Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

Farid Al Mamun  Spicy

বিশারদ

পুরুষদের জন্য বিশ্বের শীর্ষ ৫টি পারফিউম :– 1. আকুয়া ডি জিও (ইউ জোর্জিও আরমানি): বিশ্বের অধিকাংশ মেল সেলিব্রিটির প্রথম পছন্দ হচ্ছে আকুয়া ডি জিও। পারফিউমটির বিশেষত্ব হলো এর ঘ্রাণ মেয়েদের প্রবলভাবে আকর্ষণ করে। অনেকটা নিকোটিন ফ্লেভারের আকুয়া ডি জিওর দামও আকাশছোঁয়া। ১৯৯৬ সালে বাজারজাত হওয়া আকুয়া পারফিউমটি ২০১১ সালে আমেরিকার বেস্ট সেলার হিসেবে একচেটিয়া বাণিজ্য করেছে। 2. অবসেশন (ইউ কেলভিন ক্লেইন): ১৯৮৬ সালে প্রথম বাজারে আসা অবসেশন পারফিউমটি বয়স্ক পুরুষদের কাছে অধিক পছন্দনীয়। অবসেশনের বর্তমান বাজারমূল্য ১০০ ইউএস ডলার (১০০ এমএল)। 3. ওয়ান মিলিয়নের (ইউ পাকো রাবাননে) : বাজারজাতের প্রথমে ওয়ান মিলিয়নের খুব বেশি ব্র্যান্ডভ্যালু না থাকলেও ২০০৮ নালে ওয়ান মিলিয়নে গোল্ডেন ফ্রেগন্যান্স সংযুক্ত হওয়ার পর থেকে পৃথিবীব্যাপী সর্বাধিক বিক্রীত মেন্স পারফিউমের মধ্যে অন্যতম। ওয়ান মিলিয়ন দামে কিছুটা কম এবং এর গন্ধটাও মন মাতানো। 4. বস পারফিউম: বিশ্বের প্রতিটি দেশেই বসের পারফিউম পাওয়া যায়। জার্মানিতে তৈরি বসই সর্বাধিক ৭টি ফ্লেভারে (অরেঞ্জ ম্যান, সিলেকশন, সোল, পিউর, কালেকটরস এডিশন, বটলড ও বটলড নাইট) পারফিউম বাজারজাত করে থাকে। 5. সেগমেন্টের ডাভিডফ : দুটি ফ্লেভার ডাভিডফ বাজারজাত করা হয়। একটি ডাভিডফ কুল ওয়াটার অন্যটি ডাভিডফ হট ওয়াটার। দুটি ফ্লেভার দুই ধাঁচের। ম্যান্স পারফিউমের শীর্ষ পাঁচে রয়েছে আজজারো ক্রোম (ইউ আজজারো লরিস)। পুরুষদের চেয়ে স্কুল কলেজে পড়ুয়া ছেলেদের কাছেই বেশী জনপ্রিয়। প্রজেকশন ও লনজেভিটি খুবই ভালো। কোথায় পাবেন: পারফিউম ওয়ার্ল্ডে এবং আলমাস সুপার শপ ও প্রিয় সুপার শপে পেতে পারেন। বসুন্ধরার পারফিউম ওয়ার্ল্ড এবং আলমাসে পাবেন।

স্বপ্নবাজ সৌরভ  একটি দিনের একটি বিকেল একটি ছাদের একটি কোণে, একটি কিশোর আকাশটাকে মাখছে গায়ে মাখছে মনে ।

মহাগুরু

ছেলেদের জন্য :

ক্যালভিন ক্লেইন হুগো বস ,  বস, ,  ডানহিল, ফেরারি, ল্যাকোস্টে, পোলো ব্ল্যাক, ক্রিস এডামস -একটিভ ম্যান । 

কোথায় পাবেন আসল পারফিউম :

আমাদের দেশে পৃথিবীর সব বিখ্যাত ব্রান্ডের পারফিউম নিয়ে গড়ে উঠেছে একটি দোকান "পারফিউম ওয়ার্ল্ড" । 

ঢাকায় পারফিউম ওয়ার্ল্ডের শোরুম আছে—পান্থপথের বসুন্ধরা সিটি শপিংমল, ধানমণ্ডির প্লাজা এ আর, বনানী ১১ নম্বরের চাঁদনীওয়ালা ম্যানশন, উত্তরার পলওয়েল কার্নেশন এবং যমুনা ফিউচার পার্কে। গুলশানবাসীর জন্য সুগন্ধির পসরা সাজানো আছে রেইনবো পারফিউম ওয়ার্ল্ড নামে আরেকটি দোকান। পিংক সিটি মার্কেটের এই দোকানে পরিচিত ব্র্যান্ডগুলোর পাশাপাশি পাওয়া যাবে বুলগারি, লানভিন, নিনা রিচি, গিভেশি, পাকো রাবান, লোলিটা লিমপেকা, ক্যারোলিনা হেরেইরা, পল স্মিথ-এর মতো ব্র্যান্ডের আসল পারফিউম।

এ ছাড়া বড় বড় লাইফস্টাইল শোরুমেও পাওয়া যাবে আসল পারফিউম। স্টার এশিয়া তাদের নিজস্ব আমদানীকৃত পারফিউমের সম্ভার সরবরাহ করে এসব দোকানে। এই শোরুমগুলোর মধ্যে রয়েছে—গুলশান-১-এর ডায়মন্ড, জারা ফ্যাশন মল, নেহা ফ্যাশন, গুলশান-২-এর ইউনিমার্ট, বিউটিশপ, আর্টিস্টি, ঢাকা রিপাবলিক, বেইলি রোডের স্টারডাস্ট, আমেজিং ডিসকাউন্ট, ফ্যাশন হাউস এক্সটেসির উত্তরা ও বসুন্ধরা সিটি আর যমুনা ফিউচার পার্কের শোরুমেও বিক্রি করা হয় পারফিউম।

ধানমণ্ডি ২৭-এর ট্রেন্ডজ আউটলেটেও পাওয়া যাবে পারফিউমের বিশাল সমাহার।

সূত্র : ইন্টারনেট (সংকলিত)

শিরোনামহীন সাদাত  একটাই জীবন সবার, মাঝে মাঝে যা চাই তা পাইনা ,আর যা চাইনা তা পেতে হয়...তাই তো জীবনটা এত ইন্টারেস্টিং ও রহস্যময় মনে হয়।

বিশারদ

NAZMUL  ...........................

পন্ডিত

উপরের গুলো ছাড়া আছে BRUIT . পুরনো পল্টন এর গাজী ভবনের ২ তলাতে একটা দোকান আছে, সব ইমপোর্টেড মাল বিক্রি করে.

গাজী আজিজ  বাংলাদেশের বোকাসোকা একজন মানুষ। ।

মহাগুরু

FOGG ও CIGER এ দুইটির মধ্যে ছিগার আমার প্রিয়। ঢাকার ভালো কস্মেটিকস এর দোকান গুলিতে পাওয়া যাবে।

সাঈদ  অনেক বেশি ভালবাসি তোমায় মাই হার্ট :(

বিশারদ

আমি FOGG ব্যবহার করি। আমার কাছে ভালই লাগে। আলমাস এ আসল পারফিউম পাবেন।

সজীব  ব্যক্তি টি সুশীল না

পন্ডিত

aex চকলেট ব্যবহার করতে পারেন

Suniya Islam  

গুণী

বাগডুম ডটকম এ আছে ছেলেদের পারফিউম এর সমাহার। দেখে নিতে পারেন নিচের লিঙ্ক এ গিয়েঃ https://www.bagdoom.com/men/grooming/perfume.html


অথবা,