Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

Preview ১ দিনের জন্য ঢাকা থেকে কোথায় ঘুরতে যাওয়া যায়?

*রিসোর্ট* *ঘোরাঘুরি* *ভ্রমনটিপস* *ছুটিতেভ্রমন*
( ১২ টি উত্তর আছে )

( ৯,৫৬২ বার দেখা হয়েছে)

স্পন্দন  এক বাক্যে প্রকাশ করা অসম্ভব

জ্ঞানী

দিনে গিয়ে দিনে আসতে চাইলে মানিকগঞ্জ এর বালিয়াটির জমিদার বাড়ি যাওয়া যেতে পারে।

মো আকছাদুর রহমান  যে এখনও নিজেকে চিনেনা...........

মহাগুরু

ঢাকার আসে পাশে ১ দিনের জন্য আমার পছন্দের ৩ টি জায়গার কথা লিখলাম, আপনি বেছে নিতে পারেন-১) মাওয়া ঘাটের আশেপাশে অনেক সুন্দর জায়গা আছে। ভাগ্যকূল, দোহার ইত্যাদি এলাকায় যেতে পারেন। তবে সেখানে প্রকৃতি ছাড়া আর কিছু পাবেন না। ২) গাজীপুরের রাজেন্দ্রপুর বা কাপাসিয়ায় গিয়ে ভাওয়ালের গড় দেখতে পারেন। ৩) মেঘনাঘাট গিয়ে ইলিশ খেতে পারেন। নৌকায় মেঘনায় ঘুরতে পারেন। প্রয়োজনে কুমিল্লা যেতে পারেন। মেঘনাঘাট গেলে আসার সময় সোনারগাঁও ঘুরে আসতে পারেন।

alapi  

পন্ডিত

পুবাইল বা টঙ্গীতে অনেকগুলো রিসোর্ট আছে। হুট করে চলে যেতে পারেন। লালবাগের কেল্লা বা আহসান মঞ্জিল দেখেছেন কিছুদিনের মাঝে? কিংবা টাঙ্গাইলের রয়াল রিসোর্ট বা যমুনা রিসোর্ট? বা নক্ষত্র বাড়ি রিসোর্ট, গাজীপুর? আপনি চাইলে Third Terrace Resorts, গাজীপুরে যেতে পারেন। এত শান্ত একটা জায়গা একদিনের বদলে ৩ দিন থাকতে চাইবেন। আর আপনি চাইলে সারাদিন থেকে রাতে ঢাকায় চলে আসতে পারেন এই রিসর্টগুলো থেকে।

Latif Hossain  :-)

মহাগুরু

ময়মনসিংহ, ঢাকা থেকে তিন ঘন্টার পথ। শহর থেকে আট-দশ কিলো উত্তরে, বিডিআর ক্যাম্পের একটু আগে “সিলভার ক্যাসেলে” ঘাঁটি করতে পারেন আগের দিন সন্ধ্যা/রাতে। ভোরে চলে যেতে পারেন মুক্তাগাছা জমিদার বাড়ি, আর বিখ্যাত মুক্তাগাছার মন্ডার অরিজিনাল দোকানটি দেখতে। ছোট্ট শহরটি সুন্দর আর তার চেয়ে বেশি নস্টালজিক। অথবা ময়মনসিংহ শহরেই রাজা শশীকান্তের দুটো প্যালেস আর নদীতে বেড়াতে পারেন। নদী পার হলে, এমনকি চর এলাকাগুলোও এখনো ধীর আর শান্তিময় জীবনের ছবি দেখায়। শরত থেকে শীত পার হয়ে বসন্ত সবচাইতে ভালো সময়। পূজায়তো কথাই নেই - উত্সবমুখর সবটুকুই। বর্ষাও মন্দ না!

জামান  অন্তর-দৃষ্টির-সন্ধানে

গুরু

পুবাইলের জল-জঙ্গল একটা অসাধারন জায়গা থাকার জন্য। শফিপুরের আনসার একাডেমীও বেশ জঙ্গলে ভরা দারুন জায়গা। আনসার ভাইদের আতিথেয়তারও তুলনা নেই।

Ernst Stavro Blofeld  I hate 007

গুরু

হবিগঞ্জ এর সাতছড়ি জাতীয় উদ্যান।

Muftikhar  STRENGTH doesn’t come from WINNING. Your STRUGGLES develop your STRENGTH. When you go through HARDSHIPS and decide not to SURRENDER. That is STRENGTH.

মহাগুরু

ঢাকার অদুরে হুমায়ুন আহমেদ স্যার এর "নুহাশ পল্লী" ঘুরে আসতে পারেন।

abdur rahman  

গুণী

পুবাইলের জল-জঙ্গল একটা অসাধারন জায়গা , যেখানে গেলে মন ছুয়ে যায়,এক দিনের বদলে তিন দিন থাকতে ইচ্ছা করবে, আর ও জানতে https://www.facebook.com/groups/1697697737148318/

নারসিংদীর ড্রীম হলিডে তে যেতে পারেন। 


অথবা,