Preview
প্রশ্ন করুন
রিলেটেড কিছু বিষয়

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

শাওন  জানতে, শুনতে ও বলতে ভালোবাসি...

গুরু

রাজশাহী, বগুড়া বা কুষ্টিয়া যেতে পারেন। যমুনা ব্রীজ হবার ফলে খুব কম সময়ে এই শহর গুলোতে যাওয়া যায় এখন। আর দেখার মত বেশ কিছু জায়গাও আছে এই শহর গুলোতে।

মো আকছাদুর রহমান  যে এখনও নিজেকে চিনেনা...........

মহাগুরু

কুষ্টিয়া ও মেহেরপুর ঘুরে আসতে পারেন। সেখানে রবি ঠাকুরের বাড়ি, লালনের আখড়া, বাংলাদেশের প্রথম রাজধানী মুজিবনগর ও নবাবের স্মৃতি বিজড়িত আমঝুপি দেখে আসতে পারেন।

Muftikhar  STRENGTH doesn’t come from WINNING. Your STRUGGLES develop your STRENGTH. When you go through HARDSHIPS and decide not to SURRENDER. That is STRENGTH.

মহাগুরু

এখন যেহেতু বর্ষাকাল, তাই আপনি #১-পদ্মা রিসোর্ট, অথবা #২-যমুনা রিসোর্ট-এ ঘুরে আসতে পারেন...।

নেত্রকোনার বিরিশিরিতে যেতে পারেন। খুব সুন্দর জায়গা, পরিপাটি একটা আদিবাসী গ্রাম! একটা গভীর ভয় করা নীলপানির হ্রদ পাবেন। একটা বিষন্ন করা নদী পাবেন। একটা খুব সবুজ ছিমছাম পাহাড় পাবেন যার চূড়ায় একটা বাড়ি। ইন্ডিয়ার বর্ডার মুগ্ধ করবে আপনাকে! আর পাবেন আদিবাসীদের সঙ্গ, সাথে অসংখ্য তারা ভরা অসম্ভব সুন্দর একটা রাতের আকাশ! মুগ্ধ করবে নিশ্চই!

alapi  

পন্ডিত

টাঙ্গাইলে “ধনবাড়ি রয়েল রিসোর্ট” এ যেতে পারেন। দুই দিন ভালোই কাটবে। কুমিল্লা যেতে পারেন। ময়মনসিংহে বেশ কিছু দেখার মতো জায়গা আছে। এছাড়া পদ্মা রিসোর্ট যেতে পারেন। সুযোগ পেলে ফরিদপুর আর তার আসেপাশে ঘুরতে পারেন। পল্লীকবি জসিমুদ্দিনের গ্রাম অম্বিকাপুরে যেতে ভুলবেন না। ঢাকার কাছে পুবাইলে বেশ কয়েকটি রিসোর্ট হয়েছে। কোনটা আধুনিক, আবার কোনটা আপনাকে গ্রামের জীবনে ফিরিয়ে নিয়ে যাবে। আপনার পছন্দ মতো বেছে নিন।

মাহফুজ  ভাই শিরোনাম মাত্র খুইজা পাইলাম, সময় লাগবে দিতে

গুরু

ময়মনসিংহের বিরিশিরিতে যেতে পারেন অথবা কুমিল্লা ময়নামতি। যেখানে ২ দিন ভালোই কাটাতে পারবেন।

২ টি উত্তর লুকিয়ে রাখা হয়েছে
দিনাজপুরের স্ব্প্নপুরী।

S.M.Rajoan

জ্ঞানী

Traveller

thanks @alapi. i've already been to pubail, maymensing, tangail... bdw i've made an life time xperience in my last tour- humhum. 5th- 7th october

অথবা,