Preview
প্রশ্ন করুন
রিলেটেড কিছু বিষয়

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

এই অভিজ্ঞতা হয়েছিলো সিলেট থেকে ময়মনসিংহ গামী একটি বাসে.. সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এডমিশন টেস্ট দিয়ে ফেরার পথে ..বন্ধুটি চান্স পেয়েছিলো কিন্তু আমি পাইনি!

সারা  Love to love.... Love being loved........

বিশারদ

আমি সবসময়ই ফ্রেন্ডদের পরীক্ষায় হেল্প করার চেষ্টা করি.... পরীক্ষার আগে নোট লিখে দেই পড়ার জন্য.... সবসময় চাই যে আমাদের গ্রুপটা ক্লাসে ফার্স্ট থাকুক..... গতবছর নাইনে হাফ ইয়ারলি পরীক্ষায় আমি শারীরিক শিক্ষা পরীক্ষায় অবজেকটিভ এ মাত্র ১৭ পেয়েছিলাম.... আর আমার ২ ফ্রেন্ড আমার থেকে অন্নেক বেশি.... আমার যে তখন কি কষ্ট লাগছিল..... অন্নেক কেদেছি ওদের সামনেই.....

গাজী আজিজ  বাংলাদেশের বোকাসোকা একজন মানুষ। ।

মহাগুরু

পঞ্চম শ্রেনী হতে আমরা খুব ঘনিষ্ট বন্ধু। দশম শেনী পর্যন্ত সে তিনবার প্রথম, আর আমি দুবার। আমাদের উভয়ের মাঝেই মনের ভিতরে লেখাপড়ায় একটা প্রতিযোগীতা ছিল। যা আমরা মুখে প্রকাশ করতাম না। আবার আমরা প্রত্যেকের জন্য প্রত্যেকে মঙ্গল কামনা করতাম আন্তরিক ভাবে। যখন এস,এস,সি পরীক্ষা হলো, তখন কায়মনে প্রার্থনা করতাম আমার বন্ধু যেন ভালো রেজাল্ট করে কিন্তু সেটা যেন আমাকে ডিঙ্গিয়ে না যায়।

কামরুল হাসান নুমান  আমি পল্লী কবির ভক্ত।

বিশারদ

বন্ধুর পাশ বা ফাস্ট নয় বরং ফেল করলে বা আশানুরূপ রেজাল্ট না করলে একচেটিয়াভাবে কষ্ট পেয়েছি। পরিস্থিতি ঘোলা হয়ে গেল বলে।


অথবা,