Preview
প্রশ্ন করুন

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

Preview ঢাকার আশে পাশে সারাদিনের জন্য পরিবার/বন্ধু-বান্ধব নিয়ে কোথায় ঘুরতে যাওয়া যায়?

*ছুটিতেভ্রমন* *অল্পতেভ্রমন* *ভ্রমনটিপস* *ঈদেবেড়ানো* *ঢাকাবেড়ানো*
( ৮ টি উত্তর আছে )

( ৮,৬৪০ বার দেখা হয়েছে)

মো আকছাদুর রহমান  যে এখনও নিজেকে চিনেনা...........

মহাগুরু

ঢাকার আসে পাশে আমার পছন্দের ৪ টি জায়গার কথা লিখলাম, আপনি বেছে নিতে পারেন-১) মাওয়া ঘাটের আশেপাশে অনেক সুন্দর জায়গা আছে। ভাগ্যকূল, দোহার ইত্যাদি এলাকায় যেতে পারেন। তবে সেখানে প্রকৃতি ছাড়া আর কিছু পাবেন না। ২) গাজীপুরের রাজেন্দ্রপুর বা কাপাসিয়ায় গিয়ে ভাওয়ালের গড় দেখতে পারেন। ৩) মেঘনাঘাট গিয়ে ইলিশ খেতে পারেন। নৌকায় মেঘনায় ঘুরতে পারেন। প্রয়োজনে কুমিল্লা যেতে পারেন। মেঘনাঘাট গেলে আসার সময় সোনারগাঁও ঘুরে আসতে পারেন। ৪) কমপক্ষে ৪ জন বন্ধু যদি থাকে, তাহলে গাবতলির পেছনে বেড়ি বাধ এর এখান থেকে একটা নৌকা ভাড়া করে সারাদিন এর জন্য বেড়িয়ে পড়েন। সাথে অবশ্যই তাস রাখতে ভুলবেন না। জট্টিল মজা হবে!

তাওহীদুর রহমান  সরল, সাধারণ, অসাধারণ!

গুরু

গাজীপুরের দিকে যেতে পারেন, ওখানে অনেকগুলো রিসোর্ট আছে।

মাহফুজ  ভাই শিরোনাম মাত্র খুইজা পাইলাম, সময় লাগবে দিতে

গুরু

ভৈরব, নরসিংদী, গাজীপুর- এই সব জায়গা এক দিনে ঘুরে আসতে পারেন।

মাহমুদুল ইসলাম শুভ  অনুষ্ঠান প্রযোজক, রেডিও আহা!!! [www.radioaha.com]

গুরু

আশুলিয়া ঘুরে আসতে পারেন।

নারায়ানগঞ্জ -এ "বাংলার তাজমহল"।

দীপ্তি  আমি শান্ত, সাম্য, আহ্লাদী, মিশুক, পরিপাটি, গোছালো, খুব নরম মনের একজন সাধারণ মানুষ :)

মহাগুরু

ঢাকার ভেতরই আছে অনেক জায়গা, যেখানে সারা দিন ধরে ঘোরা যাবে l ঢাকা চিড়িয়াখানা, মিরপুর-১ সাপ্তাহিক বন্ধ: রোববার (রোববার অন্য কোনো সরকারি ছুটি থাকলেও খোলা থাকে)। সোম থেকে শনিবার খোলা থাকে। সকাল আটটা থেকে সন্ধ্যা ছয়টা (অক্টোবর-এপ্রিল)। সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা (মে-সেপ্টেম্বর)। প্রবেশমূল্য: ১০ টাকা। জাতীয় উদ্ভিদ উদ্যান (বোটানিক্যাল গার্ডেন), মিরপুর প্রতিদিন খোলা থাকে সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা (মার্চ থেকে নভেম্বর), সকাল নয়টা থেকে বিকেল সাড়ে চারটা (ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি)। প্রবেশ মূল্য: পাঁচ টাকা। শিশুদের জন্য দুই টাকা। জাতীয় শিশুপার্ক, শাহবাগ সাপ্তাহিক বন্ধ: রোববার। বুধবার শুধু দুস্থ ও ছিন্নমূল শিশুদের জন্য খোলা।বুধবার ছাড়া সোম থেকে শনিবার খোলা দুপুর একটা থেকে সন্ধ্যা সাতটা (অক্টোবর-মার্চ); বেলা দুইটা থেকে রাত আটটা পর্যন্ত (এপ্রিল-সেপ্টেম্বর)। প্রবেশ মূল্য: জনপ্রতি আট টাকা। প্রতিটি রাইডে চড়ার জন্য মাথাপিছু ছয় টাকার টিকিট দরকার হয়। বলধা গার্ডেন, ওয়ারী প্রতিদিন খোলা থাকে সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা (মার্চ-নভেম্বর), সকাল নয়টা থেকে বিকেল সাড়ে চারটা (ডিসেম্বর-ফেব্রুয়ারি)। প্রবেশ মূল্য: পাঁচ টাকা। অনূর্ধ্ব ১০ বছরের শিশুদের ক্ষেত্রে প্রবেশ মূল্য দুই টাকা। আর শিক্ষাসফরে আসা শিক্ষার্থীদের জন্য প্রবেশমূল্য তিন টাকা। জাতীয় জাদুঘর, শাহবাগ সাপ্তাহিক বন্ধঃ বৃহস্পতিবার। ক্রবার খোলা থাকে বেলা তিনটা থেকে রাত আটটা পর্যন্ত। শনি থেকে বুধবার সকাল সাড়ে নয়টা থেকে বিকেল সাড়ে চারটা (অক্টোবর থেকে মার্চ); সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত (এপ্রিল থেকে সেপ্টেম্বর)। সরকারি ছুটির দিন বন্ধ থাকে। আহসান মঞ্জিল জাদুঘর সাপ্তাহিক বন্ধঃ বৃহস্পতিবার। শুক্রবার খোলা থাকে বেলা তিনটা থেকে রাত আটটা পর্যন্ত। শনি থেকে বুধবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা (অক্টোবর থেকে মার্চ); সকাল ১০টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত (এপ্রিল থেকে সেপ্টেম্বর)। সরকারি ছুটির দিন বন্ধ থাকে। নন্দন পার্ক, আশুলিয়া প্রতিদিন খোলা থাকে বেলা ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। যেকোনো সরকারি ছুটির দিন সকাল ১০টা থেকে খোলা থাকে। ফ্যান্টাসি কিংডম, আশুলিয়া প্রতিদিন খোলা থাকে বেলা ১১টা থেকে রাত নয়টা পর্যন্ত। যেতে পারেন লালবাগ কেল্লাতেও l

ফাহাদ আহাম্মেদ  খুব স্বার্থপর কিন্তু ভালো কিছু করার জন্য সবসময় উংসুক।

জ্ঞানী

সোনার গাও(নারায়নগন্জ), ফ্যান্টাসি কিংডম(সাভার) ,ড্রিমহলিডেপার্ক(নরসিংদি),নন্দন পার্ক(সাভার), যমুনা রিসর্ট(ষমুনার পারে), সাবাহ্ গার্ডেন(গাজিপুর) ।

মিনহাজুল ইসলাম  মায়ের আদরের ছেলে ।

গুরু


অথবা,