Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

Preview ঢাকা আর ভাল লাগে না, কোথায় যাওয়া যায়?

*ছুটিতেভ্রমন* *ভ্রমনটিপস* *অল্পতেভ্রমন*
( ১১ টি উত্তর আছে )

( ২,০৮৭ বার দেখা হয়েছে)

জামান  অন্তর-দৃষ্টির-সন্ধানে

গুরু

পাহাড় কিংবা সমুদ্রে বেড়াতে চলে যান ! চট্টগ্রাম হলো এই দুইয়ের মিলনমেলা ! মহেশখালী দ্বীপে পাহাড় (যদিও বেশ ছোট্ট) ও সমুদ্র দুটি পাবেন !

Md. Rezwanul Haque Shiplu  pagol kisim

জ্ঞানী

আর কয়দিন পর রাজশাহী চলে যান আম খেতে , সাথে পদ্মার চর, সোনামসজিদ দেখে আসতে পারেন.

মো আকছাদুর রহমান  যে এখনও নিজেকে চিনেনা...........

মহাগুরু

কুষ্টিয়া ও মেহেরপুর ঘুরে আসতে পারেন। সেখানে রবি ঠাকুরের বাড়ি, লালনের আখড়া, বাংলাদেশের প্রথম রাজধানী মুজিবনগর ও নবাবের স্মৃতি বিজড়িত আমঝুপি দেখে আসতে পারেন।

শাওন  জানতে, শুনতে ও বলতে ভালোবাসি...

গুরু

জাস্ট বেড়াতে যেতে চান না একেবারে মুভ করতে চান? বেড়াতে চাইলে ২/৩ দিনের জন্য যেতে পারেন সিলেট, শ্রীমঙ্গল,বগুড়া, রাজশাহী, রংপুর; আর ৫ দিন সময় পেলে খাগ্রাছড়ি, রাঙ্গামাটি, বান্দরবন।

মুস্তাফা  চিন্তা করছি, বেশতোতে বসে বসে

মহাগুরু

আমার ঢাকায় ভালো লাগছেনা. কেন জানি খুব গাজীপুর কৃষি গবেষণা ইন্সটিটিউট এ যেতে ইচ্ছা করছে. খুব সন্দর চারদিক. সবুজ গাছ চারিদিক, এখানে সেখানে সুন্দর ছোট চত পুকুর, যেখানে মাছ ভর্তি. হটাত হটাত মাছের লাফ দেওয়ার শব্দ. পরিষ্কার বাতাস, নিশব্দ চারিদিক. বেশ ভালই লাগবে. ঘুরতে বেশ ভালো লাগবে আপনাদের আশা করি.

SUKANTA SEN  

জ্ঞানী

সিরাজগঞ্জে আসতে পারেন। এখানে মজলুম জননেতা মওলানা ভাসানীর জন্মস্থান, সৈয়দ ইসমাইল হোসেন সিরাজীর মাজার, বঙ্গবন্ধু সেতু, রবীন্দ্র কাছারী বাড়ি, তাঁত শিল্প, দুগ্ধ শিল্প, নবরতœ মন্দির, বেহুলা লক্ষিন্দরের কুপ, বঙ্গবন্ধু ইকো পার্কসহ অসংখ্য দর্শনীয় স্থান রয়েছে। তাই নিশ্চিন্তে চলে আসুন উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জে।

মোহাম্মদ আলী (ফিরোজ)  ক্ষণিকের স্বপ্ন

পন্ডিত

ঢাকা দিন দিন ভালো না লাগার মতোই হয়ে যাচ্ছে। তবু যেহেতু ঢাকাতেই থাকতে হবে আপনাকে তাই এখানেই ভালো লাগার জায়গা খুঁজে নিন। সময় করে যেতে পারেন - রমনা পার্ক, চন্দ্রিমা উদ্যান আর হাতিরঝিল। অন্তত কিছুটা ভালো লাগার আবেশ ছড়াবেই।

muhammad minhaz  

গুণী

আপনি ময়মনসিংহ ঘুরে যেতে পারেন। বাংলাদেশের সবচেয়ে প্রাচীন জেলা গুলোর মধ্যে একটি। শিক্ষানগরী হিসেবে এখন সবাই জানে। এখানে রয়েছে জমিদার বাড়ী --একটা নয় অনেক গুলো।বোটানিক্যাল গার্ডেন, সাদা মাটির পাহাড়, গারো পাহাড়, স্থল বন্দর, শিল্পাচার্য্ জয়নুল আবেদীন সংগ্রহশালা, দেশের একমাত্র কুমিরের খামার, নজরুলের স্মৃতি বিজড়িত দরিরামপুর হাইস্কুল আরও কতকি। তবে এখানে বেড়াতে সবচেয়ে বড় সুবিধা পাবেন খরচের দিক দিয়ে। খরচ অন্যান্য জায়গার চেয়ে কম। আর এখানে পথ চলতে আপনাকে কাউকে কিছু জিজ্ঞেস করতে হবে না। যা আপনার প্রয়োজন সব তথ্য পাবেন এখান থেকে । শুধু ভিজিট করতে হবে http://mym.eypages.কম


অথবা,