মাসে ১০,০০০-২৫,০০০ টাকা অনায়াসেই উপার্জন করতে পারে (যদি তিনি কাজে দক্ষ হয়ে থাকেন)। আর যদি এই পেশাকে ফুল টাইম হিসেবে নেয়া যায় তবে মাসে ৫০,০০০- ১০০,০০০ টাকাও উপার্জন খুব কঠিন কিছুনা। শেষ কথায় বলব, একজন সফল ফ্রিলান্সার হতে গেলে হয়ত দীর্ঘ সময় অতিক্রম করতে হবে, কিন্তু মাসে ১০,০০০ টাকার লেভেলে উঠার জন্য ২-৩ মাস সময়ই যথেষ্ট। এখন আপনার চাহিদা কততে মিটবে সেটা আপনিই ভাল জানেন। আর আপনার চাহিদা মিটাতে ফ্রিলান্সিং যথেষ্ট কিনা সেই সিদ্ধান্তও আপনাকেই নিতে হবে। http://z5skypehot.blogspot.com/

নাম প্রকাশে অনিচ্ছুক

শুধু ক্লিক করলেই অনেক টাকা পাওয়া যায় না। হ্যা ক্লিক করেও টাকা আয় সম্ভব, তবে খুব সহজেই অনেক না। সফল হতে চাইলে আগে জেনে নিন, সংক্ষেপে বলা সম্ভব না। এখানে PTC নিয়ে বিস্তারিত পাবেন(অভিজ্ঞতার ভিত্তিতে সত্যিটাই লেখা)- http://www.earningtutorial.co.vu/

BADSHAH  

জ্ঞানী

হ্যাঁ ভাই ইন্টারনেট থেকে বিভিন্ন ভাবে টাকা আয় করা যায়। আজকাল অনেকে চাকিরির পাশাপাশি অনলাইনের মাধ্যমে বাড়তি আয় করে থাকেন,যেমন - গুগুল এ্যাডসেন্স, ফ্রীল্যান্সিং, ওডেস্ক, ৯৯ জিাইনস, ‍এমাজোন, ইনফো লিংকস ইত্যাদি এসব সাইট থেকে আপনি টাকা আয় করতে পারেন। তবে এসব সাইট থেকে। আপনি টাকা আয় করতে হলে একটা অনলাইন একাউন্ট থাকলে ভাল ।


অথবা,