Preview
প্রশ্ন করুন
রিলেটেড কিছু বিষয়

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

( ১১ টি উত্তর আছে )

( ৩,৭৬২ বার দেখা হয়েছে)

ইউসুফ  বাংলাদেশে 'বাংলাদেশী' থাকতে চাই

মহাগুরু

ফ্রিল্যান্সিং এ আমার স্বল্প জ্ঞান ও অভিজ্ঞতার আলোকে ১) ওডেস্ক (odesk.com) ২) ফ্রিল্যান্সার (freelancer.com)। প্রচুর পরিমাণে কাজ আছে, বিডিং সহজ, ভাল ইন্টারফেস, শক্ত সিকিউরিটি আর নিরাপত্তা।

Mhd Shopnoraz  Hacking and earn money

জ্ঞানী

odesk আমর কাছে এটাই সব চেয়ে ভালো সাইট মনা হয় :)

Khairul Alam  Manager. Staff-India.com

গুণী

Odesk গ্লোবালি সেই সাথে আমাদের দেশেও খুবই জনপ্রিয়, তাই আমি বলব তুমিও দেখতে পারো. তা ছাড়া freelancer.com বা elance ও অনেক ভালো.

জুনি  মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন পাই না

মহাগুরু

আমার মতে odesk টাই সবচেয়ে ভাল। আমার husband odesk এ অনেক কাজ করেছে। তবে খুব ধৈর্য্য ধরে BID করতে হবে। কারণ অনেক সময় অনেক Bid করার পর ও দেখা যায় কাজ পাওয়া যায় না। ধন্যবাদ।

TAPOS K BISWAS  Survibal is the fitest

বিশারদ

১) ওডেস্ক ২) ফ্রিল্যান্সার ভালো এবং প্রচুর পরিমাণে কাজ আছে অন্যদিকে বিডিং সহজ, ভাল ইন্টারফেস, শক্ত সিকিউরিটি আর নিরাপত্তা।

নাম প্রকাশে অনিচ্ছুক

http://www.freelancer.com/affiliates/anewman15/ আমার মতে freelancer সব চেয়ে ভালো। মূলত দুটি কারণেঃ প্রথমত, সেটাতে Skrill (Moneybookers) এর মাধ্যমে টাকা আপলোড করা যায়, যেটি অন্য কোন সাইটে সম্ভব নয়। এই সাইটে টাকা আপলোড করতে পারার সুবিধা হলো বাংলাদেশ থেকেও আপনি বিশ্বের অন্যান্য দেশের ফ্রিল্যান্সারদের hire করতে পারেন, যেটি মূলত বাংলাদেশের ব্যাংকিং আইনের প্রেক্ষিতে অসম্ভব। এতে আপনি যখন অধিক কাজের চাপে থাকবেন তাৎক্ষণিক অন্যান্যদেরকে hire করে নিয়ে কাজ শেষ করে ফেলতে পারেন। দবিতীয়ত, এবং গুরুত্বপূর্ণ, হচ্ছে, freelancer এ আপনি কাজ না করেও টাকা উপার্জন করতে পারেন। সেটি দুই ভাবে করা যায়ঃ প্রথমটি হলো 'free marketplace' নামক বাজারে যেখানে আপনার ডেভেলপ করা icons, banners, favicons, themes, wallpapers বা apps আপলোড করে নির্দিধায় buyer দের কেনার জন্য অপেক্ষা করে। আর দ্বিতীয়ত হচ্ছে সাইটের referral program এ যোগ দিয়ে। আপনি অ্যাকাউন্ট খোলার পর আপনার কাছের বন্ধুদের freelancer সাইটের মাধ্যমে ইমেল পাঠিয়ে অথবা আপনার জন্য তৈরী বিশেষ referral link পাঠিয়ে এই সাইটে জয়েন করার আমন্ত্রন করে। আমন্ত্রিত বন্ধু যদি আপনার সুপারিসে সাইটে জয়েন করে নিজের অ্যাকাউন্টটিকে verify করেন তাহলে freelancer সাইটকে তাঁর দেয়া যত সার্ভিস চার্জ আছে সেটার ১০% automatic আপনার অ্যাকাউন্টে জমা হবে। এবং আপনি আপনার সুপারিসের প্রতিদানে এই ১০% পেমেন্টের ৯৫% যেকোন সময়ে উঠিয়ে নিতে পারবেন। বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ http://www.freelancer.com/affiliates/anewman15/ সকল বিষয়ে বিনামূল্যে সার্বক্ষণিক সহায়তা দিয়ে থাকি।

মোঃ নাজমুল হুদা  নিজে জানতে চাই এবং অন্যকে জানাতে চাই ।

গুণী

ওডেক্সই বাংলাদেশের জন্য সেরা । জুমলা জানা থাকলে জুমল্যান্সার ইজ দ্যা গ্রেট ।

জুঁই ফুল  ভাবনাহীন থাকতে চাই। পারব কি?

গুণী

Saidur Rahman Shohag  বিশ্ব জোড়া পাঠশালা মোর সবার আমি ছাত্র

বিশারদ

ফারজানা আক্তার অ্যানি প্রথমে আপনাকে একটা বিসয় জানাই সেটা হল clixsense কোন ফ্রীল্যান্সিং সাইড না এটা একটা (PTC Payed To Click) সাইড এতে আপনি অনেক প্ররিছ্রম করে খুবি সামান্য আয় করতে পারবেন কিন্তু আপনি যদি এস ই ও, বা গ্রাফিক্স ডিজাইন, বা ওয়েব ডিজাইন যেকোনো একটা ভাল করে শিখে নিতে পারেন তা হলে আপনার সুন্দর একটা ভবিষ্যৎ গরতে পারবেন আর পারদর্শী হবার পর যেই যেই সাইট এ আপনি কাজ পাবেন সেগুলা হল ১। ওডেস্ক ২। ইল্যান্স ৩। ফ্রীল্যান্সার ৪। গুরু ৫।পিপল পার আউয়ার ইত্যাদি আর এইগুলা পৃথিবীর শীর্ষে থাকা আউটসরচিং মার্কেট প্লেস ভাল থাকবেন অনেক বেশি ধন্যবাদ

১ টি উত্তর লুকিয়ে রাখা হয়েছে

saddam hossain

গুণী

My Facebook Like Page --- http://www.facebook.com/pages/Top-10-Legit-Ptc-Sites/353582544752173?cropsuccess

অথবা,