Preview
প্রশ্ন করুন
রিলেটেড কিছু বিষয়

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

শামীম ইকবাল  আমি নিভৃতচারী নক্ষত্রের কথা বলছি-

মহাগুরু

মিরপুরের বেনারশী পল্লীতে যাওয়ার একদম সহজ উপায় হলো আপনি মিরপুর-১০ থেকে রিক্সা কিংবা বাসে করে মিরপুর -১২ এর রোড-এ যাওয়ার পথে রিক্সা কিংবা বাস ওয়ালা কে বলবেন আপনি বেনারশী পল্লীতে তে যাবেন..তাহলেই তারা আপনাকে সঠিক রাস্তায় নামিয়ে দিবে.তবে মিরপুর -১০ থেকে রিক্সা নিলেই ভালো হয়..২৫-৩০ টাকা রিক্সা ভাড়া নিবে..তবে একদম গলির ভিতর গেলে ৫ কিংবা ১০ টাকা বেশী নিতে পারে...ধন্যবাদ..

Hillol Sobhan  "যেদিন প্রতিটি উচ্চারিত শব্দ সূর্যের মত সত্য হবে সেই ভবিষ্যতের কথা বলছি..."

মহাগুরু

মিরপুর ১০ নাম্বার গোল চক্কর থেকে মিরপুর ১১/পল্লবী/মিরপুর ডিওএইচএস অভিমুখে যাওয়া শুরু করলেই রাস্তার ডানপাশে একটু পর পর দেখবেন বড় করে রাস্তায় ঢোকার মুখে লেখা থাকবে "মিরপুর বেনারশী পল্লী গেইট নাম্বার [অমুক]", যেকোনটা দিয়ে ঢুকলেই ভেতরে অনেক বড় জায়গা জুড়ে মার্কেট ছড়ানো। অনেক বড় কিন্তু! আর সব দোকান কিন্তু একই জায়গায় না। মানে হেঁটে/গাড়ীতে/রিক্সায় যেতে হতে পারে এক জায়গা থেকে আরেক জায়গায়। গুচ্ছ গুচ্ছ দোকান পাবেন একেকটা জায়গায়। আর কারখানাগুলোও ওখানেই। অর্ডার করে বানাতে হয়তো পারবেন, আমি সঠিক জানিনা। তবে সেক্ষেত্রে আপনাকে হয়তো হাতে এক মাস সময় ধরে রাখতে হবে কারণ একেকটা শাড়ি মাস খানেক লেগে যায় গড়ে। আর অনেক দামাদামি করা যায়। অভিজ্ঞ কাউকে নিয়ে গেলে ভাল হয়। তিনভাগের এক ভাগ অথবা অন্তত যা বলবে তার অর্ধেক থেকে শুরু করবেন। যদি চিনতে অসুবিধা হয় তাহলে সোজা চলে যাবেন ইনডোর স্টেডিয়াম (জায়গাটাকে বলে সাড়ে দশ!!!), ওটার উল্টাপাশের যেকোন রাস্তা দিয়ে ঢুকলেই পল্লী।

shahnaz chaudhury  I'm Happy as can be!!

পন্ডিত

১ টা / ২ টা শাড়ি অর্ডার দিয়ে বানানো যায় না একই ডিজাইনের শাড়ি অনেক গুলো নিলে (কম্পখ্খে ৮ টা) অর্ডার দেয়া যায় ! খুব কম দোকানেই অর্ডার নেয় !!

ইমতিয়াজ আহমেদ  বিজ্ঞান লেখক

বিশারদ

সবচেয়ে ভালো হয় অরিজিন্যাল ১০ (ইনডোর স্টেডিয়াম) নেমে রাস্তা পার হয়ে পূর্ব দিকে হাঁটা ধরা। পাঁচ মিনিট হাঁটলেই প্রচুর দোকানের মুখো-মুখি হবেন। খুবই বিস্তৃত এলাকা।

সরকার মোমেনূর রহমান  ভালোবাসাকে ভালোবাসি

মহাগুরু

মিরপুর ১০ নম্বর গোলচক্বরে নেমে রিকশাচালকদের বললেই আপনাকে বেনারশী পল্লীতে নিয়ে যাবে !

অনি  একজন সাধারাণ মানুষ

মহাগুরু

মিরপুর ১০ নাম্বার গোল চক্কর থেকে মিরপুর ১১, ১২ এর দিকে যাওয়ার জন্য যে রোড সেখান থেকে রিক্সা ড্রাইভারকে বললেই আপনাকে নিয়ে যাবে। আশা করি ২০/২৫ টাকা নিবে।


অথবা,