Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

শ্রীময়ী  

বিশারদ

বেশিরভাগ সময়েই দেখা যায়, সাধারণ মানুষের মধ্যে একটা ধারণা আছে যে পার্টি অথবা গেট টুগেদার মানেই সেখানে বেশ ঝলমলে পোশাক পরে যেতে হবে। কিন্তু খুব বেশি সিক্যুইন ওয়র্ক করা অথবা ঝলমলে পোশাক না পরলেও সৌন্দর্য্য কোনও দিক থেকে কমে না। এটা সম্পূর্ণ নির্ভর করে আপনার চিন্তা ভাবনার ওপরে। আর কোনও রকমের গেট টুগেদারে শাড়ি পরে যাওয়া মানেই যে আপনি আউট অব ফ্যাশন এমনটাও কিন্তু একেবারেই নয়। আমার মতে শাড়িতেই শুধু বাঙালি মেয়েদের সব থেকে বেশি ভাল লাগে। তাই আপনি চাইলে কটন গাদোয়াল পরতে পারেন। আপনার পছন্দ অনুযায়ী রং বেছে নিন। এখন কিন্তু খাদিও খুবই ইন। তাই চাইলে কোনও উজ্জ্বল গাঢ় রঙের খাদির শাড়িও পরতে পারেন। আমার মতে, বাঙালি মেয়েদের তাঁতের শাড়িতে এবং মাথায় চাঁপা ফুল লাগালে খুবই সুন্দর লাগে। তবে তাঁতের শাড়ির সঙ্গে ফুল ভয়েলের ব্লাউজ় পরুন। আর যদি তাঁতের শাড়ি পরতে ইচ্ছে না করে তা হলে প্রাদেশিক দক্ষিণী শাড়িও পরতে পারেন। শাড়ির সঙ্গে মানিয়ে ট্র্যাডিশনাল সোনার গয়না পরুন। দেখবেন গেট টুগেদারে সবার প্রশংসার নজর থাকবে আপনারই দিকে ।

রশিদা আফরোজ  আমিই আমার প্রিয়!

গুরু

যাদের বয়স ত্রিশ প্লাস তাদের জন্য বলছি: চকমকে শাড়ি এড়িয়ে চলতে চাইছেন কিন্তু পোশাকে ব্যক্তিত্বের ছোয়াও দরকার। ভেজিটেবল ডাইয়ের শাড়ি পরুন। এর কোনো বিকল্প দেখি না। এর বাইরে যা পরতে পারেন তা হলো বুটিক শপের হালকা অথচ উজ্জ্বলতা ছড়ায় এমন রঙের শাড়ি বেছে নিতে পারেন।

"হৈমন্তী"  নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি...

পন্ডিত

জামদানি সাথে হালকা গয়না...

ইসরাত  আমার কাছেই সকল কথা অন্তরঙ্গ বলছি একা এমনি ভাবে বলেই যাব।

মহাগুরু

এক্ষেত্রে আপনি কিছু ট্রেন্ডি সারি বেছে নিতে পারেন যা আপনার ব্যক্তিত্বের দ্যুতি ছড়াবে | জামদানি ,গাদোআল , তন্দুজের তাতের শাড়ি বা লখনৌ স্টিচের মত অনবদ্য শাড়ি | সাথে হালকা গয়না | আসলে এসব সারির আবেদন কখনো শেষ হবার নয় |

অতানিআ  খুব এলোমেলো একজন

গুণী

চকমকে, ঝলমলে এবং অতিরিক্ত কারুকাজ ছাড়া সাধারণ ও হালকা কারুকাজের অনেক রকম শাড়ি আছে যাতে ব্যক্তিত্ব ও আভিজাত্য প্রকাশ পায়। যেমন সিল্ক, তসর, জামদানি, মসলিন। আর সুতির মধ্যে পাড় যুক্ত টাঙ্গাইলের শাড়ি, তাঁতের শাড়ি, হালকা নকশার নকশী কাঁথার কাজ কিংবা এপ্লিক বা কুরুসের কাজ করা শাড়িতেও বেশ ভাল দেখায়।

গাজী আজিজ  বাংলাদেশের বোকাসোকা একজন মানুষ। ।

মহাগুরু

আমার দৃষ্টিতে উন্নত মানের সিল্ক জাতীয় শাড়ী নারীকে ভদ্র, মার্জিত ব্যাক্তিত ফুটিয়ে তোলে।


অথবা,